চারহাত এক হল আথিয়া-রাহুলের, বিয়ের ৫ মাস পর হবে জাকজমক রিসেপশন, জানালেন সুনীল শেট্টি

 


ODD বাংলা ডেস্ক: বলিউডের গ্র্যান্ড ওয়েডিং নিয়ে চর্চার শেষ নেই। দীর্ঘদিন ধরেই রাহুল ও আথিয়ার বিয়ে নিয়ে উত্তেজনা শুরু হয়েছিল। সমস্ত উত্তেজনা এবং গুঞ্জন কিছুটা হলেও থামল। ২৩ জানুয়ারি সাতপাকে বাঁধা পড়লেন রাহুল ও আথিয়া।


ক্রিকেট দুনিয়ার সঙ্গে বলি জগতের একটা নিবিড় সম্পর্ক রয়েছে। এর আগে বলিউড তারকাকে বিয়ে করেছেন ক্রিকেটাররা। আবারও বলিউড ও ক্রিকেট জুটির মেলবন্ধন হল। জাকজমক করে গাঁটছড়া বাঁধলেন কেএল রাহুল ও আথিয়া শেট্টি।


গত কয়েকমাস ধরেই সুনীল শেট্টির মেয়ে আথিয়া শেট্টি ও কে এল রাহুলের বিয়ের চর্চা জোরকদমে চলছে। সোমবার ঘরোয়া অনুষ্ঠানের মধ্য দিয়ে বিবাহবদ্ধনে আবদ্ধ হয়েছেন কেএল রাহুল ও আথিয়া শেট্টি। গতকাল পরিবার ও ঘনিষ্ঠ আত্মীয়-স্বজনের উপস্থিতিতে চারহাত এক হয়েছে আথিয়া ও রাহুলের।


 বিদেশ নয় বরং সুনীল শেট্টির খান্ডালার বাংলো জাহান-এ বসেছিল বিয়ের আসর। বিয়ের জন্য পাঁচতারা কোনও হোটেল নয়, বরং নিজের বাংলোতেই মেয়ের বিয়ে দিয়েছেন সুনীল। পরিবারের সকল মানুষদের নিয়েই বিয়ের অনুষ্ঠান সুসম্পন্ন হয়েছে রাহুল ও আথিয়ার। 


 খোলা আকাশের নীচে ফুল দিয়ে  সেজে উঠেছে বিয়ের মন্ডপ। সব মিলিয়ে যেন পুরোটা এক মায়াবী পরিবেশ। মেয়ের বিয়ে সম্পন্ন হওয়ার পর কথামতো সুনীল শেট্টি ও ছেলে আহান বাইরে এসে সমস্ত সাংবাদিকদের মিষ্টিমুখ করান।


সুনীল শেট্টি বলেন,বিয়ের অনুষ্ঠান তো খুব সুন্দর ভাবে হয়েছে। ঘরোয়া অনুষ্ঠানের মধ্য দিয়ে সবটা হয়েছে। বিয়েতে ঘনিষ্ঠ লোকজনরাই উপস্থিত ছিলেন। এখন তো সবে আনুষ্ঠানিক বিয়েটা হয়েছে। রিসেপশন নিয়ে প্রশ্ন উঠতেই তিনি সাফ বলেন, খুব সম্ভবত আইপিএল-এর পরই রিসেপশন পার্টি হবে।

 

ঘনিষ্ঠ সূত্র থেকে জানা গেছে, মাত্র ১০০ জনের উপস্থিতিতে বিয়ে করেছেন রাহুল ও আথিয়া। খুব বেশি লোকজন নিমন্ত্রিত ছিলেন না।   রাহুল ও আথিয়ার ইন্ডাস্ট্রির বন্ধু এবং ক্রিকেট জগতের তারকাদের জন্য কিছুদিন পর রিসেপশনের আয়োজন করবেন। জানা গিয়েছে, এই মুহূর্তে ক্রিকেটের টাইট শিডিউল রয়েছে। সেই কারণেই আইপিএল শেষ হওয়ার পর মে মাসে রিসেপশন অনুষ্ঠিত হবে।

 

গতকাল বিকেল ৪.১৫ মিনিটে সাতপাকে বাঁধা পড়েছেন এই জুটি। সন্ধ্যাবেলাতেই বিয়ের প্রথম ছবি শেয়ার করেন রাহুল ও আথিয়া। হালকা গোলাপি রঙের লেহেঙ্গা সঙ্গে কুন্দনের নকশা কাটা জড়োয়া গয়নায় সেজেছিলেন আথিয়া। অন্যদিকে সাদা রঙের শেরওয়ানিতে সেজেছিলেন রাহুল।


সুনীল শেট্টি আগেই  জানিয়েছিলেন, মেয়ের বিয়ের পর আথিয়া ও রাহুলকে নিয়ে তিনি সকলের সামনে আসবেন। এবং বিয়ের পর্ব মিটলেই মেয়ে ও জামাইকে নিয়ে ক্যামেরায় পোজ দেবেন। সেইমতো কথাও রেখেছেন সুনীল শেট্টি। 


 ভারতীয় ক্রিকেট দলের ডান হাতি ব্যাটসম্যান ও উইকেট কিপার কে এল রাহুলের সঙ্গেই দীর্ঘদিন ধরে রিলেশনশিপে রয়েছেন বলিউড অভিনেতা সুনীল শেট্টির মেয়ে আথিয়া শেট্টি ।ঘনিষ্ঠ সূত্র বলছে মুম্বইয়ের বান্দ্রার সাগরমুখী ফ্ল্যাটে নয়া সংসার পাতছেন আথিয়া ও রাহুল। 

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.