কেরিয়ার নাকি শরীর নষ্টের ভয়ে নিজের গর্ভে সন্তান ধারণ করেননি প্রিয়ঙ্কা? সারোগেসির পর্দাফাঁস নায়িকার

 


ODD বাংলা ডেস্ক: সারোগেসির মাধ্যমে কন্যাসন্তানের মা হয়েছেন প্রিয়ঙ্কা চোপড়া। মধ্য রাতেই নিজের ইনস্টাগ্রামে মা হওয়ার খুশির খবর সকলের সঙ্গে শেয়ার করে নিলেন গ্লোবাল আইকন প্রিয়ঙ্কা চোপড়া। মা  হওয়ার পর থেকেই তাকে ঘিরে অনুরাগীদের কৌতুহল তুঙ্গে।


বছর ৪০ এর কোঠায় হলেও বয়স যে নিছকই একটা সংখ্যামাত্র, তা চোখে আঙুল দিয়ে প্রমাণ করে দিলেন বলিউডের দেশি গার্ল প্রিয়ঙ্কা  চোপড়া । সারোগেসির মাধ্যমে কন্যাসন্তানের মা হয়েছেন প্রিয়ঙ্কা চোপড়া। 


সারোগেসির মাধ্যমে কন্যাসন্তানের জন্ম দেওয়ার পর কম কটাক্ষের মুখে পড়তে হয়নি প্রিয়ঙ্কাকে। কেরিয়ার,শরীর নষ্টের ভয়ে নাকি নিজের গর্ভে সন্তান ধারণ করেননি প্রিয়ঙ্কা,শুনতে হয়েছিল এমন কথাও। এবার সারোগেসি নিয়ে মুখ খুললেন প্রিয়ঙ্কা চোপড়া।


‘আউটসোর্সিং’ থেকে ‘রেডিমেড বাচ্চা’-মেয়ে মালতীকে নিয়ে এমন নোংরা কটাক্ষের মুখে পড়েছিলেন প্রিয়ঙ্কা চোপড়া। আদৌ কি তাই, কিসের জন্য সারোগেসির সিদ্ধান্ত নিয়েছিলেন তা নিয়ে মুখ খুলেছেন প্রিয়ঙ্কা চোপড়া।


সাক্ষাৎকারে  প্রিয়ঙ্কা জানিয়েছেন, ঠিক কী কারণে প্রিয়ঙ্কা ও তার স্বামী নিক জোনাস সারোগেসির সিদ্ধান্ত নিয়েছিলেন। অভিনেত্রী বলেন, আমার কিছু শারীরিক সমস্যা ছিল যেই কারণেই সারোগেসির সিদ্ধান্ত নিয়েছিলাম।


প্রিয়ঙ্কা আরও বলেন, এটা খুবই প্রয়োজনীয় একটা পদক্ষেপ, আর আমিও এমন পজিশনে আছি যেখানে এটা করা সম্ভব। নিজের সারোগেটকে নিয়েও মুখ খোলেন প্রিয়ঙ্কা।


সারোগেসির মাধ্যমে মা হওয়ার অভিজ্ঞতা শেয়ার করে প্রিয়ঙ্কা বলেন, আমাদের সারোগেট খুবই উদার ছিল। তিনি ভীষণই উদার, দয়ালু , সুন্দর ও অনেক মজার মানুশ ছিলেন। শুধু তাই নয় ছয় মাস ধরে আমাদের জন্য এই মূল্যবান উপহারের অনেক যত্ন করেছিলেন তিনি।

 

প্রিয়ঙ্কা এও বলেন আমি আমার বা মেয়ের মেডিকেল কোনও হিস্ট্রি জনসমক্ষে আনতে চাই না , তার মানে এটাও নয় যে সবার যা তা বলার অধিকার রয়েছে। লোকেরা তো আমাকে বলছেই কিন্তু আমাকে মেয়েকে নিয়ে কেউ কিছু বললে সেটা সহ্য করতে পারি না। তাই ওকে এসব গসিপ থেকে দূরে রাখাই ভাল।


এপ্রিল মাসেই সন্তান প্রসবের কথা ছিল। কিন্তু তার ৩ মাস আগেই সন্তানের জন্ম দিয়েছেন সারোগেট মা। এবং সেই কারণেই চিকিৎসকদের কাছে  হাসপাতালেই থাকতে হয়েছিল একরত্তিকে। মালতির জন্মের ১০০ দিন পর তাকে বাড়িকে নিয়ে আসেন প্রিয়ঙ্কা চোপড়া।


তাদের সন্তানকে একঝলক দেখার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা।  মেয়ের সঙ্গে কাটানো মুহূর্তের ছবি শেয়ার করলেও মালতির মুখ আড়ালেই রেখেছেন প্রিয়ঙ্কা চোপড়া।  কাজের ফাঁকে এইভাবেই মেয়ের সঙ্গে সময় কাটাচ্ছেন প্রিয়ঙ্কা চোপড়া। মা ও মেয়ের আদুরেপনার ছবি নেটদুনিয়ার হটকেক। মালতির ছয় মাস থেকেই নতুন বাবা ও মা  প্রতিটা আপডেট ভক্তদের সঙ্গে শেয়ার করে চলেছেন নেটদুনিয়ার পাতায়।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.