প্রচুর টাকা ওড়ান এই রাশির জাতক, বাজেটের বাইরে গিয়ে খরচ করেন এঁরা!

 


ODD বাংলা ডেস্ক: আমাদের মধ্যে অনেকে নিজের ব্যয় নিয়ন্ত্রণ করতে, বাজেট অনুযায়ী ব্যয় করতে সিদ্ধহস্ত। এঁদের নজরদারিতে এক টাকাও এদিক ওদিক হয় না বা অপ্রয়োজনে ব্যয় করেন না। কিন্তু এর পাশাপাশি এমন অনেকে আছেন যাঁরা জলের দরে টাকা খরচ করে যান। ব্র্যান্ডেড, দামী জিনিসই কিনতে থাকেন এই জাতকরা। এমনকি অধিকাংশ সময়ে নিজের বাজেটের বাইরে গিয়ে ব্যয় করে ফেলেন। জ্যোতিষ অনুযায়ী রাশি বিচার করে জানা যায় যে, কোন রাশির জাতকদের মধ্যে প্রচুর পরিমাণে টাকা খরচ করার প্রবণতা থাকে। শুধুমাত্র নির্দ্বিধায় ব্যয় করার জন্য এই জাতকরা প্রচুর আয় করতে চান। জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী কোন কোন রাশির জাতকরা হাত খুলে খরচ করেন জেনে নিন।


মেষ রাশি 

জ্যোতিষ অনুযায়ী এই রাশির জাতকরা লোক দেখাতে ভালোবাসেন। হাতে বেতন আসার পরই এঁরা সমস্ত টাকা খরচ করে দেন। তার পর পরবর্তী বেতনের অপেক্ষায় বসে থাকেন। নিজের জন্য বিলাসবহুল সামগ্রী কিনতে ভালোবাসেন এঁরা। নিজের বিলাসবহুল জীবনযাত্রা প্রণালীর মান বজায় রাখার জন্য এঁরা অনেক সময় ক্রেডিট কার্ড ও ঋণের জালে জড়িয়ে যান।


বৃষ রাশি 

মনপ্রাণ দিয়ে বিলাসবহুল জীবনযাপন করতে আগ্রহী থাকেন বৃষ রাশির জাতকরা। ভালো ও সুখী জীবনযাপন করাই এঁদের একমাত্র উদ্দেশ্য। ভালো খাবার, ব্র্যান্ডেড পোশাকে প্রচুর অর্থ ব্যয় করে দেন এঁরা। নিজের ল্যাভিশ জীবনযাপনে এমন কিছু জিনিস সংযুক্ত করতে চান, যা বাকিদের ধরা-ছোঁয়ার বাইরে থাকে। এঁরা নিজের আয়ের চেয়ে বেশি ব্যয় করে থাকেন।


মিথুন রাশি 

'আমরা একবারই জীবন পাই'- এই চিন্তাভাবনাকে ভিত্তি করেই মিথুন রাশির জাতকরা নিজের জীবনকে সাজিয়ে তুলতে চান। তাই যে জিনিস ভালোবাসেন, তার পিছনে নিজের উপার্জনের এক একটি পয়সা ব্যয় করে ফেলেন। সঞ্চয়ের ওপর এঁদের কোনও আস্থাই নেই। টাকা-পয়সা সঞ্চয় করার পরিবর্তে মন খুলে ব্যয় করেন মিথুন রাশির জাতকরা। এঁরা ব্র্যান্ডেড ও দামী জিনিস কিনে স্টেটাস বৃদ্ধি করে যেতে চান।


তুলা রাশি 

যদিও আবেগের ভারসাম্য বজায় রাখতে তুলা রাশির জাতকরা সিদ্ধহস্ত, কিন্তু টাকা-পয়সার ক্ষেত্রে এঁদের ভারসাম্য রক্ষার সমস্ত কৌশলই মাটিতে মিশে যায়। এই রাশির জাতকরা নিজের পছন্দের সমস্ত কিছু নিজের কাছে চান, তার জন্য যে পরিমাণ অর্থই ব্যয় করতে হোক না-কেন, এঁরা তার কোনও তোয়াক্কাই করেন না। কোনও কিছু কেনার আগে এঁরা সে বিষয়ে বিশেষ চিন্তাভাবনাও করেন না।


ধনু রাশি 

জ্যোতিষ বলছে এই রাশির জাতকরা নিজের আর্থিক অবস্থা নিয়ে বিন্দুমাত্র চিন্তিত নন। এর পরিবর্তে তাঁরা নিজের সমস্ত ইচ্ছা-আকাঙ্খা পূরণ করতে চান। এর জন্য যে কোনও মূল্য শোধ করতে প্রস্তুত তাঁরা। পোশাক, অ্যাকসেসরি, খাবার-দাবারে অর্থ ব্যয় করেন এঁরা। তবে নিজের বন্ধুদের অর্থ ব্যয় করতে দেখে এই রাশির জাতকরা নিজেদের নিয়ন্ত্রণ করে রাখে।


মীন রাশি 

মীন রাশির জাতকরা দয়ালু, সকলের পরিস্থিতি, কথা অনুভূতি বুঝতে পারেন এই রাশির জাতকরা। এই রাশির জাতকরাও প্রচুর ব্যয় করেন। তবে শুধু নিজের পিছনেই নয়। প্রয়োজনে অন্যদেরও অর্থ সাহায্য করেন এঁরা। কেউ একবার তাঁদের কাছে সাহায্যা চাইলে মন খুলে তাঁদের অর্থ প্রদান করেন, অনেক সময় বাজেটের বাইরে গিয়ে সাহায্য করে ফেলেন এঁরা। কারও প্রয়োজনে এঁরা নিজের সর্বস্ব লুটিয়ে দিতে পারেন, সে ক্ষেত্রে দুবারও ভাবেন না তাঁরা।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.