অর্থাভাবে জীবন কাটে এই জাতকদের, হাতের রংই জানাবে সব!



 ODD বাংলা ডেস্ক: হাতের রং, গঠন, আকৃতিও আমাদের সম্পর্কে অনেক কিছু জানাতে পারে। সমুদ্র শাস্ত্র অনুযায়ী এই সমস্ত সূক্ষ্মাতিসূক্ষ্ম বিষয় কোনও ব্যক্তির ব্যক্তিত্ব, চরিত্র ও ভবিষ্যৎ জানিয়ে থাকে। আমাদের অনেকের হাতের তালু বিভিন্ন রঙের হয়। কারও সাদা, কারও লাল, কারও আবার গোলাপী বা হলুদ। হাতের তালুর রং আবার সেই ব্যক্তিকে চিনিয়ে দেয়। হাতের তালুর রং ব্যক্তি সম্পর্কে কী বলে? তা জেনে নিন এখানে।


হাতের রং সাদা হলে


সামুদ্রিক শাস্ত্র অনুযায়ী কোনও ব্যক্তির হাতের রং কম লাল হলে, তাঁরা মানসিক ও শারীরিক দিক দিয়ে দুর্বল হন। পাশাপাশি এঁরা আবেগপ্রবণ হন। কেউ এঁদের কিছু বলে দিলে অনেকক্ষণ পর্যন্ত সেই কথা চিন্তা করতে থাকেন এঁরা। তবে অত্যন্ত প্র্যাক্টিক্যাল হন এই রাশির জাতকরা। একবার কোনও সম্পর্কে আবদ্ধ হলে শেষ পর্যন্ত তার সঙ্গে থাকেন।


হাতের রং গোলাপী হলে


যে ব্যক্তির হাতের রং গোলাপী, তাঁরা প্রায় সমস্ত ধরনের সুখ-সুবিধা ভোগ করে থাকেন। কেরিয়ারে সুনাম অর্জন করেন এই জাতকরা। পাশাপাশি সমাজেও প্রচুর সম্মান লাভ করেন। পদ-প্রতিষ্ঠা লাভ করেন এমন হাতের জাতকরা। জীবনের সমস্ত সুখ-সুবিধা এঁদের কাছে থাকে। কম বয়সে ভালো জনপ্রিয়তা লাভ করে থাকেন এঁরা। ভাগ্য সবসময় এই জাতকদের পাশে থাকে।


হাতের রং লাল হলে


সমুদ্র শাস্ত্র অনুযায়ী যে জাতকের হাতের রং লাল, তাঁরা আত্মবিশ্বাসী ও দূরদর্শী হন। পাশাপাশি এঁদের কথা বার্তার ধরণ ভালো হয়। বিলাসবহুল জীবনযাপন করতে ভালোবাসেন এই জাতকরা। আবার মুখের ওপর সোজাসাপটা কথা বলতে বিন্দুমাত্র দ্বিধা করেন না এঁরা। সাহসী ও অকুতোভয় হন। সকলের সঙ্গে সহজে মিশে যেতে পারেন।


অত্যধিক লাল হাত


যে জাতকদের হাতের তালু অতিরিক্ত লাল, তাঁরা গরম মেজাজে থাকেন। এঁরা সবসময় তাড়াহুড়ো করে যান, কোনও ভারসাম্য বজায় রাখতে পারেন না এঁরা। শক্তিপ্রধান ও আত্মবিশ্বাসী গোছের মানুষ হন এই জাতকরা। তাই খুব কম সময়ে অসাফল্য লাভ করেন এঁরা। অসাফল্য লাভ করলেও নিজের বিবেকের মাধ্যমে পরিস্থিতি নিজের পক্ষে করে নেন। সামাজিক সম্পর্কে সমস্ত সীমা ছাড়িয়ে যান। কাউকে ভালোবাসলে সে বিষয়ে এঁরা বার বার চিন্তা করেন না।


নীল, হলুদ, ধূসর রঙের হাত


যে ব্যক্তির হাত হলুদ ও ধূসর তাঁদেক রক্ত চলাচলে সমস্যা রয়েছে। এই জাতকরা অধিকাংশ সময়ে অসুস্থ থাকেন। এঁরা হতাশ থাকেন। এমনকি এঁদের মেজাজও খুব খিটখিটে হয়। এই রাশির জাতকদের রোগ প্রতিরোধক ক্ষমতা কম। আবার আর্থিক দিক দিয়েও দুর্বল হন এঁরা। প্রায়ই অর্থাভাবে দিন কাটে এই জাতকদের।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.