এই আধুনিক বিউটি ট্রিটমেন্টগুলি অস্ত্রোপচার ছাড়াই সৌন্দর্য বাড়াবে, জেনে নিন বিশেষজ্ঞরা কী বলছেন

 


ODD বাংলা ডেস্ক: মহিলারা তাঁদের সৌন্দর্য বাড়াতে সব সময় দশ ধাপ এগিয়ে থাকে। মুখের সৌন্দর্য বাড়ানোর জন্য, তিনি ব্যথা সহ্য করার পরেও অস্ত্রোপচার করা থেকে পিছপা হননি। কিন্তু এখন সেই সময় চলে গিয়েছে যখন সৌন্দর্য বৃদ্ধির জন্য অস্ত্রোপচার ছাড়া আর কোনও উপায় ছিল না। কিন্তু এখন প্রতিনিয়ত এমন ঘটনা প্রায়সই ঘটছে। বিজ্ঞানের নিত্যনতুন আবিষ্কারের কারণে, এখন অস্ত্রোপচার ছাড়া অনেক অপশন রয়েছে।


গত কয়েক বছরে, অনেক আধুনিক সৌন্দর্য উদ্ভাবন হয়েছে যা অস্ত্রোপচার ছাড়াই চেষ্টা করা যেতে পারে। এই নন-সার্জিক্যাল চিকিত্সার মাধ্যমে, আপনার সৌন্দর্য কেবল বাইরে থেকে নয়, ভিতরে থেকেও বৃদ্ধি পাবে। ডাঃ ট্র্যাশি ক্লিনিক ও লা পিএল-এর পরামর্শদাতা এবং চর্মরোগ বিশেষজ্ঞ ডাঃ শেফালি ত্রশি নেরুরকর এই চিকিৎসাগুলি সম্পর্কে বেশি প্রচার করেছেন।


মাইক্রোডার্মাব্রেশন-


মাইক্রোডার্মাব্রেশন হল একটি নন-সার্জিক্যাল এবং অ-রাসায়নিক চিকিত্সা যা ত্বকের নিস্তেজ এবং মৃত স্তরকে অপসারণ করে - নতুন কোষ বৃদ্ধির জন্য উদ্দীপিত করার সময়, এই চিকিত্সাটি ত্বকের গঠন এবং স্বর উন্নত করে - সূক্ষ্ম রেখা, পিগমেন্টেশনের দাগ ব্রণ কমানোর পাশাপাশি এটি ত্বক পুনরুজ্জীবিত করতেও বেশ কার্যকরী।


হায়ালুরোনিক অ্যাসিড-


ভিটামিন সি এর সংমিশ্রণে তৈরি ত্বকের পণ্যগুলি ত্বকের টিস্যুগুলিতে পর্যাপ্ত হাইড্রেশন এবং তৈলাক্তকরণ সরবরাহ করে, যা ত্বককে শক্ত, কোমল এবং উজ্জ্বল করতে সহায়তা করে।


এসব কারণে ঠোঁটের চারপাশের ত্বক কালো হয়ে যায়, বিশেষজ্ঞদের কাছ থেকে জেনে নিন কীভাবে এড়ানো যায়


মেসো থেরাপিতে অ্যামিনো অ্যাসিড, ভিটামিন এবং ওষুধের একটি বিশেষভাবে তৈরি মিশ্রণের ইনজেকশন জড়িত, যা মুখের টিস্যুকে নরম ও হাইড্রেট করতে ত্বকের গভীরে প্রবেশ করে। এছাড়াও দাগ এবং পোড়া ত্বকের লাইন নরম করে।


সার্জিক্যাল ছাড়াই ফেস লিফট


এই চিকিত্সার সার্জিক্যাল পদ্ধতি ছাড়াই করা বয়। এটি ফাইন লাইন, বলিরেখা এবং দাগ কমায়। এটি সম্ভাব্য সর্বোত্তম উপায়ে মুখের বৈশিষ্ট্যগুলিকে বের করে আনে। এই চিকিৎসায় বেশ কিছু জেল ফিলার ইনজেকশন ব্যবহার করা হয়। এই চিকিত্সা ৬ থেকে ৮ মাসের মধ্যে সেরা ফলাফল দেয়।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.