চিনতে পারছেন টলিপাড়়ার বার্বিগার্ল-কে, ভিডিও পোস্ট করতেই জুটল 'কার্টুন'-এর তকমা

 


ODD বাংলা ডেস্ক: ফ্যাশন স্টেটমেন্ট থেকে মারকাটারি চাবুক ফিগারে ভক্তদের ঘুম উড়াতে সিদ্ধহস্ত টলিপাড়ার প্রথমসারির অভিনেত্রী মনামী ঘোষ। মনামী ঘোষকে নিয়ে সর্বদাই সরগরম টলিপাড়া। টলি ইন্ডাস্ট্রিতে এমন খুব কমই অভিনেত্রী আছেন যাদের আসল বয়স বাড়ছে না দিন দিন কমছে তা বোঝাটা মুশকিল। সেই তালিকায় সবার আগেই রয়েছেন মনামী ঘোষ। নেটদুনিয়ার হট সেনসেশন মনামী ঘোষ ফের আগুন জ্বালালেন নেটদুনিয়ায়।


সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলতে একটি ভিডিও পোস্ট করেছেন মনামী ঘোষ। যেখানে নীল রঙের লেহেঙ্গা পরে দেখা গিয়েছে মনামীকে। পোশাকের সঙ্গে থাইল্যান্ডের অ্যাক্সেসারিজ পরেছেন মনামী ঘোষ। পুরো অন্য একটি লুকে ভক্তদের সামনে নিজেকে মেলে ধরেছেন টলি সুন্দরী। তবে ভিডিওতে মনামীর হাতের বড় নখ নজর কেড়েছে অনুরাগীরা। ভিডিও ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে।


মনামীর ভাইরাল ভিডিওতে যেমন প্রশংসা করেছেন, তেমনই কটাক্ষ করতে ছাড়েননি ভক্তরা। নেটিজেনদের একজন কার্টুন বলে মন্তব্য করেছেন। কেউ আবার বলেছেন পুরো ডাইনি। তবে কটাক্ষের পাশাপাশি প্রশংসাতেও ভরিয়ে দিয়েছেন ভক্তরা। যদি সমালোচনাকে বুড়ো আঙুল দেখিয়ে তিনি নিজের মতো করে ফ্যাশন স্টেটমেন্টে নজির গড়ে তুলছেন। কখনও কোমরের কার্ভস তো কখন উন্মুক্ত বক্ষ-বিভাজিকা মনামী ম্যাজিকে সরগরম পেজ থ্রি-র পাতা। মারকাটারি চাবুক ফিগারে ফ্যাশন বোদ্ধাদের নজরে থাকেন অভিনেত্রী। এত প্রাণবন্ত, প্রাণখোলা মনের মানুষ যার হাসিতেই নতুন করে প্রেমে পড়বেন আপনিও। সোশ্যাল মিডিয়ায় ভক্তদের ধরে রাখতে ফ্যাশন গোল দিয়েই চলেছেন মনামী ঘোষ। সেক্সি ফিগারের সঙ্গে যে কোনওভাবেই আপোস নয়, তা বেশ ভাল টের পাওয়া যাচ্ছে মনামীকে দেখে। টোনড- ফিগারে চোখের চাহনিতে ভক্তদের পাগল করে দিয়েছেন মনামী। সর্বদাই হটকে কিছু করেই চলেছেন টলিপাড়ার সেক্সিয়েস্ট নায়িকা। টলি ইন্ডাস্ট্রিতে এমন খুব কমই অভিনেত্রী আছেন যাদের আসল বয়স বাড়ছে না দিন দিন কমছে তা বোঝাটা মুশকিল। সেই তালিকায় সবার আগেই রয়েছেন মনামী ঘোষ। শীতের সকালে উত্তাপ বাড়িয়েছেন টলিপাড়ার বার্বি গার্ল।  অভিনেত্রীর আদায় ফিদা সাইবারবাসী। বরাবরই যেন ফ্যাশন স্টেটমেন্টে নজর কাড়েন মনামী ঘোষ। এবারও তার অন্যথা হল না। নিজেকে নিজের মতো করে গুছিয়ে নিয়েছেন মনামী ঘোষ। শেষবারের মতো ইরাবতীর চুপকথা ধারাবাহিকে অভিনয় করতে দেখা গেছে। এছাড়াও ডান্স ডান্স জুনিয়র-এর প্রতিটি সিজনেই বিচারকের আসনে নজর কাড়েন মনামী ঘোষ।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.