২০২২ সালে জীবনের প্রিয় মুহূর্তের কথা জানালেন ঋতাভরী, জানুন অভিনেত্রীর পছন্দের ছবি কোনটি



 ODD বাংলা ডেস্ক: বছরের সেরা মুহূর্ত


অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী বছরের শেষ দিনে তিনটি ছবি পোস্ট করেছেন নিজের সোশ্যাল মিডিয়ায়। আর সেই সঙ্গে জানিয়েছেন চলতি বছর অর্থাৎ ২০২২ সালে তাঁর সেরা মুহূর্তের কথা। 

 

ব্রহ্মা জানেন


বছর দুইয়েক আগে ঋতাভরী একটি ছবিতে অভিনয় করেছিলেন । নাম ব্রহ্মা জানেন গোপন কম্মটি। সেই ছবিতে পুরহিতের ভূমিকা ছিলেন তিনি। প্রথা ভাঙা সেই ছবিই দেখা গেল তাঁর বাস্তব জীবনে


নন্দিনীর উপস্থিতি


ছবির পর্দায় অসাম্য ভেঙে সাম্যে ফেরাতে চেয়েছিলেন রিল লাইফের নন্দিনী। রিয়েল লাইফেই সেই নন্দিনীর উপস্থিতে হল বিয়ে। 

 

ঋতাভরীর দিদির বিয়ে


সম্প্রতি প্রথা মেনে বিয়ে হয়েছে ঋতাভরীর দিদি চিত্রাঙ্গদার । তাঁরই বিয়ের তিনটি ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। 


সাম্যের বার্তা অভিনেত্রীর


দিদির বিয়ের ছবি পোস্ট করে অভিনেত্রী জানিয়েছেন অসাম্য মুছে যায়। থেকে যায় সাম্যটুকু। তারণ তাঁর দিদির বিয়ের আসরে মন্ত্র পাঠ করেছিলেন নন্দিনী। পাশাপাশি জমজমাট বিয়ের আসরে অভিনেত্রীর উপস্থিতি ছিল উজ্জ্বল। 


সাম্য বা সমান আধিকারের প্রতিশ্রুতি


ঋতাভরীর দিদি চিত্রাঙ্গদাকে যেমন সিদুঁর পরিয়ে দেন তাঁর স্বামী সম্বিত। তেমনই চিত্রাঙ্গতাও তাঁর মনের মানুষে কপালে সিঁদুর পরিয়ে দেন। সবমিলিয়ে এক অন্য বার্তা দিলেন চিত্রাঙ্গদা। 

 

দীর্ঘ দিনের বন্ধুকেই বিয়ে


চিত্রাঙ্গদা তাঁর দীর্ঘ দিনের বন্ধু সম্বিতকেই বিয়ে করেন। আগেই আইনি বিয়ে হয়ে গিয়েছিল। শনিবার আনুষ্ঠানিকভাবে চার হাত এক হল। সেই বিয়ের ছবি পোস্ট করেই অভিনেত্রী জানিয়েছেন বিদায়ী বছরে তাঁর প্রিয় মুহূর্তের কথা। 


ঋতাভরীর মন্তব্য


দিদির বিয়ের ছবি পোস্ট করে ঋতাভরী লিখলেন, 'অসাম্য টুকুকে মুছে শুধু সাম্যটুকুকে গড়তে চেয়েছি। নিজের ছবি, নিজেদের জীবনে'। আর্থাৎ রিল লাইফকে তিনি বাস্তবে তুলে ধরলেন। 

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.