নতুন বছরের পার্টিতে পুরুষদের ট্রেন্ডিং স্টাইল

 


ODD বাংলা ডেস্ক: নতুন বছর প্রত্যেকের জীবনে একটি নতুন সূচনা নিয়ে আসে। তাই সেই উল্লেখযোগ্য দিনের জন্য সত্যিকার অর্থে পোশাক বেছে নিতে কার্পণ্য কেন! অবশ্যই এমন কিছু পরতে হবে যাতে নিজেকে দেখতে ভালো লাগে, আবার স্বাচ্ছন্দ্য বোধের সঙ্গে আপোসও করতে হবে না। এমনই পাঁচটি আরামদায়ক বাছাই পোশাকের তালিকা রইল যা নতুন বছরের প্রাক্কালে মিস করতে পারবেন না কেউই। সত্যি বলতে কী, ছেলেদের নিউ ইয়ার পার্টির সাজে ট্রেন্ড এখন এরাই।

স্টেটমেন্ট হুডি

স্টেটমেন্ট হুডি হলো নিত্যদিনের পোশাককে টেক্কা দেওয়ার সেরা উপায়। এগুলো বেছে নেয়ার সময়, সর্বদা এমন হুডিগুলো ব্যবহার করতে হবে, যাতে মজবুত কাপড় বা ফ্যাব্রিক থাকে, কারণ সেগুলো সবচেয়ে টেকসই হয়। এমন হুডি আসলে লেয়ার করে পোশাক পরতেও সাহায্য করে। পার্টির জন্য হুডি উপরে একটু চটকদার, একটু বড় আকারের ব্লেজার গায়ে ছড়িয়ে নিলেই হবে। স্টাইলের সঙ্গে সারা রাত শরীর উষ্ণও থাকবে।


সোয়েটপ্যান্ট

সোয়েটপ্যান্ট এখন পর্যন্ত তৈরি করা সবচেয়ে আরামদায়ক পোশাক হয়ে উঠেছে দিন দিন। সোয়েটপ্যান্ট পরে চলাচল করা সহজ হওয়ায়,অস্বস্তিকর না হয়েই নববর্ষের আগের রাতে সব হুল্লোড়েই নিজেকে সঁপে দেওয়া যাবে।


স্টেটমেন্ট জগার

একজোড়া জগার মুহূতে কর্পোরেট বস থেকে কাউকে ট্রেন্ডি বানিয়ে দিতে সক্ষম। এই জগারগুলি আরামের সঙ্গে সঙ্গে সুন্দর দেখানোর উদ্দেশ্যে তৈরি করা হয়েছে। প্রাক নববর্ষের রাতে ড্র-কর্ড স্ট্রিং সহ আরামদায়ক ইলাস্টিক কোমরবন্ধ সারা রাত কোমরকে আরামে রাখবে।


স্টেটমেন্ট সোয়েটশার্ট

স্টেটমেন্ট সোয়েটশার্টগুলো যে কোনো অনুষ্ঠানের ধরনের সঙ্গে খাপ খাইয়ে নিতে সুপরিচিত। কারণ এর কাপড় একটা আরামদায়ক উষ্ণতা শরীরে ছড়িয়ে দেয়। আর সেই সঙ্গে আড়ম্বরও নিয়ে আসে। বলা যায়, আরাম আর আড়ম্বরের মধ্যে একটি ভারসাম্য সরবরাহ করে।


কার্ডিগান

কার্ডিগান শরীরকে উষ্ণ এবং আরামদায়ক রাখার সর্বোত্তম উপায়। জিন্সের সঙ্গে মিশিয়ে পরলে একটা সম্ভ্রান্ত লুক নিয়ে আসে। সুন্দর বুননের কার্ডিগান বেশ মসৃণ অথচ আনন্দের বাতাবরণ এনে দেয় সাজে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.