বিকিনি থেকে মনোকিনি, গর্জিয়াস নুসরতের হট ফটোশ্যুটে আগুন জ্বলছে নেটপাড়ায়, ছবি দেখে থ ভক্তরা

 


ODD বাংলা ডেস্ক: চলচ্চিত্রের মতোই রঙিন নুসরত জাহানের জীবন।মডেলিং দিয়ে কেরিয়ারের শুরু। জিতের সঙ্গে প্রথম ছবি শত্রু দিয়ে লাইমলাইটে আসেন নুসরত। তারপরেই টলিপাড়ার দেব, অঙ্কুশ সকলের সঙ্গেই পর্দা শেয়ার করেন নুসরত। পেশাগত জীবনে বৃহস্পতি সর্বদাই তুঙ্গে নুসরতের।


তবে ব্যক্তিগত জীবনটা বরাবরই রূপোলি পর্দার মতো। জীবনের সমীকরণটাই এক মুহূর্তে বদলে দিয়েছেন সাংসদ অভিনেত্রী। ২০১৯ সালে লোকসভা নির্বাচনে বিজেপির সায়ন্তন বসুকে সাড়ে ৩ লক্ষ ভোটে হারিয়ে বসিরহাটের সাংসদ হন নুসরত জাহান।



৩৩-শে পা দিলেন নুসরত জাহান। কেরিয়ার থেকে রিলেশন সবেতেই শিরোনামে নুসরত জাহান।মা হওয়ার পরও ছেলেকে সামলে একা হাতে সবটা করে চলেছেন নায়িকা। একদিকে সাংসদের দায়িত্ব অন্যদিকে কেরিয়ার, দুটোই ব্যালেন্স করছেন নায়িকা। যত দিন যাচ্ছে ততই যেন কেরিয়ার গ্রাফ উর্ধ্বমুখী নুসরত জাহানের।

 

টলিপাড়ার অলিতে-গলিতে নুসরতকে নিয়ে চর্চা যেন লেগেই রয়েছে। আসলে বিতর্ককে তিনি যেভাবে বুড়ো আঙুল দেখাচ্ছেন, তা অনেকের কাছে হিংসার বিষয়।বিতর্ক যেন পিছু ছাড়ে না সাংসদ অভিনেত্রী নুসরত জাহানের। এককথায় টলিপাড়ার টক অফ দ্য টাউন হলেন নুসরত জাহান। 


কোনও কিছু করেই হোক বা না করেই সংবাদের শিরোনামে  থাকেন নুসরত জাহান।  চলচ্চিত্রের মতোই রঙিন নুসরতের জীবন। বিকিনি থেকে মনোকিনি সব পোশাকেই সাবলীল নুসরত। অভিনেত্রীর ভাইরাল ছবিতে আগুন জ্বলে উঠেছে নেটদুনিয়ায়।



রূপের ছটায় যেন আগুন জ্বলছে। সাংসদ অভিনেত্রী নুসরত জাহানের ভিডিও দেখলে আপনিও একই কথা বলবেন। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় হট অবতারে একটি ভিডিও শেয়ার করেছেন নুসরত জাহান, যা দেখা মাত্রই রাতের ঘুম উড়ছে নেটিজনদের। গা গরম করা এই ভিডিও নেটদুনিয়ার হটকেক। ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।


শরীর চুঁইয়ে পড়ছে ভরা যৌবন। খোলা চুল, কাজলকালো চোখের চাহনিতে নুসরত যেন আগুনে কন্যা। লাস্যে ভরা শরীরে নুসরতকে দেখতেই ভিড় জমছে নেটদুনিয়ায়। লাইক ও কমেন্টের সংখ্যা বেড়েই চলেছে। ভালবাসা ও আগুনের ইমোজিতে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা। 


পোশাক নিয়ে হামেশাই বিতর্কের মুখে পড়েন নুসরত জাহান। তবে এসব মোটেই পাত্তা দেন না নুসরত জাহান। নীতি পুলিশদের চোখরাঙানিকে পাত্তা না দিয়ে তিনি বাঁচেন নিজের শর্তে। নিজেকে ভাল রাখার জন্য যা যা করা দরকার সবটা করতে রাজি নুসরত জাহান।



প্রতিনিয়ত ছক ভাঙতে সিদ্ধহস্ত নুসরত জাহান। ফের সকলকে চমকে দিয়েছেন নুসরত জাহান। সেক্সি টোনড ফিগারে একাধিক ছবি শেয়ার করে সকলকে পাগল করে দিচ্ছেন নুসরত জাহান। মা হওয়ার কিছুদিনের মধ্যেই বেবিফ্য়াট ঝরিয়ে সেক্সি ফিগারে সকলকে চমকে দিয়েছেন নুসরত জাহান।


ফ্ল্যাট অ্যাবস, টোনড ফিগারে চুঁইয়ে পড়ছে উষ্ণতা, চাবুক ফিগারে নুসরতকে দেখে ঘাম ঝরেছে নেটিজেনদের। সম্প্রতি সাংসদ অভিনেত্রীর ইনস্টাগ্রামে উঁকি মারলেই একাধিক বিকিনি লুকে দেখা যাচ্ছে নুসরত জাহানকে। যদি ভক্তদের ধরে রাখতে প্রতিদিনই কোন না কোনও চমক দিয়েই চলেছেন নুসরত জাহান। অভিনয়ের পাশাপাশি জনপ্রতিনিধির দায়িত্বও সামলাচ্ছেন বসিরহাটের সাংসদ অভিনেত্রী নুসরত জাহান। 

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.