এই চার অভ্যেস ত্যাগ করুন, ভাগ্য ফিরবে আপনার, জেনে নিন কী করবেন, কী নয়



 ODD বাংলা ডেস্ক: ভাগ্য সঙ্গ না দিলে একের পর খারাপ পরিস্থিতি চলতেই থাকে। শাস্ত্র মতে, খারাপ সময়ের কারণ যেমন গ্রহের অবস্থান। তেমনই আপনার আচরণেও দুর্ভাগ্য নেমে আসতে পারে। আজ রইল এক বিশেষ টোটকা। নিজের এই চার অভ্যেস ত্যাগ করুন। দূর হবে খারাপ সময়। ভাগ্য ফিরবে আপনার, জেনে নিন কী করবেন।


নিজের পাওয়া উপহার কাউকে দেবেন না। এই ভুল আমরা অনেকেই করে থাকি। উপহার পাওয়া কোনও জিনিস পছন্দ না হলে তা অন্য কাউকে উপহার দিয়ে দিই। কিন্তু, জানেন কি এতে আপনারই খারাপ হতে পারে। অনেক সময় উপহার আপনার সৌভাগ্য নিয়ে আসে। তা যদি কাউকে দিয়ে দেন তার অর্থ নিজের ভাগ্য কাউকে দিয়ে দিলেন।


কারও সঙ্গে বিছানা শেয়ার করবেন না। এই ভুল অনেকে করে থাকেন। কারও বিছানায় ঘুমানো উচিত নয়। কিংবা, কাউকে আপনার বিছানায় শুতে দেবেন না। এতে দুর্ভাগ্য বসে আসে। মেনে চলুন এই শাস্ত্র মত।


জ্যোতিষ শাস্ত্র অনুসারে, কারও পোশাক পরা উচিত নয়। যারা হোস্টেলে থাকেন, তারা বন্ধুদের পোশাক পরে থাকেন। এই ভুল আর নয়। শাস্ত্র মতে, কারও পোশাক পরার অর্থ তার দুর্ভাগ্য আপনি নিয়ে নিলেন। এবার থেকে খুব প্রয়োজন না হলে কারও পোশাক পরবেন না। মেনে চলুন এই শাস্ত্র মত।


তেমনই রাস্তায় পড়ে থাকা জিনিসে হাত দেবেন না। লেবু-লঙ্কা, নারকেল, পুজোর জিনিস অনেক সময় রাস্তায় পরে থাকতে দেখা দেয়। রাস্তায় এমন জিনিস পরে থাকলে তাতে হাত না দেওয়াই ভালো। এতে আপনার অমঙ্গল হতে পারে। শাস্ত্রে উল্লেখ রয়েছে এমন বিশেষ বিশেষ টোটকা।


যে কোনও সমস্যা থেকে বাঁচতে কিংবা যে কোনও খারাপ পরিস্থিতি থেকে মুক্তি পেতে মেনে চলতে পারেন শাস্ত্র মত। আর্থিক জটিলতা দূর করতে, পারিবারিক অশান্তি থেকে মুক্তি পেতে কিংবা কোনও ব্যবসার সমস্যা থেকে মুক্তির রাস্তা খুঁজে পান না অনেকে। এমন পরিস্থিতিতে ভরসা রাখতে পারেন শাস্ত্রের ওপর। শাস্ত্রে উল্লেখ আছে নানান টোটকা। যা অনুসরণ করলে সহজে যে কোনও সমস্যা থেকে মুক্তি পেতে পারেন। তাই এবার থেকে মেনে চলুন এই সকল বিশেষ জিনিস। সঙ্গে অবশ্যই এই চার অভ্যেস ত্যাগ করুন, ভাগ্য ফিরবে আপনার। সব সময় মেনে চলুন এই সব টোটকা। 

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.