কর্মক্ষেত্রে অসতর্ক হলে বিপদ বাড়তে পারে এই তারিখের জাতক-জাতিকার, রইল সংখ্যাতত্ত্বের গণনা



 ODD বাংলা ডেস্ক: সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজকের বেশিরভাগ সময় পরিবারের সঙ্গে আরাম ও বিনোদনে কাটবে। অনেক সমস্যা সমাধান বাড়ির পরিবেশ ইতিবাচক রাখবে। গুরুত্বপূর্ণ ব্যক্তিগত ও ব্যবসায়িক পরিকল্পনাও থাকবে। সময় অর্থনৈতিকভাবে অনুকূল। অপ্রয়োজনীয় কাজে মন দেবেন না। কাজের কোনও বাধার কারণে কর্মক্ষেত্রে চাপ থাকবে। বিয়ে মধুর হতে পারে। 


সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজ একটি ইতিবাচক পরিস্থিতি তৈরি হতে পারে। আপনার গুরুত্বপূর্ণ প্রকল্পগুলো শুরু করার শক্তি পাবেন। ছাত্র ছাত্রীরে তাদের পড়াশোনা সংক্রান্ত কোনও সুসংবাদ পেতে পারেন। নিকটাত্মীয়ের সঙ্গে ভুল বোঝাবুঝি হতে পারে। স্বাস্থ্য ভালো থাকতে পারে।  

 

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, এগিয়ে যান ও আপনার পরিকল্পনা গোপন রাখুন। কর্ম সম্পর্কে সচেতন হন। অসতর্ক হলে বিপদ বাড়তে পারে। ছোটখাটো বিষয় নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে বিবাদ হতে পারে। স্বাস্থ্য ভোলা থাকতে পারে।


সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আপনি পরিকল্পিত ও শৃঙ্খলাবদ্ধভাবে কাজগুলো সঠিকভাবে সম্পাদন করতে সক্ষম হবে। আপনার সাফল্য সমাজ ও নিকটাত্মীয়দের মধ্যে সম্মান বৃদ্ধি করবে। বাড়ির বড়দের সঙ্গে তর্ক ক্ষতিকর হতে পারে। সতর্ক থাকুন।


সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজকের বেশিরভাগ সময় আধ্যাক্মিক কাজে ব্যয় হবে। আপনার ব্যক্তিত্ব ভালোর জন্য পরিবর্তিত হতে পারে। পারিবারিক পরিবেশ ভালো ও সফল হবে। অতিরিক্ত নিয়মানুবর্তিতা অন্যদের জন্য চিন্তার কারণ হতে পারে। স্বামী-স্ত্রীর সম্পর্ক মধুর হবে। কোষ্ঠকাঠিন্য ও গ্যাসের সমস্যা হতে পারে। 

 

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন গ্রহের অবস্থান অনুকূল থাকবে। ঈশ্বরের ওপর বিশ্বাস রাখুন। বুদ্ধিমত্তা ও ব্যবসায়িক দক্ষতা লাভের একটি নতুন উৎস হতে পারে। ব্যবসায় নতুন কোনও কাজ শুরু করবেন না। কোনও ধরনের মানসিক আঘাত পেতে পারেন।   

 

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আপনি আপনার লেনদেন দক্ষতার মাধ্যমে পারিবারিক বিবাদের সমাধান করতে সক্ষম হবেন। বাড়িতে শান্তি ও প্রশান্তির পরিবেশ থাকবে। অংশীদারিত্ব একটি ফলপ্রসূ পরিস্থিত হতে পারে। বাড়িতে অতিথিদের আগমন একটি উৎসবের পরিবেশ তৈরি করবে।  


সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, এই সময়ে গ্রহ চারণভূমি আপনার প্রতিভা ও ক্ষমতাকে অন্যদের সামনে তুলে ধরবে। আপনার ব্যক্তিত্বের উন্নতি হতে পারে। ধর্মীয় ও আধ্যাত্মিক কাজের সময় ব্যয় হবে। স্বামী-স্ত্রী অকারণে একে অপরের সঙ্গে ঝগড়া করে না।   

 

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আপনার সঠিক কাজের ধরন আপনাকে সমাজে পরিচিত করবে। কঠোর পরিশ্রমের ইতিবাচক ফল পাবেন। নিকটাত্মীয়ের বাড়িতে ধর্মীয় অনুষ্ঠানে যোগ দেওয়ার সুযোগ আছে। পারিবারিক বিষয় খুব বেশ হস্তক্ষেপ করবেন না। অতিরিক্ত মানসিক চাপ আপনার কার্যক্ষমতা ও পরিপাকতন্ত্রকে প্রভাবিত করতে পারে। 

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.