অফিসে এদিকে মুখ করে বসুন, তাহলেই মিলবে অবাক করা সাফল্য

 


ODD বাংলা ডেস্ক: বাস্তু দোষের কারণে বাড়িতে যেমন নেগেটিভ এনার্জি সৃষ্টি হতে পারে, তেমন কর্মস্থলেও আপনি নেগেটিভ এনার্জির কবলে পড়তে পারেন। অফিসে ভুল দিকে বসলে বা ভুল দিকে ডেস্ক রাখলে তা আপনার কেরিয়ারে উন্নতির পথে বড় বাধা তৈরি করতে পারে। অফিসে বাস্তুগত ত্রুটি থাকলে কঠোর পরিশ্রম করেও কাঙ্খিত সাফল্য লাভ করা যায় না। অফিসে নেগেটিভ এনার্জি থাকলে না আপনি অর্থ পাবেন, না খ্যাতি, না প্রতিপত্তি।


অফিসে আমরা দিনের অনেকটা সময় কাটাই। বাড়ির পরেই যেখানে আমরা সবথেকে বেশি সময় কাটাই, তা হল আমাদের অফিস। তাই অফিসের বাস্তু ঠিক না থাকলে তার অশুভ প্রভাব আমাদের জীবনে পড়বেই। জেনে নিন কী ভাবে অফিসের বাস্তু ঠিক রাখবেন।


অফিসের বাস্তু টিপস


* অফিসে আপনি কোন দিকে মুখ করে বসবেন, তা অত্যন্ত গুরুত্বপূর্ণ। না হলে পরিশ্রম করেও উপযুক্ত ফল পাওয়া যাবে না। অফিসে পদোন্নতি, বেতনবৃদ্ধি - কিছুই জুটবে না আপনার ভাগ্যে। তাই অফিসে আপনি কোথায় বসছেন, কোন দিকে মুখ করে বসছেন তা অবশ্যই খেয়াল রাখতে হবে। খেয়াল রাখবেন অফিসে আপনার পাশে যেন জানালা না থাকে। অফিসে আপনার বসার কাছাকাছি কোনও দরজা থাকাও ঠিক নয়।


* রাস্তার ঠিক উপরে অফিস থাকা ঠিক নয়। অফিসে এমন জায়গায় বসাও ঠিক নয়, যাতে আপনার সিট থেকেই রাস্তা দেখা যায়। এর ফলে আপনার উন্নতি বাধাপ্রাপ্ত হতে পারে। আবার করিডোরের মুখোমুখি বসাও বাস্তু মতে মোটেও শুভ নয়।


* অফিসে সব সময় উত্তর বা পূর্ব দিকে মুখ করে বসবেন। উত্তর-পূর্ব দিকে মুখ করে বসাও বাস্তুমতে শুভ। এর ফলে অফিসে প্রোমোশন পাওয়া আপনার পক্ষে সহজ হতে পারে। বেতন বৃদ্ধি হবে, কেরিয়ারের পথে বাধা কেটে যাবে।


* অফিসে এমনদিকে বসবেন, যাতে আপনার পেছনে সলিড দেওয়াল থাক, পেছনে সলিড দেওয়াল থাকা বাস্তু অনুসারে অত্যন্ত শুভ বলে মনে করা হয়। এর ফলে অফিসে আপনার পরিস্থিতি আরও ভালো হবে বলে আশা করা যায়।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.