নিঃস্বার্থ ভাবে সকলকে সাহায্য করেন এই চার রাশি, দেখে নিন তালিকায় কে কে আছেন

 


ODD বাংলা ডেস্ক: কেউ শান্ত, কেউ উদ্ধত। তেমনই কেউ একা থাকতে ভালো বাসেন তো কেউ সকলকে নিয়ে থাকতে চান। তেমনই কেউ স্বার্থপর তো কেউ পরোপকারী। আজ রইল চার রাশির কথা। শাস্ত্র মতে, নিঃস্বার্থ ভাবে সকলকে সাহায্য করেন এই চার রাশি, দেখে নিন তালিকায় কে কে আছেন।


মীন রাশি


জ্যোতিষ শাস্ত্রে ১২তম রাশি হল মীন। এরা সহানুভূতিশীল ও সংবেদনশীল স্বভাবের হয়ে থাকেন। এরা পরোপকারী হন। এরা নিঃস্বার্থ ভাবে সকলকে সাহায্য করে থাকেন। এই রাশির ছেলে মেয়েরা অধিকাংশের পছন্দের মানুষ হয়ে ওঠেন।


কর্কট রাশি


রাশি চক্রের চতুর্থ রাশি হল কর্কট। এদের অধিকর্তা গ্রহ হল চন্দ্র। এই রাশির ছেলে মেয়েরা প্রিয়জনের সকল সমস্যায় তাদের পাশে থাকেন। এরা সকলকে সাহায্য করতে চান। যার যা সমস্যা থকুক না কেন, তার পাশে দাঁড়ান। এরা কারও বিপদ দেখলে ঝাঁপিয়ে পড়েন। এরা লোকেদের খুশি করতে চান।


মকর রাশি


রাশি চক্রের দশম রাশি মকর। এই রাশির অধিকর্তা গ্রহ হল শনি। এই রাশির ছেলে মেয়েরা সর্বদা অসহা.দের পাশে দাঁড়াতে চান। এরা কারও বিপদ দেখলে ঝাঁপিয়ে পড়েন। এরা পরোপকারী হন। এই রাশির ছেলে মেয়েরা ভবিষ্যত চিন্তা না করে এগিয়ে যান। তাই কাউকে সাহায্য করতে গিয়ে তার বিপদ হবে কি না, তা ভাবনা চিন্তা করেন না এরা।


তুলা রাশি


রাশি চক্রের সপ্তম রাশি হল তুলা। এই রাশি অধিকর্তা গ্রহ হল শুক্র। এরাও বাকি তিন রাশির মতো। এই রাশির ছেলে মেয়েরা পরোপকারী হন। এরা প্রিয়জনের পাশে দাঁড়ান। এরা কারও বিপদ দেখলে ঝাঁপিয়ে পড়েন। এরা নিঃস্বার্থ ভাবে সকলকে সাহায্য করেন। এরা কারও বিপদ দেখতে তাকে সাহায্য করেন। এই রাশির ছেলে মেয়েরা সকলের থেকে আলাদা হন। এরা সকলকে সুখী করতে চান। এই রাশির ছেলে মেয়েরা সকলকে সাহায্য করতে চান।


বৈদিক শাস্ত্রে রয়েছে ১২টি রাশির উল্লেখ। এই সকল রাশির অধিকর্তা গ্রহ ভিন্ন। আর এই সকল গ্রহের প্রভাব পড়ে ব্যক্তির জীবনে। সে কারণে সকলের সঙ্গে সকলের রয়েছে তফাত। কেউ শান্ত তো কেউ উদ্ধত। কেউ বুদ্ধিমান তো কেউ বোকা। তেমনই কেউ স্বার্থপর তো কেউ পরোপকারী। সে অনুসারে, সকলের থেকে আলাদা হন এই চার রাশি। এরা সকলকে সব সময় সাহায্য করতে চান।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.