এ কী কান্ড! প্রকাশ্যেই প্যান্ট খুলে যাচ্ছে সারা, এয়ারপোর্টের ভিডিও ভাইরাল হল নেটদুনিয়ায়



 ODD বাংলা ডেস্ক: ঘরে যেন মন টেকে না সইফ কন্য়া সারা আলি খানে। কাজের ফাঁকে সময় পেলেই এদিক-ওদিক বেরিয়ে পড়েন সারা আলি খান। নতুন বছর সেলিব্রেশনে বিদেশে ছুটি কাটাতে গেছিলেন সারা আলি খান। সদ্যই ছুটির রেশ কাটিয়ে মুম্বই ফিরেছেন। আর মুম্বইতে ফিরেই এয়ারোপোর্টে ভাইরাল হলেন নায়িকা। তবে পোশাক বিভ্রাটে ফের সকলের নজর কেড়েছেন সারা আলি খান।


প্রকাশ্যে পোশাকে খুলে যাওয়াটা তারকাদের সঙ্গে আকছারই ঘটে চলেছে। তেমনটাই হয়েছে সারার সঙ্গে। এয়ারপোর্টে প্রকাশ্য দিবালোকের মধ্যেই খুলে যাচ্ছিল সারা আলির প্যান্ট। পাপারাৎজিদের সামনে দাঁড়িয়ে কী করবেন তা ভেবে পাচ্ছিলেন না কেদারনাথ নায়িকা। অন ক্যামেরায় প্যান্ট খোলার মুহূর্ত যেন কোনওভাবে ধরা না পড়ে, শেষমেষ একহাতে প্যান্ট ধরে সোজা গাড়ির সামনে ছুট মারেন নায়িকা। তবে সারার এই মুহূর্তে লেন্সবন্দি করতে ছাড়েননি পাপারাৎজিরা। সোশ্যাল মিডিয়ায় এই দৃশ্য রীতিমতো ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়।



নীল রঙের ডেনিম জিন্স ও সাদা রঙের ক্রপ টপ, কাঁধে মানানসই ব্যাগ, চোখে সানগ্লাস পরে দেখা গিয়েছে সারা আলি খানকে। তবে পুরো সাজটাই নষ্ট করে দিয়েছে সারার প্যান্ট। আর একটু হলেই খুলে যেত প্যান্ট, যা অস্বস্তিতে ফেলেছিল নায়িকা। কোমর থেকে প্যান্ট নামতেই একহাতে ধরে গাড়ির দিকে দ্রুত এগিয়ে যান সারা। ভিডিওতেই দেখা যাচ্ছিল বারবর কোমরে তুলছিলেন প্যান্টটিকে। ততক্ষণে ভিডিও নেটদুনিয়ায় ছড়িয়ে পড়েছে। বলিউডের প্রথম সারিতে নিজের জায়গা পাকিয়ে নিয়েছেন সইফ কন্যা সারা আলি খান। কেরিয়ারের শুরু থেকেই বলিউডের টপমোস্টদের সঙ্গে একের পর এক ছবিতে অভিনয় করে নিজের অভিনয় দক্ষতা প্রমাণ করে দিয়েছেন। শরীরী আবেদনে ভরপূর কেদারনাথ অভিনেত্রী সারাকে দেখে চোখ ফেরানো দায়। নিমেষে ঝড়ের গতিতে ছড়িয়ে পড়েছে এই ছবি।


বলিউড অভিনেতা-অভিনেত্রীদের পাশাপাশি স্টারকিডদের নিয়েও নেটিজেনদের প্রবল আগ্রহ রয়েছে। কখন কোন খুনসুটিতে তারা মেতে রয়েছেন সেখান থেকে যেন চোখ সরে না পাপরাৎজির। যদিও 'গার্ল টু দ্য নেক্সট ডোর'-এর ইমেজ ঝেড়ে তিনি এখন 'হট সেনসেশন'। একের পর এক ছবি দিয়ে রাতারাতি নেটদুনিয়ার হট সেনসেশন হয়ে উঠেছেন পতৌদির নাতনি সারা আলি খান। লাভ আজ কাল অভিনেত্রীর ফ্যাশন স্টেটমেন্ট সর্বদাই নজর কাড়ে ফ্যাশন বোদ্ধাদের। কীভাবে হটকে ফ্যাশন গোল দিতে হয় তা সারা বেশ ভালই জানেন বলে মেনে নিয়েছেন ফ্যাশনিস্তারা। সোশ্যাল মিডিয়ায় ফ্যানেদের ধরে রাখতে সর্বদাই সিদ্ধহস্ত সারা আলি খান। সারার রূপে মজেছে আট থেকে অষ্টাদশী।সাহসী অবতারে নিজেকে মেলে ধরেছেন সারা। উল্লেখ্য, কানন আইয়ারের অ্যায় ওয়াতান মেরে ওয়াতান ছবিতে দেখা যাবে সারা আলি খানকে। এছাড়াও ড্রিম গার্ল ২, লুকাছুপি ২, গ্যাসলাইট-এর মতো ছবিতে দেখা যাবে সারা আলি খানকে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.