কেরিয়ারে উন্নতি, তুঙ্গে আত্মবিশ্বাস! জানুয়ারিতে লাভের শিখরে মীনের জাতকরা



 ODD বাংলা ডেস্ক: রবিবার থেকে শুরু হচ্ছে নতুন বছর ২০২৩ সাল। এখানে দেখে নেওয়া যাক নতুন বছরের প্রথম মাস জানুয়ারি কেমন কাটতে চলেছে মীন রাশির জাতকদের জন্য। জ্যোতিষ গণনা বলছে যে জানুয়ারি মাস সবদিক থেকেই সৌভাগ্যের দ্বার খুলে দেবে মীন রাশির জাতকদের জন্য। এই মাস থেকে মনের উপর থেকেও চাপ কমবে মীন রাশির জাতকদের। স্বাস্থ্য ভালো থাকবে। কোনও খেলাধুলো বা শারীরিক কসরতের জানুয়ারি মাসে যোগ দিতে পারেন মীন রাশির জাতকরা। আত্মবিশ্বাস বাড়বে। এর ফলে আপনার সামনে আসা সব বাধা বিপত্তি সহজেই জয় করতে পারবেন মীনের জাতকরা। গুরুত্বপূর্ণ বিষয়ে সঠিক সিদ্ধান্ত নেবেন আপনি। ব্যবসায় ভালো করবেন। কর্মক্ষেত্রে নিজের লক্ষ্য অর্জন করতে সক্ষম হবেন মীন রাশির জাতকরা।


কেরিয়ার


কেরিয়ারের জন্য জানুয়ারি মাস দারুণ সম্ভাবনায় পূর্ণ মীন রাশির জাতকদের জন্য। নবম ঘরে রবি ও বুধের মিলিত উপস্থিতির প্রভাবে এই মাসে আগের করা পরিশ্রমেরও ফল পাবেন আপনি। তবে মীন রাশির কোনও কোনও জাতক জানুয়ারিতে নিজের চাকরি নিয়ে নিরাপত্তাহীনতায় ভুগতে পারেন। কর্পোরেট সেক্টরের কর্মীদের পদোন্নতি হতে পারে। যে সেক্টরেই কাজ করুন, পরিশ্রম করলে তার ফল নিশ্চয় পাবেন। কেরিয়ারে উন্নতির নতুন সুযোগ আপনার সামনে খুলে যাবে।


​আর্থিক অবস্থা


জানুয়ারি মাসের মাঝামাঝি ভাগ্যের সহায়তায় প্রচুর আর্থিক লাভ করতে পারবেন মীন রাশির জাতকরা। অতিরিক্ত উপার্জনের পথ খুলে যাবে আপনার সামনে। যাঁরা ব্যবসার করেন, তাঁদের উপর কাজের চাপ বেশ কিছুটা বাড়বে। সেই কারণে একটু সমস্যায় পড়তে হতে পারে আপনাকে। নিজের কাজ সময়ে শেষ করুন, তাহলেই আর অসুবিধে হবে না। একাদশ ঘরে সূর্য ও শনির উপস্থিতির কারণে খরচ বাড়তে পারে। ঋণ নিতেও বাধ্য হতে পারেন আপনি। এই সময় কোনও সম্পত্তি বা গাড়ি না কেনাই ভালো। তবে জমি বা বাড়িতে বিনিয়োগ করতে পারেন।


স্বাস্থ্য


ঋতু পরিবর্তনের কারণে জানুয়ারিতে স্বাস্থ্য একটু ভোগাতে পারে মীন রাশির জাতকদের। শরীরে ব্য়াথা বেদনা থাকবে। জ্বরও আসতে পারে মাঝে মাঝে। তাই ঠাণ্ডা লাগাবেন না, আগে থেকেই সতর্ক থাকার পরামর্শ দেওয়া হচ্ছে। খেলাধুলোর সঙ্গে যুক্ত হলে ছোটখাটো ব্যাথা বেদনা উপেক্ষা করবেন না। নিয়মিত যোগ ব্যায়াম করুন। বাইরের খাবার এড়িয়ে চলুন। ধর্মীয় কাজে মন দিলে শান্তি পাবেন।


​প্রেম ও পরিবার


প্রেম জীবন এমনি ভালো হলেও ভুল বোঝাবুঝি দেখা দিতে পারে। সঙ্গীর সঙ্গে কোনও বিষয়ে ঝামেলা হলে কথা বলে তা মিটিয়ে ফেলার চেষ্টা করুন। যদি কাউকে ভালো লাগে, তাঁকে মনের কথা খুলে বলুন। কাজের চাপ বাড়ায় পরিবারে খুব একটা সময় দিতে পারবেন না এই মাসে। দাম্পত্য সম্পর্কেও ওঠাপড়া দেখা দিতে পারে। পরিবারের সঙ্গে সময় কাটানোর চেষ্টা করুন। সন্তানের লেখাপড়া ঠিকমতো হচ্ছে কিনা, সেদিকে নজর দিন।


​পরামর্শ


জানুয়ারি মাসে মীন রাশির জাতকদের উপর যাতে কোনও সংকট না আসে, তার জন্য মীনের জাতকদের কয়েকটি পরামর্শ মেনে চলতে অনুরোধ করা হচ্ছে। দেখে নিন মীনের জাতকদের কোন কোন টোটকা মেনে চলা উচিত।


কেরিয়ারের জন্য


* প্রতি মঙ্গলবার হনুমান মন্দিরে মিষ্টি দিয়ে পুজো দিন।


* প্রতিদিন ভোরে স্নান সেরে সূর্যদেবতাকে অর্ঘ্য দিন।


প্রেমের জন্য


* অল্পবয়সী মেয়েদের বেদানা খাওয়ান।


* প্রতি রবিবার গোরুকে রুটি খাওয়ান।


শিক্ষার জন্য


* উত্তর-পূর্ব দিকে মুখ করে পড়তে বসতে হবে।


স্বাস্থ্যের জন্য


* প্রতি শনিবার দরিদ্রদের অন্নদান করুন।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.