প্রেমে পড়ে বিপাকে ড্যান, প্রেমিকা দেখতে ৮ বছরের শিশু



 ODD বাংলা ডেস্ক: ২৬ বছর বয়সী ড্যান সুইগার্টের হয়েছে বড় জ্বালা। তিনি ২৩ বছর বয়সি এক তরুণীর প্রেমে পড়েছেন। প্রেমে পড়া তো ভালো কথা, এতে আবার কিসের বিড়ম্বনা? আসলে ড্যানের প্রেমিকাকে দেখতে ৮ বছরের শিশুর মতো। আর তাতেই হয়েছে সমস্যা। 


তার প্রেমিকার নাম সওনা রে। ছোটবেলাতেই তার মস্তিষ্কে ক্যান্সার ধরা পড়ে, এই কারণেই তার দৈর্ঘ্য আর বাড়েনি। ওজন মাত্র ২২ কেজি। উচ্চতা ৩ ফুট ১০ ইঞ্চি। সম্প্রতি ড্যান প্রেমিকার সঙ্গে ছবি তুলে তা ইনস্টাগ্রামে ভাগ করেছিলেন। এতো কমবয়সি মেয়ের সঙ্গে কেন সম্পর্কে জড়িয়েছেন, সেই নিয়ে নানা মন্তব্য আসে তার সমাজমাধ্যমের পাতায়। 


কেউ বলেন, মেয়ে না প্রেমিকা, বোঝা যাচ্ছে না! কটাক্ষের কড়া জবাব দিয়ে ড্যান বলেন, সওনার বয়স ২৩ বছর, ওর শারীরিক সমস্যা আছে, তাই ওর বৃদ্ধি হয়নি। আমরা একে অপরের সঙ্গে সম্পর্কে আছি, সুখে আছি।


এই মন্তব্যের পর আবার সওনাকে নিয়ে ঠাট্টা-তামাশা শুরু হয়। কেউ বলেন, ওর কি ঋতুস্রাব শুরু হয়েছে? কেউ আবার পরে পোস্ট করা ভিডিও সওনার শিশুসুলভ আচরণ দেখেও মজা করতে শুরু করেন। জবাবে ড্যান বলেন, সওনাও মানুষ। ওরও সম্পর্কে থাকার অধিকার আছে। ঠাট্টা-তামাশা বন্ধ করুন। আমাদের সম্পর্কটাকে হেয় করবেন না।


একটা ভিডিও ভাগ করে সওনা নিন্দকদের বলেন, আমায় দেখে বোঝা না গেলেও আমার সঙ্গে কথা বললে ঠিক বুঝতে পারবেন আমার আসল বয়স। আমার চেহারা দেখেই সবটা দয়া করে বিচার করবেন না।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.