নতুন বছরের প্রথম মাস কেমন প্রভাব ফেলবে মেষ রাশির উপর, দেখে নিন জানুয়ারি মাসের রাশিফল

 


ODD বাংলা ডেস্ক: ইংরেজি বছরের প্রথম মাস জানুয়ারি। নতুন বছরের সূচণা শুরু হয় এই মাসের থেকেই। এই মাসে মোট ৩১ দিন। উত্তর গোলার্ধের শীতলতম মাস এটি, আর দক্ষিণ গোলার্ধের উষ্ণতম মাস। অধিবর্ষ না হলে যে বার দিয়ে জানুয়ারি শুরু হয়, সে বার দিয়েই অক্টোবর শুরু হয়। আর অধিবর্ষ হলে জানুয়ারি, এপ্রিল ও জুলাই একই দিনে শুরু হয়। রাশিচক্রের প্রথম রাশি মেষ। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল।


এই রাশির জাতক-জাতিকারা খুব তোষামোদ প্রিয় মানুষ। এরা অত্যন্ত বন্ধুবৎসল। পরিস্থিতি প্রতিকূল হলে এরা উগ্রও হয়ে যায়। যে কোনও পরিস্থিতি এদের মনের মতো হবে এটাই এদের আশা থাকে। এরা কায়িক পরিশ্রমের থেকে কূটনৈতিক বুদ্ধি সবথেকে বেশি। এরা একটু চঞ্চল প্রকৃতির হয়ে থাকে। এরা যে কোনও বিষয়ে নেতৃত্ব করতে খুব পছন্দ করেন। এদের নেতৃত্ব পছন্দ কেউ অস্বীকার করলে এরা তা মেনে নিতে পারে না। তবে তবে জেনে নেওয়া যাক বছরের প্রথম মাস মেষ রাশির উপর কেমন প্রভাব ফেলবে-


জানুয়ারি মাসে মেষ রাশির ব্যবসায় জন্য শত্রুর জন্য ক্ষতির আশঙ্কা রয়েছে। নতুন বছরের প্রথমেই সমস্ত রাশির উপর বড় প্রভাব ফেলবে। বিশেষ করে মেষ রাশির জাতক জাতিকাদের অনেক উপকার হতে পারে। পৈতৃক সম্পত্তি থেকে লাভ হতে পারে। দাম্পত্য জীবনের বাধা দূর হবে। চাকরিতে পদোন্নতি হতে পারে। আয় বাড়বে। ব্যবসায় গতি আসবে। এই মাসে অপরের চিকিৎসার জন্য ব্যয় বৃদ্ধি পেতে পারে।


বাড়িতে কোনও মাঙ্গলিক কাজ কর্মের জন্য আলোচনা হতে পারে। এই মাসে কোনও বিষয়ে অর্থ বিনিয়োগ করার আগে ভালো ভাবে চিন্তা-ভাবনা করে তবে বিনিয়োগ করুন। শিক্ষার্থীদের এই মাসে পড়াশুনোর মনযোগ বৃদ্ধ পাবে। বাড়িতে নতুন অতিথি আগমণের যোগ রয়েছে। প্রণয় সম্পর্কে বিরহ যোগ রয়েছে। উচ্চপদস্থ কোনও ব্যক্তির দ্বারা কাজে উন্নতির যোগ রয়েছে। এই মাসে কোনও ভুল কাজের জন্য সম্মানহানি হওয়ার আশঙ্কা রয়েছে। অর্থহানির আশঙ্কা রয়েছে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.