লড়াই করার প্রবণতা আছে এদের, চিনে নিন এই চার রাশির ছেলে মেয়েকে, রইল শাস্ত্র মত

 


ODD বাংলা ডেস্ক: সকলের প্রেমের সম্পর্ক ভিন্ন হয়ে থাকে। কেউ সঙ্গীর প্রতি অধিক কেয়ারিং, কেউ সম্পর্কের ব্যাপারে উদাসীন। কেউ সঙ্গীর সকল ভালো-খারাপের হিসেব রাখেন তো কেউ নিজের মতামত চাপিয়ে দিয়ে চান। তেমনই কেউ অশান্তি এড়িয়ে চলতে ভালোবাসেন তো কেউ কেউ সারাক্ষণ অশান্তির সুযোগ খোঁজেন। আজ রইল চার রাশির কথা। এই চার রাশির সঙ্গে সম্পর্কে জড়ালে সাবধান। এদের মধ্যে লড়াই করার প্রবণতা আছে। সঙ্গীর সঙ্গ ছোটখাটো সব বিষয় অশান্ত করে থাকেন। দেখে নিন তালিকায় কে কে আছেন।


মেষ রাশি


রাশি চক্রের প্রথম রাশি হল মেষ। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। এই রাশির ছেলে মেয়েদের ভুলেই প্রেম জীবনে দেখা দেয় নানান সমস্যা। এরা অকারণ অশান্তিতে জড়িয়ে পড়েন। নিজেরাই সারাক্ষণ ছোট খাটো বিষয় খুঁত খুঁজে বেড়ান। এর থেকে সম্পর্কে দেখা দেয় অশান্তি। আপনার সঙ্গীর রাশি মেষ হলে সতর্ক থাকুন।


মিথুন রাশি


রাশি চক্রের তৃতীয় রাশি হল মিথুন। এই রাশির অধিকর্তা গ্রহ বুধ। মেষ রাশির সঙ্গে মিল হয়েছে মিথুন রাশির। এরাও এমন খুঁতখুঁতে স্বভাবের। আর এদের মধ্যেও অশান্তি করার স্বভাব রয়েছে বিস্তর। সামান্য সুযোগ পেলেই সঙ্গীর সঙ্গে অশান্ত জুড়ে দেন মিথুন রাশির ছেলে মেয়েরা। লড়াই করার প্রবণতা আছে এদের, চিনে নিন এই রাশির ছেলে মেয়েকে ।


সিংহ রাশি


রাশি চক্রের পঞ্চম রাশি হল সিংহ রাশি। এই রাশির অধিকর্তা গ্রহ হল রবি। অকারণ মন্তব্য করা এদের স্বভাব। এরা সব বিষয় অশান্তির সুযোগ খোঁজেন। এই রাশির ছেলে মেয়েদের সঙ্গে বাকি দুই রাশির মিল বিস্তর। এদের নিজেদের ভুলেই সম্পর্কে দেখা দেয় অশান্তি।


কন্যা রাশি


রাশি চক্রের ষষ্ঠ রাশি কন্যা। এই রাশির অধিকর্তা গ্রহ হল বুধ। সঙ্গীর সঙ্গে সব বিষয় মিল নাও হতে পারে। কিন্তু, তা নিয়ে অশান্তি করতে থাকেন এরা। এই রাশির ছেলে মেয়েদের আচরণে অনেকেই দুঃখ পান। প্রেম ভাঙে এদের ভুলেই। এই রাশির ছেলে মেয়েদের সঙ্গে সম্পর্কে জড়ালে সতর্ক হন। এরা সকলের থেকে আলাদ হন। এদের প্রেম জীবন কাটে অশান্তিতে। এদের মধ্যে লড়াই করার প্রবণতা আছে। সঙ্গীর সঙ্গ ছোটখাটো সব বিষয় অশান্ত করে থাকেন। তাই দূরে থাকুন এদের থেকে। শাস্ত্র মতে, সকলের সকলের থকেে আলাদা। এর কারণ ব্যক্তির রাশি। 

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.