বউয়ের রাগ ভাঙাতে ছুটি চেয়ে আবেদন জানালেন পুলিশকর্মী

 


ODD বাংলা ডেস্ক: বিয়ের সময় বেশি ছুটি হয়নি। তাই বিয়ের পরের দিনই কাজে যোগ দিতে হয়েছিল উত্তরপ্রদেশের মহারাজগঞ্জের এক পুলিশকর্মীকে। মেয়ের বিদায়ের পর, সদ্য বিয়ে করা স্ত্রীকে বাপের বাড়িতেই রেখে এসেছিলেন। তারপর থেকে যত বারই ফোনে কথা বলতে চেষ্টা করেছেন, ঐ ব্যক্তির স্ত্রী এড়িয়ে গিয়েছেন। তাই এবার সত্যি কারণ দেখিয়েই থানার পুলিশ সুপারের কাছে ছুটির আবেদন জানালেন ঐ পুলিশকর্মী।

আবেদনপত্রে হিন্দি ভাষায় লেখা রয়েছে ছুটি নেয়ার কারণ। থানার বড়বাবুকে উদ্দেশ্য করে লেখা হয়েছে সেই চিঠিটি।বউ রাগ করেছে। যত বার ফোন করেছি, এক বারও কথা বলেনি। সামনে না গেলে কথা বলবেও না।


সদ্য বিবাহিত স্ত্রীর সঙ্গে এতটুকু সময় কাটাতে পারেননি বলে আক্ষেপ ছিল তারও। কিন্তু উপায় ছিল না। বার বার বিভিন্ন কারণ দেখিয়ে বাড়ি ফেরার চেষ্টা করেছিলেন। কিন্তু লাভ হয়নি। ও দিকে, বিয়ের সব আচার-অনুষ্ঠান পালনের পর থেকেই বাপের বাড়িতে রয়েছেন সদ্য বিবাহিতা স্ত্রী। অভিমানে কথাও বলতে চাইছেন না।


ঐ পুলিশকর্মীর নিজের হাতে লেখা আবেদনপত্রের ছবিটি সমাজমাধ্যমে পোস্ট করা মাত্রই ভাইরাল হয়ে গিয়েছে। সমাজমাধ্যমে ভেসে এসেছে নানা মন্তব্য। কেউ লিখেছেন, 'ভালোবাসার এমন সরল উদাহরণ আর দুইটি হয় না।' 


আবার কেউ লিখেছেন, সরকারি চাকরি করলেও ছুটি পাওয়া যায় না? 


বলাই বাহুল্য, এমন কারণে থানার বড়বাবু ঐ পুলিশকর্মীর ছুটি মঞ্জুর করতেও বাধ্য হয়েছেন।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.