রূপকথার গল্পের ড্রাগন হতে খরচ করেছেন লাখ লাখ টাকা

 


ODD বাংলা ডেস্ক: ড্রাগন তার পছন্দের প্রাণী। চেয়েছিলেন, তাকেও যেন তেমনই দেখতে হয়। সেই ইচ্ছা পূরণ করতে বদলে ফেললেন নিজেকে। কেটে ফেললেন কান। কামালেন মাথার চুল। নিজেকে অবিকল ড্রাগনের মতো করে গড়ে তুললেন ইভা মেডুসা নামের এক ব্যক্তি। ইভার এই কীর্তি এখন আলোচনার কেন্দ্রে।

ইভা একজন রূপান্তরকামী, পশুপ্রেমী ও প্রাক্তন ব্যাংককর্মী ইভা ইনস্টাগ্রামে বেশ জনপ্রিয়। নিজেকে ড্রাগনের রূপে গড়ে তোলার পর সেই জনপ্রিয়তা আকাশ ছুঁয়েছে। মেডুসা অস্ত্রোপচার করিয়ে নিজের কান কেটে ফেলেছেন। নাকের ছিদ্র বন্ধ করে ফেলেন। চুল কামিয়ে কৃত্রিম শিং লাগিয়েছেন মাথায়। চোখের রং বদলে করেছেন সবুজ। 


নিজের পুরা শরীর জুড়ে আঁকিয়েছেন উল্কি। মানুষরূপী ড্রাগন হয়ে উঠতে পরিশ্রমের খামতি রাখেননি ইভা। রূপকথার গল্পের ড্রাগন হতে খরচ করেছেন কয়েক লাখ টাকা।



ইভাকে বেশ কয়েক বার লিঙ্গবৈষ্যম্যের শিকার হতে হয়েছে। রূপান্তরকামী হওয়ার কারণে হয়েছেন যৌন নিগ্রহের শিকারও। তারপর থেকেই নিজের একটি জগৎ গড়ে নিয়েছেন মেডুসা। বাইরের লোকজনের সঙ্গে যোগাযোগও রাখতে চান না তিনি। তিনি চান না, কেউ তার সঙ্গে কথা বলুক। সেই কারণে আরো বেশি করে ড্রাগন হয়ে ওঠার সিদ্ধান্ত নিয়েছেন তিনি।


যাতে সবাই তাকে ভয় পেয়ে পিছিয়ে যায়। মেডুসা তার একটি সাম্প্রতিক ছবি ইনস্টাগ্রামের পাতায় ভাগ করে নিয়েছেন। ড্রাগনরূপে মেডুসাকে দেখে অবাক হয়েছেন অনেকেই। অনুরাগীর সংখ্যা এক ধাক্কায় বেড়ে ২৫ হাজার হয়েছে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.