এই মাসে ভালো খবর পেতে পারেন, দেখে নিন জানুয়ারি মাস কেমন প্রভাব ফেলবে তুলা রাশির উপর

 


ODD বাংলা ডেস্ক: ইংরেজি বছরের প্রথম মাস জানুয়ারি। নতুন বছরের সূচণা শুরু হয় এই মাসের থেকেই। এই মাসে মোট ৩১ দিন। উত্তর গোলার্ধের শীতলতম মাস এটি, আর দক্ষিণ গোলার্ধের উষ্ণতম মাস। অধিবর্ষ না হলে যে বার দিয়ে জানুয়ারি শুরু হয়, সে বার দিয়েই অক্টোবর শুরু হয়। আর অধিবর্ষ হলে জানুয়ারি, এপ্রিল ও জুলাই একই দিনে শুরু হয়। রাশিচক্রের সপ্তম রাশি তুলা। এই রাশির অধিকর্তা গ্রহ হল শুক্র।


এরা নিজের মনের কথা সহজে কাউকে বলে উঠতে পারেন না। জাতক সৎকর্ম পরায়ণ, বহু ভাষায় অভিজ্ঞ। তুলা রাশির মধ্যে যে লক্ষণ সাধারণত দেখা যায়, তা হল এরা খুব সৌন্দর্য ও ভোগবিলাস প্রিয়, ভাবপ্রবণ, বিজ্ঞ, রাজনীতিক, প্রখর অনুমান শক্তিসম্পন্ন ও প্রেমিক। তুলা, মেষ, কুম্ভ ও মিথুন রাশির লোকের সঙ্গে বন্ধুত্ব বা বিবাহ সুখের হয়। এদের সহিষ্ণুতা ও ধৈর্য যথেষ্ট। এরা চাকরি অপেক্ষা ব্যবসায় উন্নতি বেশি করবে। এই রাশির জাতক-জাতিকারা একা থাকতেই বেশি পছন্দ করেন। ধর্ম ভাব বেশি থাকলেও তা চাপা থাকে। চার বিশ্লেষণ শক্তি প্রবল। জাতক শান্তি প্রিয় তবে ভিরু নয়। এরা খেতে ও খাওয়াতে খুব পছন্দ করেন। এই ব্যক্তিদের বিচার বিশ্লেষণ করার ক্ষমতা প্রবল। তবে জেনে নেওয়া যাক বছরের প্রথম মাস তুলা রাশির উপর কেমন প্রভাব ফেলবে-


তুলা রাশির জাতকরা বছরের প্রথম মাসে ভালো খবর পেতে পারেন। এই সময়ে, মানুষের সঙ্গে একসঙ্গে কাজ করা আপনার পক্ষে ভাল হবে। আপনি যদি মানুষের সঙ্গে সংযম এবং নম্রতার সঙ্গে আচরণ করেন তবে আপনি জীবনের সঙ্গে সম্পর্কিত সমস্ত অসুবিধার সহজ সমাধান দেখতে পাবেন। আপনি যদি চাকরি পরিবর্তনের কথা ভাবছেন, তবে তাড়াহুড়ো করে এই বিষয়ে সিদ্ধান্ত নেওয়া এড়িয়ে চলুন।


এই মাসে ব্যবসায় বিনিয়োগের জন্য এটি সেরা সময়। প্রেমের সম্পর্ক আরও মজবুত হবে। আপনি যদি এই মাসে ভবিষ্যতের জন্য একটি পরিকল্পনা করেন তবে এটি অবশ্যই উপকারী হবে। সপ্তাহের শুরুতে সন্তানের দিক থেকে কিছু সুখকর খবর পেতে পারেন। বন্ধুদের পূর্ণ সমর্থন পাবেন। সপ্তাহের মাঝামাঝি, আপনি চাকরি সংক্রান্ত কিছু ভাল খবর পেতে পারেন। এই সময়ে আপনাকে আপনার রাগ নিয়ন্ত্রণ করতে হবে। মাসের শেষে অপ্রত্যাশিত আর্থিক লাভ হবে। আয়ের বাড়তি উৎস বাড়বে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.