একা থাকতেই বেশি পছন্দ করেন এই ৫ রাশির জাতকরা



 ODD বাংলা ডেস্ক: আমাদের আশপাশে যে মানুষ থাকেন, তাঁদের প্রায় সবারই চরিত্র ও মানসিকতা আলাদা আলাদা। জ্যোতিষ অনুসারে কে কোন রাশির জাতক তা বিচার করে, বিভিন্ন মানুষের চরিত্র সম্পর্কে অনেকটাই জানা যায়। কোনও কোনও মানুষ যেমন সবার সঙ্গে হই হুল্লোড় করে কাটাতে ভালোবাসেন, তেমন এমন অনেকে রয়েছেন, যাঁরা একা একাই সময় কাটাতে বেশি পছন্দ করেন। এরা নিজেদের স্বাধীনতা সবথেকে পছন্দ করেন। সঙ্গী নির্বাচনের ব্যাপারেও এরা অত্যন্ত খুঁতখুঁতে। সেই কারণে অন্যদের সঙ্গে সময় কাটানোর থেকে নিজের সঙ্গে সময় কাটানোই এঁদের বেশি পছন্দ। সেই কারণে সহজে সম্পর্কেও জড়িয়ে পড়তে চান না এঁরা। জেনে নিন কোন কোন রাশির কথা এখানে বলা হয়েছে।


মিথুন রাশি


সহজে সম্পর্কে জড়াতে চান না মিথুন রাশির জাতকরা। অন্য কারোর সঙ্গে থাকার চেয়ে এরা একা সময় কাটাতেই সবচেয়ে পছন্দ করেন। সেই কারণে দীর্ঘ মেয়াদী সম্পর্কেও এরা সহজে জড়িয়ে পড়েন না। সঙ্গীর সঙ্গে ঘনিষ্ঠ ভাবে মেলামেশাও এরা খুব একটা চান না। আবেগে ভেসে যাওয়া মোটেও ধাতে নেই মিথুন রাশির জাতকদের। এরা রাগী এবং সহজে দায়িত্ব নিতে চান না। নিজের এই স্বভাব সম্পর্কে জানেন বলেই একা থাকাই বেশি পছন্দ মিথুন রাশির জাতকদের।


​ধনু রাশি


স্বাধীন ভাবে জীবন কাটানো সবচেয়ে পছন্দ ধনু রাশির জাতকদের। এরা তখনই কারোর সঙ্গে সম্পর্কে জড়ান, যখন এরা সেই মানুষটি সম্পর্কে নিশ্চিত হন যে তিনি তাঁর সব কাজে নাক গলাবেন না। সঙ্গীর ব্যাপারেও যথেষ্ট খুঁতখুঁতে হন ধনু রাশির জাতকরা। খুব ঘুরে বেড়াতে পছন্দ করেন এরা। সেই কারণে এমন কোনও সম্পর্কে এরা জড়াতে চান না, যা তাঁদের পায়ে বেড়ি পরাতে পারে। নিজের মতো করে স্বাধীন জীবন কাটানো এদের লক্ষ্য। সেই কারণে বেশিরভাগ সময় একা থাকতেই পছন্দ করেন ধনু রাশির জাতকরা।


কুম্ভ রাশি


অত্যন্ত স্বাধীনচেতা হন কুম্ভ রাশির জাতকরা। তার সঙ্গে এদের দাবি-দাওয়াও অত্যন্ত বেশি। নিজের কাজ এরা নিজেরাই করতে পছন্দ করেন। নিজের স্পেস এরা কারোর জন্য ছাড়তে পারেন না। নিজের চিন্তা-ভাবনা ও সৃজনশীল আইডিয়া নিয়ে নিজের মধ্যেই বুঁদ হয়ে থাকতে ভালোবাসেন কুম্ভ রাশির জাতকরা। তবে এমনিতে অত্যন্ত যত্নশীল এবং দয়ালু প্রকৃতির হন কুম্ভ রাশির জাতকরা।


মীন রাশি


ক্যাজুয়াল সম্পর্কে জড়ালেও সিরিয়াস সম্পর্কে মোটেও জড়াতে চান না মীন রাশির জাতকরা। অত্যন্ত মুডি হন মীনের জাতকরা। ঘন ঘন এদের মেজাজের পরিবর্তন হয়। অনেকের পক্ষেই এদের মন-মর্জির সঙ্গে পাল্লা দেওয়া সম্ভব নয় বলেই অন্য কারোর সঙ্গে থাকার চেয়ে একা একা থাকতেই বেশি পছন্দ করেন মীন রাশির জাতকরা। অন্য কারোর থেকে নিজের সঙ্গই এরা সবথেকে বেশি পছন্দ করেন।


কন্যা রাশি


সঙ্গী নির্বাচনের ব্যাপারে অত্যন্ত খুঁতখুঁতে হন কন্যা রাশির জাতকরা। সহজে এরা কাউকে বিশ্বাস করতে পারেন না। কন্যার জাতকরা পারফেকশনিস্ট হন। এরা নিজেরা সব কাজ নিখুঁত ভাবে করেন এবং অন্যের কাজে খুঁত খুঁজে বেড়ান। এরা মনে করেন তাঁদের জীবনসঙ্কী একদম পারফেক্ট হবেন, কিন্তু বাস্তবে তেমন কাউকে পাওয়া যায় না। সেই কারণে কারোর সঙ্গে সম্পর্কে জড়ানোর থেকে নিজে নিজে থাকতেই বেশি ভালোবাসেন কন্যা রাশির জাতকরা।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.