এই মাসে আরও কঠোর পরিশ্রম করতে হবে, দেখে নিন জানুয়ারি মাস কেমন প্রভাব ফেলবে কর্কট রাশির উপর



 ODD বাংলা ডেস্ক: ইংরেজি বছরের প্রথম মাস জানুয়ারি। নতুন বছরের সূচণা শুরু হয় এই মাসের থেকেই। এই মাসে মোট ৩১ দিন। উত্তর গোলার্ধের শীতলতম মাস এটি, আর দক্ষিণ গোলার্ধের উষ্ণতম মাস। অধিবর্ষ না হলে যে বার দিয়ে জানুয়ারি শুরু হয়, সে বার দিয়েই অক্টোবর শুরু হয়। আর অধিবর্ষ হলে জানুয়ারি, এপ্রিল ও জুলাই একই দিনে শুরু হয়। রাশিচক্রের চতুর্থ রাশি কর্কট। এই রাশির অধিকর্তা গ্রহ হল চন্দ্র।


এই জাতকরা সচরাচর কল্পনা প্রিয়, শিল্পী, ভাবপ্রবণ ও রোম্যান্টিক ধরনের হয়ে থাকে। এদের ব্যবসা বুদ্ধি জন্মগত। চাকরির চেয়ে ব্যবসাতেই জাতক বেশি উন্নতি করে। বিশেষ করে সাদা ও তরল দ্রব্যের, জলজ দ্রব্য বা খাদ্যদ্রব্যের ব্যবসা করলে খুব লাভবান হতে পারে। আত্মকেন্দ্রিক অথচ স্পর্শকাতর। এদের বায়ুর প্রকোপ খুব বেশি। এই রাশির অধিকর্তা গ্রহ হল চন্দ্র। এরা সব সময় ছিমছাম ও বেহিসেবি হয়ে থাকে। এদের মধ্যে হৃদরোগ, পেটের রোগ, মাথার রোগ, যক্ষ্মা, হাঁপানি হওয়ার প্রবণতা থাকে। দোষের মধ্যে ও চঞ্চল প্রকৃতির হয়। ঠান্ডা জিনিস এদের প্রিয়। ভ্রমণ বিলাসী ও বাবা মায়ের ভক্ত হয়। সুখবিলাসি অথচ আদর্শবাদী। দিনের চেয়ে রাত বেশি প্রিয়। এরা একটু খুঁতখুঁতে চঞ্চল ও ভীতু, সব বিষয়ে হুড়োহুড়ি করা এদের স্বভাবে। স্বাস্থ্য খুব একটা মজবুত হয় না। তবে জেনে নেওয়া যাক বছরের প্রথম মাস কর্কট রাশির উপর কেমন প্রভাব ফেলবে-


বছরের প্রথম মাসটি কর্কট রাশির জাতকদের বছরের প্রথম মাসে পরিকল্পিত কাজ শেষ করতে আরও কঠোর পরিশ্রম করতে হবে। এই মাসে, কেবল আপনার কর্মক্ষেত্রে নয়, আপনার পরিবারের সদস্যদের সঙ্গেও তাল মিলিয়ে চলা আপনার পক্ষে ভাল হবে। প্রেমের সম্পর্কে কথা বললে, এই মাসে আপনার জীবনে একজন নতুন ব্যক্তি প্রবেশ করবে। স্বাস্থ্যের দিক থেকে এই মাসটি আপনার জন্য ভালো প্রমাণিত হবে। আবহাওয়া পরিবর্তনের কারণে হালকা কাশি-সর্দি-সর্দি হতে পারে।


কর্কটরাশিরা এই মাসে প্রেম এবং বিবাহিত জীবনের দিক থেকে ভাল ফল পাবেন। যে ব্যক্তি অবিবাহিত বা জীবনসঙ্গী খুঁজছেন। জানুয়ারি মাসে তার অনুসন্ধান শেষ হবে। এই মাসে ঋণ গ্রহণ করতে হতে পারে। এই মাসে কর্কট রাশির প্রেমের জীবন ভালোই থাকবে। বিদেশে থাকা কোনও বন্ধুর সঙ্গে যোগোযোগ হতে পারে। সেই সঙ্গে ব্যবসায় নতুন চাহিদাও বৃদ্ধি পাবে। পুরনো কোনও মামলা নিয়ে আবারও সমস্যা দেখা দিতে পারে। শারীরিক সমস্যা বৃদ্ধি পেতে পারে। সাংসারিক সমস্যার জন্য কর্মস্থানে ভোগান্তির আশঙ্কা রয়েছে। ব্যবসায় উন্নতির যোগ রয়েছে। এই রাশির ব্যক্তিদের নতুন কোনও কাজ শুরু না করাই ভালো। সাবধানে চলাফেরা করুন বিপদের আশঙ্কা রয়েছে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.