শনি ও বৃহস্পতি গঠন করছে অখন্ড সাম্রাজ্য যোগ, রাজার মতো জীবন কাটাবে এই ৩ রাশি, সম্পদ ও গৌরবে ভরবে জীবন

 


ODD বাংলা ডেস্ক: প্রতিটি গ্রহ কিছু সময়ের মধ্যে তার রাশি পরিবর্তন করে। শনি সবচেয়ে ধীর গতিতে চলে এবং আড়াই বছরে রাশি পরিবর্তন করে। আজ, জানুয়ারি, ১৭ শনি কুম্ভ রাশিতে প্রবেশ করছে। এর পরে, ২২ এপ্রিল ২০২৩-এ বৃহস্পতিও রাশি পরিবর্তন করবে। শনি এবং বৃহস্পতির রাশিচক্রের পরিবর্তনগুলি জীবনে একটি বড় প্রভাব ফেলে। প্রথমত, শনি রাশি পরিবর্তন কিছু রাশি থেকে সাড়ে সাতী এবং ধৈয়াকে সরিয়ে দেবে, যা একটি বড় স্বস্তি হবে। অন্যদিকে, ২০২৩ সালে, শনি গ্রহের স্থানান্তর ছাড়াও, বৃহস্পতি গ্রহের গমন ৩টি রাশির জাতকদের জন্য অনেক শুভ ফল দেবে। শনি রাশি পরিবর্তন এবং গুরু রাশি পরিবর্তন অখন্ড সাম্রাজ্য যোগ তৈরি করবে, যা ৩টি রাশির জাতকদের জন্য প্রচুর সম্পদ, সৌভাগ্য, সুখী জীবন এবং সম্মান দেবে।


এই রাশির জাতক জাতিকাদের সৌভাগ্য উজ্জ্বল করবে শনি-গুরুর গমন


মেষ রাশি: মেষ রাশির জাতক-জাতিকাদের জন্য শনি ও গুরুর অব্যবহিত সাম্রাজ্য গঠনকারী রাজ যোগ অত্যন্ত শুভ ও ফলদায়ক প্রমাণিত হতে পারে। এসব মানুষের আয়ের ব্যাপক বৃদ্ধি হতে পারে। অর্থ দ্রুত বৃদ্ধি পাবে। যাঁরা আমদানি-রপ্তানি ব্যবসা করছেন তাঁরা অনেক উপকৃত হবেন। এ ছাড়া শেয়ারবাজার বা অন্যান্য ঝুঁকিপূর্ণ বিনিয়োগ থেকে লাভের সম্ভাবনা থাকবে। ঋণ থেকে মুক্তি পাবেন। শাসন ​​ও প্রশাসনের সঙ্গে যুক্ত ব্যক্তিরা উপকৃত হবেন।


মিথুন রাশি: অখন্ড সাম্রাজ্য রাজযোগ মিথুন রাশির জাতকদের দারুণ সুবিধা দেবে। শনি রাশি পরিবর্তন ধাইয়া থেকে এই দেশীয়দের মুক্তি দেবে। কিছু সময় পরে, বৃহস্পতির গমনের কারণে, ভাগ্যের দরজা খুলবে। পদোন্নতি ও বৃদ্ধির সম্ভাবনা থাকবে। পৈতৃক সম্পত্তি থেকে লাভ হবে। চাকরি পরিবর্তনের সম্ভাবনা থাকবে। শেয়ার বাজার থেকে লাভ পেতে পারেন।


আরও পড়ুন- অত্যন্ত অশুভ গুরু চণ্ডাল যোগ এই সময়ে গঠিত হতে চলেছে, এই ব্যক্তিদের ৬ মাস থাকতে হবে বিশেষ সতর্ক


আরও পড়ুন- বুধবার এই রাশিগুলির প্রেম জীবনে মিলতে চলেছে উষ্ণতার ছোঁয়া, জেনে নিন আপনার লাভ লাইফ


মকর রাশি: অখন্ড সাম্রাজ্য রাজ যোগ মকর রাশির জাতকদেরও শক্তিশালী সুবিধা দেবে। আত্মবিশ্বাস বাড়বে। অর্থের আগমন বাড়বে। সম্মান ও প্রভাব বৃদ্ধি পাবে। আটকে থাকা টাকা পেয়ে দারুণ স্বস্তি মিলবে। ঋণ থেকে মুক্তি পাবেন। বাবা-ভাই-বোনের সঙ্গে মতবিরোধ দূর হবে, সুবিধাও হবে। দীর্ঘ ভ্রমণে যেতে পারেন।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.