নতুন বছরে মীন রাশিতে শুক্রের গোচরের ফলে তৈরি হবে মালব্য যোগ, দুর্দান্ত লাভবান হবে এই রাশিগুলি

 


ODD বাংলা ডেস্ক: মীন রাশিতে শুক্র প্রবেশের মাধ্যমে মালব্য রাজ যোগ গঠিত হবে। এর শুভ প্রভাবের কারণে এই রাশিগুলির রৌপ্য কেটে যাবে। প্রচুর সম্পদ লাভের সম্ভাবনা রয়েছে। আসুন জেনে নেই এই রাশিচক্র সম্পর্কে। পঞ্চাং অনুসারে, শুক্র ১৫ ফেব্রুয়ারি, ২০২৩ বুধবার, রাত ৮ টা ১২ মিনিটে রাশি পরিবর্তন করবে। এই সময়ে উচ্চ রাশি মীন রাশিতে প্রবেশ করবে। যার কারণে মালব্য রাজযোগ (Malavya Rajyog 2023) তৈরি হবে।


জ্যোতিষশাস্ত্র অনুসারে, মালব্য যোগ পঞ্চ মহাপুরুষ যোগগুলির মধ্যে একটি। যা খুবই শুভ যোগ বলে মনে করা হয়। মীন রাশিতে গঠিত মালব্য রাজ যোগের প্রভাবে এই রাশির লোকেরা বিশেষ সুবিধা পাবেন। এই বছর তাদের আকস্মিক আর্থিক লাভ ও উন্নতির যোগ রয়েছে। জ্যোতিষশাস্ত্র অনুসারে, মালব্য রাজযোগ গঠিত হয় যখন শুক্র তার নিজস্ব রাশি বৃষ এবং তুলা রাশিতে বা উচ্চ রাশি মীন রাশির প্রথম, চতুর্থ, সপ্তম বা দশম অংশে থাকে। শুক্রের কৃপায় মালব্য যোগযুক্ত ব্যক্তির ভাগ্য খুব ভালো হয়।


বৃষ রাশি: পেশা ও ব্যবসার জন্য এই সময়টা ভালো যাবে। নতুন চাকরির প্রস্তাব আসতে পারে। চাকরিতে পদোন্নতি পেতে পারেন।


সিংহ রাশি: তাদের দাম্পত্য সংক্রান্ত সমস্যা দূর হবে। রাজনীতির সঙ্গে যুক্ত ব্যক্তিরা বড় কোনও দায়িত্ব পেতে পারেন। নতুন যানবাহন বা সম্পত্তি কিনতে পারেন।


ধনু: কুম্ভ রাশিতে শনি গোচর আপনাকে সাধ থেকে মুক্তি দেবে। আপনার বন্ধ কাজ এখন শুরু হবে। উন্নতির নতুন পথ খুলে যাবে। বিয়ের প্রস্তাব আসবে। আপনার সাহস এবং শক্তি বৃদ্ধি পাবে।


কুম্ভ রাশি: কুম্ভ রাশির অধিপতি গ্রহ শনি। তারা আপনার রাশি থেকে লগ্ন গৃহে প্রবেশ করতে চলেছে। অতএব, এই সময়ে আপনি হঠাৎ আর্থিক লাভ পেতে পারেন। কর্মজীবনে নতুন সুযোগ আসবে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.