একগুঁয়ে স্বভাবের কারণে বিপদে পড়তে পারেন এই তারিখের জাতক-জাতিকা, রইল সংখ্যাতত্ত্বের গণনা

 


ODD বাংলা ডেস্ক: সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজ চিন্তাভাবনায় আরও সৃজনশীলতা আসবে। নতুন ধারণা মাথায় আসবে। ইতিবাচক ও উদ্যমী বোধ করবেন। আত্মীয় স্বজনের সঙ্গে মাধুর্যও হবে। রাগের বসে বিপদে পড়তে পারেন। একগুঁয়ে প্রকৃতি অন্যদের সমস্যা তৈরি করতে পারে। স্বামী-স্ত্রীর সম্পর্কে মধুরতা থাকবে। 

 

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

 আপনাকে ভালো আর্থিক অবস্থা রাখার চেষ্টা করুন। লাভজনক অন্তরঙ্গ ভ্রমণের যোগ আছে। শিক্ষার্থীরা বিদেশ যাওয়ার আশা করতে পারেন। যে কোনও ধরনের ত্বকের সংক্রমণ হতে পারে। মানলিক চাপ থেকে মুক্তি পেতে পারেন।


সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

 আজ অধ্যয়ন ও চমৎকার তথ্য পাবেন। নিজের কাজে মন দিন। দাম্পত্য জীবন ভালো থাকবে। আজ হালকা খাবার খান। আজ নেতিবাচক জিনিস প্রাধান্য দেবেন না।  

 

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

 সম্মানিত ব্যক্তিদের সাহচর্যে আরও শিক্ষা পাওয়া যেতে পারে। তাদের পরামর্শ ও নির্দেশনাকে একীভূত করুন। অহংকার ও অতিরিক্ত আত্মবিশ্বাস আপনার বড় ক্ষতি করতে পারে। স্বাস্থ্য ভালো থাকবে। বাড়ি ও ব্যবসার মধ্যে সামঞ্জস্য বজায় থাকবে।


সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

 সন্তান সংক্রান্ত যে কোনও সমস্যা সমাধান করতে স্বস্তি আসবে। আশেপাশের সামাজিক কাজে আপনার অবদান থাকবে। অলসতাকে আপনার ওপর কর্তৃত্ব করতে দেবেন না। সাবধানে গাড়ি চালান। দাম্পত্য সুখ আজ বজায় থাকবে।

 

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

 অতিরিক্ত কাজের কারণে দিনের শুরুতে খুব ব্যস্ত থাকতে পারেন। আপনি যদি একটি সম্পত্ত কেনা বা বিক্রি করার পরিকল্পনা করছেন, যত তাড়াতাড়ি সম্ভব এটি বাস্তবায়ন করুন। স্বামী-স্ত্রী একে অপরের সময় দিতে পারবেন। 

 

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

 আপনার যে কোনও কাজ লোকমুখে প্রশংসিত হবে। বাড়ির সদস্যদের নিয়ে কোনও ধর্মীয় স্থানে যেতে পারেন। ক্লান্তি সার্ভিকাল ও কাঁধের ব্যথা হতে পারে। ব্যবসা বানিজ্যে নতুন পদক্ষেপ নিতে পারেন।  

 

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

 আশেপাশে কাজের সময় নষ্ট করবেন না। আত্ম প্রতিফলন ও আত্ম প্রতিফলনে কিছু সময় ব্যয় করুন। আজ কিছু সিদ্ধান্ত নিতে পারেন। স্বাস্থ্য ভালো থাকবে। বাড়ির কাজে মন দিন। ব্যবসার ক্ষেত্রে ভালো দিন আজ।  

 

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

 আজ মানসিক চাপ বা উদ্বেগ থেকে মুক্তি পাবেন। আজ উচ্চ আয়ের যোগ আছে। মিথ্যা অভিযোগ এড়িয়ে চলুন। কাজে অপ্রয়োজনীয় বিলম্ব করবেন না। পরিবারের সঙ্গে কোনও ধর্মীয় কাজে সময় কাটান। শারীরিক জটিলতা দেখা দিতে পারে। 

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.