এই অক্ষর দিয়ে নাম শুরু যাঁদের, প্রচুর খাটতে পারেন তাঁরা! এঁদের প্রেমে পড়ে সবাই

 


ODD বাংলা ডেস্ক: নিজেদের ভবিষ্যত্‍ জানতে আগ্রহী আমরা সবাই। ভবিষ্যত্‍ জীবনে কী ঘটতে চলেছে, তা জানতে পারলে আমাদের সবারই যথেষ্ট সুবিধে হয়। তাই ভবিষ্যত্‍ জানতে অনেকেই জ্যোতিষবিদের পরামর্শ নেন। তবে আপনি নিজের নামের প্রথম অক্ষর থেকেও নিজের ভবিষ্যত্‍ জানতে পারবেন। কারণ জ্যোতিষ অনুসারে নাম শুধু একটা শব্দ নয়, নাম হল আমাদের পরিচয়। সেই কারণে হিন্দুধর্মে শিশুর নামকরণ অনুষ্ঠানকে বিশেষ গুরুত্ব দেওয়া হয়েছে। কারণ আমাদের নামের প্রথম অক্ষর আমাদের ভাগ্যের উপর বিশেষ প্রভাব বিস্তার করে থাকে। আজ আমরা আলোচনা করব E দিয়ে যাঁদের নাম শুরু, তাঁদের সম্পর্কে। জেনে নিন কেমন হন E দিয়ে নাম শুরু হওয়া ব্যক্তিরা।


* E দিয়ে যাঁদের নাম শুরু, তাঁরা বেশ রোম্যান্টিক হন। এঁরা যেখানেই যান, সহজে সবার মনোযোগ জিতে নেন। রোম্যান্টিক প্রকৃতির কারণে অনেকেই এঁদের প্রতি আকৃষ্ট হন। সহজেই সবাইকে বিশ্বাস করার একটি প্রবণতা থাকে E দিয়ে নাম শুরু হওয়া ব্য়ক্তিরা।


* E দিয়ে নাম শুরু হয় যাঁদের, তাঁরা অত্যন্ত সাধাসিদে প্রকৃতির হন। এঁরা সাধারণ ভাবে জীবন কাটাতে ভালোবাসেন এবং মোটেও শো-অফ করেন না। তবে সমস্যার মুখোমুখি হতে ভয় পান না E দিয়ে নাম শুরু হওয়া ব্যক্তিরা। প্রয়োজন হলে মন শক্ত করে লড়াই করতে পারেন এরা।


* E দিয়ে যাঁদের নাম শুরু, তাঁরা অত্যন্ত কঠোর পরিশ্রমী হন। এঁরা যে কাজ হাতে নেন, তা সম্পূর্ণ করে তবেই নিশ্বাস নেন। এরা প্রত্যেকটা কাজকে সমান গুরুত্ব দিয়ে করে থাকেন।



* যে সব মানুষের নাম E দিয়ে শুরু, তাঁরা অত্যন্ত বাস্তববাদী হন। এঁরা অত্যন্ত বুদ্ধিমান এবং সজাগ প্রকৃতির হন। এই ধরনের মানুষরা আগেভাগেই বিপদ আঁচ করতে পারেন।


* যাঁদের নাম E দিয়ে শুরু হয়, তাঁরা অত্যন্ত শান্তিপ্রিয় হন। এরা সিধেসাদা ভাবে ও শান্তিতে থাকতে ভালোবাসেন। অন্য়কেও এঁরা শান্তিতে রাখেন। কারোর সঙ্গে অশান্তি ঝগড়ায় যেতে চান না E দিয়ে নাম শুরু হওয়া ব্যক্তিরা। এঁরা সেই সব জায়গায় যেতে ভালোবাসেন, যেখানে শান্তির পরিবেশ থাকে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.