বিয়ের তারিখ পাকা ফেব্রুয়ারিতে, প্রশ্ন শুনেই এ কী জবাব দিলেন কিয়ারার প্রেমিক সিদ্ধার্থ

 


ODD বাংলা ডেস্ক: বলিপাড়ার লাভবার্ডস সিদ্ধার্থ মলহোত্রা ও কিয়ারা আদবানিকে নিয়ে চর্চা লেগেই রয়েছে। প্রেম নিয়ে প্রকাশ্যে মুখ না মুখলেও তাদের নিয়ে চর্চা লেগেই রয়েছে। বলি অভিনেত্রী কিয়ার আদবানি এবং সিদ্ধার্থ মলহোত্রার প্রেম যেন বলিপাড়ার টক অফ দ্য টাউন।


বলিপাড়ায় ফের বিয়ের সানাই। রাজকীয় বিয়ের আসর আবারও বসতে চলেছে বলিউডে। বলিপাড়ার গুঞ্জনে শোনা যাচ্ছে চলতি বছরের ফেব্রুয়ারি মাসেই গাটছড়া বাঁধবেন সিদ্ধার্থ ও কিয়ারা। গোপন সূত্রে জানা গিয়েছে, চন্ডীগড়ে বিলাসবহুল রিসর্ট খুঁজছেন সিদ্ধার্থ ও কিয়ারা।


সম্প্রতি 'মিশন মজনু'-র প্রোমোশনে হাজির হয়েছিলেন সিদ্ধার্থ মলহোত্রা। সেখানে বিয়ে নিয়ে প্রশ্নের জবাব দিতে দিতে নাজেহাল হয়ে গেছিলেন তিনি। একের পর এক কিয়ারাকে নিয়ে প্রশ্ন ও বিয়ে নিয়ে প্রশ্নের জবাব দিতে দিতে রীতিমতো পাগল হওয়ার অবস্থা।



বিয়ে নিয়ে সটান প্রশ্নের জবাবে সিদ্ধার্থ বলেন, আমাকে বিয়েতে তো কেউ নেমন্তন্ন করেননি।  আমিতো নিজেই দুবার আমার বিয়ের তারিখ সংবাদমাধ্যম থেকে জেনেছি। তারপর নিজেকে প্রশ্ন করেছি, আমি কি বিয়ে করছি।   


তবে বিয়ে নিয়ে প্রশ্ন করতেই সিদ্ধার্থ সকলের উদ্দেশ্যে বলেন, লোকজন যদি তার ব্যক্তিগত জীবনের চেয়ে তার ছবির উপর বেশি নজর দেন, তাহলে তিনি আরও বেশি খুশি হবেন। মিশন মজনু ছবিতে গুপ্তচরের ভূমিকায় তাকে দেখা যাবে।



ঘনিষ্ঠ সূত্র থেকে জানা গেছে, ২০২৩ সালের ফেব্রুয়ারি মাসের ৬ তারিখ প্রেমিকা কিয়ারা আদবানির সঙ্গে সাতপাকে বাঁধা পড়বেন সিদ্ধার্থ। সোনার কেল্লার শহর জয়সলমীরেই বিয়ের আসর বসতে চলেছে।


প্রতিবেদন সুত্রে জানা গিয়েছে, সম্প্রতি চন্ডীগড়ের দ্য ওবেরয় সুখবিলাস স্পা অ্যান্ড রিসর্টস-এ বুকিংয়ের খোঁজ খবর করছেন সিদ্ধার্থ ও কিয়ারা। উল্লেখ্য, এই  রিসর্টেই বিয়ে করেছিলেন রাজকুমার ও পত্রলেখা। ঘনিষ্ঠ সূত্র থেকে আরও জানা গেছে, কিয়ারা ও সিদ্ধার্থ গোয়াতেও জায়গা দেখেছিলেন। কিন্তু সিদ্ধার্থর পঞ্জাবি পরিবারের আভিজাত্যের কথা বিবেচনা করে গোয়াতে বিয়ের পরিকল্পনা বাতিল করা হয়েছে। আপতত চন্ডীগড়েই বিলাসবহুল রিসর্ট খুঁজছেন কিয়ারা ও সিদ্ধার্থ।



সিদ্ধার্থ ও কিয়ারার প্রেম কাহিনি গত কয়েক বছর ধরেই চর্চায় রয়েছে। ইতিমধ্যেই বলিপাড়ার অন্দরে কান পাতলেই সিদ্ধার্থ ও কিয়ারার বিয়ের গুঞ্জন শোনা যাচ্ছে। প্রথমসারির সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে বিয়ের আগেই নাকি লিভ-ইন করবেন সিদ্ধার্থ ও কিয়ারা।বিয়ের প্রস্তুতিও নাকি শুরু হয়ে গেছে। দুই পরিবারের পক্ষ থেকেই বিয়ে  নিয়ে জোর আয়োজন চলছে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.