এই মাসে বাড়িতে আশান্তির পরিমান বৃদ্ধি পেতে পারে, মাঘ মাস কেমন প্রভাব ফেলবে কন্যা রাশির উপর

 


ODD বাংলা ডেস্ক: অনেক সংস্কৃতির মধ্যেই জ্যোতির্বিজ্ঞানের ঘটনাকে গুরুত্ব দেওয়া হয়েছে। ভারতীয়, চীনা ও মায়া সভ্যতার অধিবাসীগণ মহাকাশ পর্যবেক্ষণের মাধ্যমে পার্থিব ঘটনাগুলির ভবিষ্যদ্বাণী করার জন্য এই বিষয়ের চর্চা এবং উন্নয়ন সাধন করেছিলেন। পশ্চিমে, জ্যোতিষশাস্ত্র প্রায়ই একজন ব্যক্তির ব্যক্তিত্বের ব্যাখ্যা করার জন্য এবং তার জন্মের সময় সূর্য, চন্দ্র, এবং অন্যান্য জ্যোতিষ্কগুলির অবস্থানের উপর ভিত্তি করে তার জীবনের ভবিষ্যদ্বাণী করার জন্য ব্যবহৃত হত।


মাঘ বাংলা মাসের দশম মাস। এই মাসের আরেক নাম মাঘা। মাঘ বাংলা সনের দশম মাস এবং ভারতীয় রাষ্ট্রীয় শকাব্দের একাদশ মাস। বাংলা মাঘ এবং শকাব্দের "মাঘা" নামটি এসেছে মঘা নক্ষত্রে সূর্যের অবস্থান থেকে। পাশাপাশি রাশিচক্রের ষষ্ঠ রাশি কন্যা। এই রাশির অধিকর্তা গ্রহ বুধ।


কন্যা রাশির মনের দু’টি পরপর বিপরীত ভাবের জন্য প্রায়ই উন্নতি ব্যাহত হয়। এরা ব্যবসায়ী, প্রচারকর্তা, ওকালতি, এজেন্ট, জ্যোতিষী ইত্যাদি শুরু করলে জীবনে অবশ্যই উন্নতি করবে। এদের স্বভাব চরিত্র সহজে বোঝা যায় না। এরা একা থাকতে ভালবাসে না। এদের বন্ধুপ্রীতি অপরিসীম। বুধ প্রধান ব্যক্তি উদ্যমশীল, হাস্যকৌতুক ও আনন্দ প্রিয় হয়। এরা সকলের জন্য চিন্তা করে তবে নিজের স্বার্থ ভাল বোঝে। এদের মন দৃঢ় রাখতে পারলে জীবন কুব সুখকর হবে। এদের ব্যবসা বাণিজ্যে উন্নতি করে। এরা একা স্বাধীন ভাবে ব্যবসা করার চেয়ে যৌথ ব্যবসায় উন্নতি করে। এরা খুব কর্তব্যপরায়ণ হয়ে থাকে। তবে জেনে নেওয়া যাক মাঘ মাস কন্যা রাশির উপর কেমন প্রভাব ফেলবে-


মাঘ মাসে কর্মক্ষেত্রে কঠোর পরিশ্রমের জন্য সুনাম জুটতে পারে। বিদেশে থাকা কোনও বন্ধুর সঙ্গে অনেক দিনের পর যোগাযোগ হতে পারে। উচ্চ শিক্ষার সঙ্গে যারা যুক্ত তারা উপযুক্ত ফল পাবেন। বাড়িতে আশান্তির পরিমান বৃদ্ধি পেতে পারে। এই মাসে বাড়িতে অতিথি আগমনের যোগ রয়েছে। শারীরিক সমস্যার জন্য কর্মক্ষেত্রে ব্যঘাত ঘটতে পারে। বাড়িতে কোনও মাঙ্গলিক কাজের বিষয়ে কথা হতে পারে। সন্তানদের সঙ্গে কোনও গুরুতর বিষয়ে আলোচনা হওয়ার সম্ভাবনা রয়েছে। এই মাসে অর্থ ভাগ্য মোটের উপর ভালো থাকবে। ভাই বোনের সম্পর্কের সমস্যা মিটে যাওয়ার সম্ভাবনা রয়েছে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.