প্রেমিক ভবিষ্যতে আপনার সঙ্গে থাকবেন কিনা যেভাবে বুঝবেন



 ODD বাংলা ডেস্ক: প্রেমের সম্পর্ক এখন মুঠোফোনে বন্দি। বার্তা পাঠানো, ছবি পাঠানো, দীর্ঘ সময়ে ফোনে কথা বলা এবং মাঝেমাঝে ভিডিও কলে উঁকিঝুঁকি-এটাই নতুন প্রজন্মের কাছে প্রেম প্রকাশের নয়া মাধ্যম। 

তবে স্মার্টফোনের যুগেও হাতে হাত ধরে প্রেম নিবেদনের প্রয়োজনীয়তাকে উপেক্ষা করা যায় না। সামনাসামনি কোনো মানুষকে না দেখলে, তার সঙ্গে না মিশলে, তাকে পরখ করা যায় না। অনেকে এমনও আছেন, যারা দীর্ঘ দিন আলাপ-পরিচয়ের পরেও এটা বুঝে উঠতে পারেন না যে, সামনের ব্যক্তি আদৌ তাকে পছন্দ করেন কিনা। অনেকে আবার প্রেম প্রস্তাব পেয়েও বুঝে উঠতে পারেন না আদৌ কী তার মনের মানুষ তাকে বিয়ে করতে চান।


আপনিও কী সেই দলেই পড়েন? যার সঙ্গে প্রেমের সম্পর্কে রয়েছেন বেশ কিছু বছর ধরে তিনি কি আদৌ আপনাকে বিয়ে করবেন? কেউ আপনাকে বিয়ে করতে চান কিনা, তা তার হাবভাবেই প্রকাশ পায়। তার কিছু আচরণ দেখেই বুঝতে পারবেন সে কথা। জেনে নিন সেগুলো কী কী-


>>> আমাদের জীবনে এমন অনেক কিছু ঘটে, যে কথা আমরা সবার সঙ্গে ভাগ করে নিতে পারি না। একমাত্র খুব কাছের মানুষের সঙ্গেই আমরা নিজের সব গোপন কথা ভাগ করে নিতে পারি। আপনার প্রিয়জনও কী এমনটাই করছেন? তা হলে বুঝবেন, তিনি আপনার সঙ্গে নিজের ভবিষ্যৎ পরিকল্পনা করতে চাইছেন।


>>> প্রেমিক কী নিজের ভবিষ্যৎ পরিকল্পনার কথা আপনার সঙ্গে ভাগ করে নেন। তার ভবিষ্যতের কথায় আপনার উপস্থিতির কথাও বার বার উল্লেখ করেন? তা হলে বুঝতে হবে, তিনি আপনাকে নিয়ে যথেষ্ট ভাবেন, আপনার সঙ্গেই জীবন কাটাতে চান।


>>> ছেলেটি আদৌ আপনাকে বিয়ে করতে চান কিনা, তা বুঝতে গেলে তার ব্যক্তিগত পরিসরে আপনার পরিচিতি কেমন, তা জানতে হবে। প্রেমিক তার বন্ধু-বান্ধব, আত্মীয়-পরিজনের সঙ্গে আপনার পরিচয় করিয়ে দিলে বুঝতে হবে তিনি সত্যিই পরবর্তী জীবনটা আপনার সঙ্গে কাটাতে চাইছেন।


>>> প্রেমিক যদি আপনার পরিবারের সঙ্গেও আলাপ-পরিচিতি বাড়াতে চান, তা হলেও বুঝতে হবে তিনি আপনাকে নিজের জীবনে পেতে চাইছেন।


>>> প্রেমিক কী নিজের জীবনের কোনো সিদ্ধান্ত নেয়ার সময়েও আপনার পছন্দকে গুরুত্ব দেন? সেটাও কিন্তু ভবিষ্যতে আপনার সঙ্গে থাকাতে চাওয়ার বড় ইঙ্গিত।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.