এই রাশির জাতকরা বেরিয়ে আসবেন নিজের অতীত থেকে, জেনে নিন এই সপ্তাহের ট্যারট কার্ড রিডিং

 


ODD বাংলা ডেস্ক: মেষ : ফাইভ অফ পেন্টাকলস


আপনি যখন জীবনের একটি কঠিন সময়ের মধ্য দিয়ে যাচ্ছেন তখন আপনাকে বোঝার চেষ্টা করতে হবে কে আপনাকে সাহায্য করে এবং আপনি কার সাথে কথা বলে আপনাকে স্বস্তি দেয়। এটা আজ উপলব্ধি করা হবে যে কোন সম্পর্ক উভয় পক্ষের দ্বারা সমানভাবে আচরণ করা উচিত। কেরিয়ার সংক্রান্ত চিন্তা থাকবে। সম্পর্ক সংক্রান্ত ভুল বোঝাবুঝি বাড়তে পারে। শরীরে আঘাতের কারণে ঝামেলা হবে।


শুভ রং: নীল


শুভ সংখ্যা: ৩


বৃষ রাশি: ফাইভ অফ সোর্ডস


আজ আপনার পুরানো জিনিস মনে করতে সমস্যা হতে পারে। কীভাবে আপনি অতীত থেকে নিজেকে বের করে আনতে পারেন সে সম্পর্কে চিন্তা করুন। কর্মক্ষেত্রে যারা আপনাকে সাহায্য করছে তাদের সুবিধা গ্রহণ করবেন না। সঙ্গীর সাথে যোগাযোগের অভাবের কারণে একে অপরের প্রতি ভুল বোঝাবুঝি হবে। স্বাস্থ্য ভালো থাকবে তবে খাওয়া-দাওয়ায় সতর্ক থাকতে হবে।


শুভ রং: হলুদ


শুভ সংখ্যা: ২


মিথুন: টেন অফ সোর্ডস


অনেক চেষ্টা করেও সাফল্য না পাওয়ার কারণে মনের মধ্যে হতাশা বাড়তে শুরু করবে। লোকেদের সাথে কথা বলা আপনাকে আশা দিতে পারে এবং আপনাকে নতুন শক্তি নিয়ে কাজ করার শক্তি দিতে পারে। বেছে নেওয়া পেশা নিয়ে শুরুতেই ঝামেলা হবে। সঙ্গীর চাপের কারণে আপনি বিষণ্ণ হবেন। জীবনে মানসিক চাপ বৃদ্ধি স্বাস্থ্যের উপর প্রভাব ফেলবে।


শুভ রং: গোলাপি


শুভ সংখ্যা: ৯


কর্কট : পেজ অফ সোর্ডস


আপনার পরিস্থিতির পরিবর্তনের সাথে সাথে আপনার চিন্তাভাবনা পরিবর্তন করতে হবে। এই পরিবর্তনটি করার সময় আপনাকে অসুবিধার মধ্য দিয়ে যেতে হতে পারে, কিন্তু আপনি আপনার লক্ষ্যের দিকে এগিয়ে যাচ্ছেন এবং এই পরিবর্তনটি তার জন্য গুরুত্বপূর্ণ। কর্মক্ষেত্রে প্রদত্ত লক্ষ্যে অন্যান্য কারণে সময় লাগতে পারে। সিদ্ধান্ত নেওয়ার ক্ষমতার অভাবের কারণে অংশীদার আপনাকে সমর্থন করবে না। গ্যাসের সমস্যা হতে পারে।


শুভ রং: কমলা


শুভ সংখ্যাঃ ১


সিংহ রাশি : সিক্স অফ পেন্টাকলস


আটকে থাকা বিষয়টিকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য একজন গুরুত্বপূর্ণ ব্যক্তিকে সহযোগিতা করা হবে। কম কাজের ক্ষমতার কারণে আপনি সাহায্য ব্যবহার করতে পারবেন না। দিনের শেষে মানসিক কষ্ট কমে যাবে। ঊর্ধ্বতন কর্মকর্তাদের দেওয়া নির্দেশনা অনুসরণ করুন। আমার প্রতি বিশ্বাস জাগ্রত করার চেষ্টা করুন। গলা ব্যথার সমস্যা হতে পারে।


শুভ রং: সবুজ


শুভ সংখ্যা: ৩


কন্যা: দ্যা ফুল


তিনি যা বাস্তবায়নের পরিকল্পনা করেছিলেন তার বাস্তবতা দিতে সক্ষম হবেন। পরিবারের কোনো প্রিয়জনের সঙ্গে দেখা হতে পারে। কর্মক্ষেত্রে মনোরম পরিবেশের কারণে যেকোনো ধরনের মানসিক চাপ উপশম হবে। আপনি আপনার সঙ্গীর সমর্থন পাবেন, তবে আপনার নিজের সমস্যাগুলি সমাধান করার প্রয়োজন রয়েছে। খাদ্য ও পানীয়ের কারণে স্বাস্থ্যের অবনতি হতে পারে।


শুভ রং: ধূসর


শুভ সংখ্যাঃ ৬


তুলা রাশি : দ্যা হাই প্রিসটেস


লক্ষ্য করুন কেন একই অভিজ্ঞতা বারবার হচ্ছে। আপনার মধ্যে ক্রমবর্ধমান অলসতা এবং স্বল্প ইচ্ছাশক্তির কারণে, আপনি এই দিনে কোনও ধরণের কাজ বা দায়িত্ব নেওয়াকে উপযুক্ত মনে করবেন না। উচ্চ শিক্ষা অর্জনের জন্য আর্থিকভাবে শক্তিশালী হওয়া প্রয়োজন। আপনার নেওয়া সিদ্ধান্তের কারণে পরিবারের সদস্যদের মধ্যে বিরক্তি থাকবে। হাঁটুর ব্যথার সমস্যা হতে পারে।


শুভ রং: সাদা


শুভ সংখ্যা: ২


বৃশ্চিক: দ্যা এমপ্রেস


ব্যক্তিগত বিষয় এবং পারিবারিক দায়িত্বের মধ্যে ভারসাম্য বজায় রাখার চেষ্টা করুন। যে বিষয় নিয়ে উদ্বিগ্ন ছিল সে বিষয়ে কোনো সমাধান হবে না। পরিবর্তনের জন্য এখনও অপেক্ষা করতে হবে। আপনি কিভাবে উন্নতি করতে পারেন এবং কর্মক্ষেত্রে আপনার অবস্থান বজায় রাখতে পারেন তা আপনাকে দেখতে হবে। আপনি যদি এখনও মানসিকভাবে প্রস্তুত না হন তবে সম্পর্কটিকে আরও এগিয়ে নেবেন না। পিঠে ফুলে যেতে পারে।


শুভ রং: লাল


শুভ সংখ্যা: ৯


ধনু : নাইট অফ সোর্ডস


আপনার জীবনে অগ্রগতি অর্জনের ইচ্ছা সজাগ থাকবে। আপনি পূর্ণ শক্তির সাথে প্রতিটি সমস্যা এবং অসুবিধার মুখোমুখি হতে দেখা যাচ্ছে। আপনি কাজের সাথে সম্পর্কিত লক্ষ্য ব্যবহার করে লক্ষ্যে পৌঁছাতে সক্ষম হবেন। সঙ্গীর সঙ্গে কথা বলার সময় পুরনো কিছু ঘটতে পারে। কাঁধ ও ঘাড়ে সমস্যা হবে।


শুভ রং: হলুদ


শুভ সংখ্যা: ১১


মকর রাশি: কুইন অফ পেন্টাকলস


আজ আপনি কেন জীবনের স্থির জিনিস পাননি তার কারণ জানবেন। জীবনের প্রতি আপনার দৃষ্টিভঙ্গি বদলে যাবে। কাজের সকল দায়িত্ব নিজে পালন করার চেষ্টা করুন। অর্থনৈতিক পরিস্থিতি বিপণনে ফোকাস প্রয়োজন হবে. জীবন সম্পর্কিত উদ্বেগ থাকবে তবে আপনার প্রচেষ্টার কারণে আপনি ইতিবাচক থাকবেন। সর্দি-কাশিতে ভুগতে পারে।


শুভ রং: বেগুনি


শুভ সংখ্যা: ১০


কুম্ভ: নাইন অফ পেন্টাকলস


আপনি যা পাওয়ার আশা করেছিলেন তাতে হতাশ হতে পারেন। আপাতত, আপনার নিয়ন্ত্রণের বাইরে থাকা জিনিসগুলি সম্পর্কে ইতিবাচক হন। কোনো ঝুঁকি নেবেন না। অর্থ আয় বাড়বে। আপনার সঙ্গীর কাছে আপনার চিন্তা প্রকাশ করবেন না। মাথা ব্যথার সমস্যা হতে পারে।


শুভ রং: ধূসর


শুভ সংখ্যা: ৪


মীন: দ্যা ডেভিল


অনেকাংশে, জিনিসগুলি আপনার প্রত্যাশা অনুযায়ী চলছে। যাইহোক, আপনার মনের মধ্যে লোভ বৃদ্ধির কারণে, আপনাকে সতর্ক থাকতে হবে যাতে আপনার পক্ষ থেকে কোনও ভুল না হয়। অর্থ সংক্রান্ত লেনদেন সফল প্রমাণিত হবে। আপনার লক্ষ্য অর্জনের সময় কারও প্রতি অবিচার না করা বা তাদের সাথে সম্পর্ক নষ্ট না করার যত্ন নেওয়া উচিত। কাজের ব্যাপারে ভালো খবর পেতে পারেন। সঙ্গীর প্রতি আকর্ষণ থাকবে। স্বাস্থ্যের উন্নতি হবে।


শুভ রং: সাদা


শুভ সংখ্যা: ১

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.