বিশ্বের তৃতীয় ধনী পোষাপ্রাণী টেইলর সুইফটের বিড়াল, সম্পদের পরিমাণ ৯৭ মিলিয়ন ডলার!

 


ODD বাংলা ডেস্ক: সোশ্যাল মিডিয়ার এই যুগে শুধুমাত্র কোনো তারকা বা ইনফ্লুয়েন্সাররাই যে তাদের পোস্ট থেকে লাখ লাখ টাকা আয় করছেন তা নয়, এমনকি তাদের পোষা প্রাণীদের আয়ও চোখ কপালে তোলার মতো! এই যেমন, সম্প্রতি 'অল অ্যাবাউট ক্যাটস' নামের একটি ওয়েবসাইট বিশ্বের সবচেয়ে ধনী পোষা প্রাণীদের তালিকা প্রকাশ করেছে। আর সেই তালিকার তৃতীয় স্থানে রয়েছে খ্যাতনামা গায়িকা টেইলর সুইফটের বিড়াল অলিভিয়া বেনসন।


অলিভিয়া বেনসন একটি বিড়াল হলেও, তার সম্পদের পরিমাণ বিশ্বের অনেক মানবসন্তানের চাইতেও অনেক বেশি। অলিভিয়া নামে ডাকলে সাড়া দেয় এই বিড়ালটি এবং তার মোট সম্পদের পরিমাণ ৯৭ মিলিয়ন ডলার! তাই এই মুহূর্তে টেইলর সুইফটের পোষা প্রাণী হতেও বোধহয় কারো আপত্তি থাকবে না! 



মিলিয়নিয়ার পোষা প্রাণীদের তালিকায় আর কারা আছে?


তালিকায় অলিভিয়া বেনসনের ওপরে দ্বিতীয় স্থানে রয়েছে নালা ক্যাট নামের একটি বিড়াল, যার মোট সম্পদের পরিমাণ ১০০ মিলিয়ন ডলার। নালারও রয়েছে আলাদা ইনস্টাগ্রাম একাউন্ট এবং সেখানে তাকে 'পাবলিক ফিগার' হিসেবে উল্লেখ করা হয়েছে। নালার একাউন্টে অনুসারীর সংখ্যা ৪.৪ মিলিয়ন। 


বিশ্বের সবচেয়ে ধনী পোষাপ্রাণীর তালিকায় প্রথম স্থান অধিকার করেছে গুন্টার এইট নামের একটি জার্মান শেফার্ড কুকুর। ইতালিয়ান মিডিয়া কোম্পানি গুন্টার কর্পোরেশনের মালিকানায় থাকা এই কুকুরটির মোট সম্পদের পরিমাণ ৫০০ মিলিয়ন ডলার!


ইনস্টাগ্রাম অ্যানালিটিক্স ও প্রাণীগুলোর সোশ্যাল মিডিয়া পোস্টের আয়ের হিসাবের ওপর ভিত্তি করে এই তালিকাটি তৈরি করা হয়েছে। ২০২০ সালে টেইলর সুইফট ইনস্টাগ্রামে তার আদরের বিড়াল অলিভিয়ার কাউচে শুয়ে থাকা একটি ছবি পোস্ট করেছিলেন, যেটিতে দুই মিলিয়ন লাইক পড়েছিল।



টেইলর সুইফট তার বিড়ালটিকে ভীষণ ভালোবাসেন। 'ল অ্যান্ড অর্ডার: স্পেশাল ভিক্টিম ইউনিট' নামক সিরিজে মারিস্কা হারগিতের অভিনীত চরিত্রের নাম থেকে বিড়ালটির নাম দিয়েছেন তিনি। টেইলর সুইফটের একাধিক মিউজিক ভিডিওতে তার এই বিড়ালকে দেখা গেছে। সেই সাথে বেশকিছু বিজ্ঞাপনেও দেখা গেছে অলিভিয়াকে, যার মধ্যে সবচেয়ে বিখ্যাত হয়েছিল ২০১৪ সালে ডায়েট কোকের বিজ্ঞাপনটি।


এছাড়া, তালিকায় অলিভিয়া বেনসনের পরের অবস্থানে রয়েছে অপরাহ উইনফ্রের পোষা কুকুর স্যাডি, সানি, লরেন, লায়লা ও লুক; এদের মোট সম্পদের পরিমাণ ৩০ মিলিয়ন ডলার। পঞ্চম স্থানে আছে প্রয়াত কার্ল লেজারফিল্ডের বিড়াল পমেরানিয়ান জিফপমে; তার সম্পদের পরিমাণ ২৫ মিলিয়ন ডলার। এরপরে রয়েছে ১৩ মিলিয়ন ডলার সম্পদের মালিক শ্যুপে এবং প্রয়াত অভিনেত্রী বেটি হোয়াইটের কুকুর পন্টিয়াক, যার সম্পদের পরিমাণ ৫ মিলিয়ন ডলার। 

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.