সেরা সময় কাটবে ২০২৩ সালেই! নতুন বছরের লাকি নম্বর জানা থাকুক

 


ODD বাংলা ডেস্ক: জ্যোতিষ শাস্ত্রের আর এক শাখা সংখ্যা জ্যোতিষ কোনও জাতকের জীবনের সঙ্গে জড়িত বিভিন্ন সংখ্যার সাহায্যে তাঁর ভাগ্য নির্ণয় করে থাকে। আবার রাশি অনুযায়ী কোন জাতকদের জন্য কোন সংখ্যা শুভ, কোন সংখ্যা অশুভ তা-ও জানা যেতে পারে। বছরের শেষের দিকে উপস্থিত হয়েছি আমরা। আরও কিছু রাত পোহালেই নতুন বছরকে স্বাগত জানাবো। ২০২৩-এ যাতে সমস্ত কিছু শুভ থাকে তার জন্য আমরা নানান উপায় করতেও প্রস্তুত অনেকে। অনেকে আবার এ-ও জানতে চান যে ২০২৩ সালে তাঁদের শুভ সংখ্যা কোনটি। উল্লেখ্য, এই শুভ সংখ্যা ব্যক্তিকে জীবনে এগিয়ে যেতে সাহায্য করবে। পাশাপাশি এই তারিখগুলিতে শুভ কাজ করলে, তা সুফল প্রদান করবে। অতএব ২০২৩ সালে কোন রাশির জাতকদের জন্য কোন সংখ্যা শুভ জেনে নেওয়া যাক।


​মেষ রাশি 

জ্যোতিষ গণনা অনুযায়ী ২০২৩ সালে ৭ ও ৯ সংখ্যাটি মেষ রাশির জাতকদের জন্য শুভ প্রমাণিত হবে। এই সংখ্যা আপনাকে যে কোনও কিছুর শেষ পর্যন্ত টিকে থাকতে সাহায্য করবে। আবার এই দুটি সংখ্যা আপনাকে মনে করিয়ে দেবে যে, হতাশ হয়ে বাড়িতে বসে থাকার পরিবর্তে বাইরে বেরোন ও সকলের সঙ্গে সময় কাটান। ৭ ও ৯ সংখ্যাকে কাজে লাগিয়ে কিছু করলে, তাতেও সফল হতে পারেন মেষ রাশির জাতকরা।


​বৃষ রাশি 

২০২৩ সালে ৬ সংখ্যাটি বৃষ জাতকদের হতাশা, অবসাদ দূর করতে সাহায্য করবে। এই সংখ্যাটি অত্যন্ত শুভ। চিনা সংস্কৃতিতেও মনে করা হয় যে এই সংখ্যা জীবনে শুভ শক্তির প্রবেশ ঘটায়। ২০২৩ সালে বেশ কিছু বৃষ জাতকদের জীবনে অবসাদ থাকবে, হতাশায় ভরে থাকবেন তাঁরা। এমন পরিস্থিতিতে ৬ সংখ্যা ধারণ করতে পারেন। কোনও কিছু কেনাকাটা করতে হলে তা ৬টি কিনুন। মোদ্দা কথা কোনও না-কোনও ভাবে ৬ সংখ্যাটিকে নিজের জীবনের সঙ্গে যুক্ত রাখুন। এই সংখ্যা আপনাকে মনে করাবে যে, আপনাদের সবসময় আনন্দিত থাকা উচিত।


​মিথুন রাশি 

জ্যোতিষ বলছে ৫ সংখ্যা মিথুন জাতকদের জন্য শুভ। এই সংখ্যা সম্মান, সাফল্য, অর্থ ও শক্তির সঙ্গে জড়িত। আবার এই সংখ্যাটি মিথুন রাশির জাতকদের অত্যন্ত পছন্দের। এই রাশির যে জাতকরা কেরিয়ারে উন্নতি, শিক্ষায় সাফল্য চান বা পছন্দের শিক্ষা প্রতিষ্ঠানে ভরতি হতে চান, তাঁদের জন্য বছর ভালো। তাঁরা ৫ সংখ্যাটিকে নিজের সঙ্গে রাখুন। নিজের কাছে কোনও বস্তু রাখতে হলে ৫টি সংখ্যায় রাখুন। আবার কোনও ভালো কাজের জন্য ৫ তারিখ বেছে নিন। এই সংখ্যা আপনার দৃষ্টিভঙ্গী প্রকাশ করবে। পাশাপাশি মতামত ব্যক্ত করতে ও ভুল করা থেকে বাঁচাতে পারবে।


​কর্কট রাশি 

২ ও ৬ সংখ্যাটি কর্কট জাতকদেকর জন্য অত্যন্ত শুভ। প্রেমপূর্ণ সম্পর্কের প্রতিনিধিত্ব করে ২ সংখ্যাটি। ২০২৩ সালে কর্কট রাশির জাতকদের সম্পর্কে কিছু সমস্যা দেখা দিতে পারে। সামান্য সমস্যাতেই অস্বস্তি অনুভব করতে পারেন। আপনারা যখন সমস্যায় থাকবেন, একাকীত্ব অনুভব করবেন অথবা প্রেম, বন্ধুত্ব, পারিবারিক সম্পর্ক পালনে নিজেকে অসফল অনুভব করলে এই দুই সংখ্যাই আপনাকে এই সমস্যা থেকে বেরিয়ে আসতে সাহায্য করবে। এই দুই সংখ্যার প্রভাবে জীবনের নেতিবাচক শক্তির ক্ষমতা হ্রাস পায়।


​সিংহ রাশি 

আগুন এই রাশির তত্ব, সূর্য এর শাসক। এটি শক্তি ও গর্বের প্রতীক। জ্যোতিষ বলছে ২০২৩ সালে সিংহ রাশির জাতকদের ৭ নম্বরের সাহায্য নেওয়া উচিত। এই সংখ্যাটি শক্তির সংখ্যা হিসেবে পরিচিত। এই সংখ্যাটি সিংহ রাশির জাতকদের জীবনে শক্তি বৃদ্ধি করে। পাশাপাশি এই সংখ্যার প্রভাবে সিংহ রাশির জাতকরা নিজের কাজে মনোনিবেশ করতে পারবেন। উল্লেখ্য সিংহ রাশির জাতকরা কখনও হার মানতে চান না। ৭ সংখ্য়াটি তাঁদের হারতে দেবে না।


​কন্যা রাশি 

একটি বা দুটি নয়, বরং ২০২৩ সালে কন্যা রাশির তিন তিনটি শুভ সংখ্যার হদিশ দিচ্ছে জ্যোতিষ শাস্ত্র। নতুন বছরে ১, ৬, ৭ সংখ্যাটি কন্যা জাতকদের জন্য অত্যন্ত শুভ। ১ সংখ্যাটি শান্তি ও স্থায়ীত্বের প্রতিনিধিত্ব করে। আবার ৬ সংখ্যাটি সঠিক ভাবে সমস্ত কিছু চলতে থাকার দিকে ইঙ্গিত করে। আবার ৭ সংখ্যাটি পেশার প্রতি কন্যা রাশির জাতকদের সমর্পণের ধারক। এই সংখ্যা জানাচ্ছে যে, কন্যা রাশির জাতকরা ২০২৩ সালে সবচেয়ে কঠিন কাজটি করবেন। এই তিনটি সংখ্যাকে পাশে রেখে এগিয়ে যাওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে কন্যা রাশির জাতকদের। অন্যদের চেয়ে বেশি নিজের ওপর বিশ্বাস রাখুন। নিজের ওপর বিশ্বাস রাখলে, অন্যেরা আপনাকে আঘাত করতে পারবে না।


​তুলা রাশি 

আপনাদের জন্য ৮ ও ১০ সংখ্যাটি সেরা। ১০ সংখ্যার প্রভাবে আপনাদের জটিলতা কমবে। আবার আপনার সিদ্ধান্ত নেওয়ার গতিও বাড়বে। অন্য দিকে ৮ ভারসাম্য, ধন, সাফস্য ও সমৃদ্ধির প্রতিনিধিত্ব করে। জীবনে সমস্ত কিছু ভারসাম্যযুক্ত রাখার জন্য ৮ সংখ্যাটি ব্যবহার করুন। আবার এই সংখ্যার জোরে গাড়ি কেনা থেকে শুরু করে, যে কোনও বড়সড় স্বপ্নপূরণ করতে পারেন এই রাশির জাতকরা।


​বৃশ্চিক রাশি 

বৃশ্চিক রাশির জাতকদের জীবনে ১ ও ৩ সংখ্যাটির বিশেষ মাহাত্ম্য রয়েছে। শক্তিশালী ও অগ্রণী গুণে সমৃদ্ধ প্রাকৃতিক সংখ্যা হল ১। এই সংখ্যাকে কাজে লাগিয়ে বৃশ্চিক রাশির জাতকরা নিজের পরিসরকে আরও বিস্তৃত করতে পারবেন। এই সংখ্যা সঙ্গে থাকলে একাই যে কোনও কাজ পূর্ণ করতে পারবেন বৃশ্চিক রাশির জাতকরা। আবার সাহস ও চ্যালেঞ্জের প্রতিনিধিত্বকারী তিন সংখ্যাটি বৃশ্চিক রাশির জাতকদের শান্ত করতে পারে। এর প্রভাবে জীবনে বুদ্ধিমত্তার প্রয়োগ করে সিদ্ধান্ত নিতে পারবেন।


​ধনু রাশি 

জ্যোতিষ শাস্ত্র মতে ধনু রাশির জাতকদের জন্য ৩ সংখ্যাটি অত্যন্ত শুভ। বীরত্ব, ধ্যান ও সাহসের প্রতিনিধিত্ব করে এই সংখ্যা। জ্যোতিষ বলছে যে, আপনার মন কী চাইছে, তা আপনাদের যথাশীঘ্র জেনে রাখা উচিত। আবার আপনারা সম্পর্কের মধ্যে পরিমাপ করে পদক্ষেপ করা বন্ধ করে দিন। নিজের সম্পর্কের খাতিরে গাম্ভীর্য বজায় রাখা জরুরি।


​মকর রাশি 

জ্যোতিষ বলছে ৩, ৪, ৯ সংখ্যা মকর রাশির জাতকদের উপযুক্ত। মকর জাতকদের অনুপ্রেরণা দেয় এই সংখ্যাটি। ৩ সংখ্যাটি সাহস ও জ্ঞানের পরিচয় দেয়। ৯ সংখ্যাটি অনন্তকাল, দীর্ঘায়ুর প্রতিনিধিত্ব করে। ২০২৩ সালে মকর রাশির জাতকরা বাধা ও সমস্যার মোকাবিলায় কঠিন সময় অনুভব করবেন। সাফল্য লাভের জন্য জীবনের বিভিন্ন ক্ষেত্রে উপরিউক্ত সংখ্যা তিনটি কাজে লাগান।


​কুম্ভ রাশি 

২০২৩ সালের জন্য কুম্ভ রাশির জাতকদের সবচেয়ে শুভ সংখ্যা হল ২২। এই সংখ্যা আপনাকে পৃথক পৃথক জীবন যাপনের দিকে ইশারা করছে। সমাজের জন্য এক ভাবে ও পরিবারের জন্য অন্যরকম ভাবে বাঁচতে বলছে এই সংখ্যা। যে কোনও বাধা দূর করার জন্য বা সাফল্য লাভের জন্য দুবার করে নিজের প্রতিভার অভ্যাস করবেন। এই সংখ্যাটি আপনাদের সফল হতে সাহায্য করবে।


​মীন রাশি 

জ্যোতিষ বলছে ২০২৩ সালে মীন রাশির জাতকদের ০ ও ৯ সংখ্যাটি বেশি করে ব্যবহার করা উচিত। এর ফলে লাভান্বিত হবেন। এর প্রভাবে ভাগ্য বৃদ্ধির পাশাপাশি জীবনকে আশাপূর্ণ ভাবে জীবনযাপন করতে পারবেন। আপনারা আনন্দিত, উৎসাহী ও সক্রিয় থাকলে জীবন ও চাকরি অসাধারণ অভিজ্ঞতা দ্বারা ভরে উঠবে। ২০২৩ সালে মীন রাশির জাতকরা যখনই কোনও সিদ্ধান্ত নেবেন, তখন এই সংখ্যা দুটি এবং পরিবারের সদস্যরা তাঁদের সঙ্গ দেবে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.