বাজেট ফোনের সংজ্ঞা বদলে দেবে Samsung Galaxy F04, দাম ৭৪৯৯

সস্তার ফোন মানেই তার চিপসেট হবে নিম্নমানের। এই ধারনাকে বদলাতে এবার হাজির হল Samsung Galaxy F04. ফোনটির দাম ৭৪৯৯ টাকা। যেমন স্টাইলিশ গ্লোস ডিজাইন থাকছে এই ফোনে। তেমনই থাকছে ৮ জিবি ব়্যাম। 

ফলে ফোনের পারফর্মেন্স হতে চলেছে দুর্দান্ত। মনে করা হচ্ছে এই অন্য সমস্ত কোম্পানির ফোনগুলিকে এই ফোনটি পেছনে ফেলে দেবে। কারণ এই দামে অন্যান্য কোম্পানিগুলি মাত্র ৪ জিবি ব়্যাম দিচ্ছে। এর ফলে এই ফোনে আপনি আপনার প্রিয় সোশ্যাল মিডিয়া অ্যাপগুলি নিরবিচ্ছিন্নভাবে ব্যবহার করতে পারবেন। 

কেবল পারফর্মেন্স নয়, Samsung Galaxy F04 নিয়ে হাজির হবে অ্যাসথেটিক ভাবে দুর্দান্ত দেখতে স্টাইলে। গ্লসি ব্যাক কভার। 'F 4 Fashionable' নেম ট্যাগটিকে সফল করবে এই ফোনটি। যে ইউনিক রঙে এই ফোনটি হাজির, সেগুলি হল  Opal Green ও Jade Purple.

সময়ের সঙ্গে এখন মানুষ বেশির ভাগ কন্টেন্ট দেখছেন নিজের স্মার্টফোনে। তাই নেটফ্লিক্স, অ্যামাজন বা ভুটের মতো কন্টেন্ট গুলি যাতে আপনি আরাম করে দেখতে পারেন, তাই এই ফোনে থাকছে 6.5-inch স্ক্রিন। যা আপনাকে দেবে  HD আউটপুট। আর এর ব্যাটারি ব্যাকআপ নিয়েও আপনি নিশ্চিন্তে থাকতে পারেন। কারণ এতে থাকছে 5000mAh ব্যাটারি।

Samsung Galaxy F04 ফোনে আরও থাকছে Octa-core MediaTek P35 চিপসেট। যার ফলে আপনি পাবেন ল্যাগ ফ্রি গেমিং অভিজ্ঞতা ও দারুন অ্যাপ পারফর্মেন্স। এই চিপসেটটি ওয়েব স্ক্রোলিংকে করবে আরও স্মুদ।

 


F 4 Fantastic Clicks, আর তাই Samsung Galaxy F04 ফোনে থাকছে ডুয়াল রিয়ার ক্যামেরা। যেটি 13 মেগাপিক্সেল ক্ষমতা সম্পন্ন। ফলে আপনি ক্লাবে পার্টি করুন বা ইনস্টাগ্রামে রিল বানান, আপনাকে এই ক্যামেরা খুব সাহায্য করবে। এর সেলফি ক্যামেরাটি 5 মেগাপিক্সেলের। 

নতুন Samsung Galaxy F04 ফোনটির দাম হতে চলেছে 7499. এটি ১২ জানুয়ারি থেকে পাওয়া যাবে বাজারে। 

Flipkart ও samsung.com থেকেও আপনি ফোনটি পেয়ে যাবেন।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.