রহস্যময় ও চাপা স্বভাবের মানুষ এরা, মনের কথা সঙ্গীকেও জানতে দেন না এই চার রাশি

 


ODD বাংলা ডেস্ক: কেউ শান্ত, কেউ উদ্ধত, কেউ চঞ্চল তো কেউ ধূর্ত। আমরা সকলে একে অপরের থেকে আলাদা। কেউ খোলা মনের তো কেউ চাপা স্বভাবের। আজ রইল চার রাশির কথা। শাস্ত্র মতে, রহস্যময় ও চাপা স্বভাবের মানুষ এরা, মনের কথা সঙ্গীকেও জানতে দেন না এই চার রাশি। দেখে নিন তালিকায় কে কে আছেন।


কর্কট রাশি


রাশি চক্রের চতুর্থ রাশি হল কর্কট। এদের অধিকর্তা গ্রহ হল চন্দ্র। এরা চাপা মনের মানুষ। নিজের কথা কাউকে বলে তাকে বিরক্ত করতে পছন্দ করেন না এরা। এরা নিজের খারাপ-ভালো সব কিছু গোপন রাখতে চান। এরা নীরব থাকতে পছন্দ করেন। এমনকী সঙ্গীকেও সব কথা বলেন না।


মেষ রাশি


রাশি চক্রের প্রথম রাশি হল মেষ। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। স্পষ্টভাষী স্বভাবের হন মেষ রাশির ছেলে মেয়েরা। এরা কঠোর মনের ও সাহসী স্বভাবের। এই রাশির ছেলে মেয়েরা মনের কথা মনেই রাখেন। খুব বড় বিপদে না পড়লে কাউকে মনের কথা জানান না। রহস্যজনক চরিত্র হয় এই রাশির ছেলে মেয়েদের।


বৃশ্চিক রাশি


রাশি চক্রের অষ্টম রাশি হল বৃশ্চিক। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। বাকি দুই রাশির সঙ্গে এদের মিল থাকে বিস্তর। মনের অনুভূতি এরা সব সময় গোপন করেন। এই রাশির ছেলে মেয়েকা কাউকে মনের কথা জানতে দেন না। এরা সংবেদনশীল স্বভাবের হন। এরা সব বিষয় গোপনীয়তা রক্ষা করতে পছন্দ করেন।


মকর রাশি


রাশি চক্রের দশম রাশি মকর। এই রাশির অধিকর্তা গ্রহ হল শনি। কঠিন মনের মানুষ হন এরা। বাস্তহ সহজে মেনে নিতে পারেন মকর রাশি। এই রাশির ছেলে মেয়েদের নিজের আবেগের ওপর বিস্তর নিয়ন্ত্রণ। এরা কাউকে নিজের অনুভূতির কথা বলতে চান না। এরা সকলের থেকে আলাদা স্বভাবের হয়ে থাকেন।


বৈদিক শাস্ত্রে রয়েছে ১২টি রাশির উল্লেখ। মেষ থেকে মীন-এই সকল রাশির অধিকৃত গ্রহ ভিন্ন। সে কারণে সকলের সঙ্গে সকলের রয়েছে বিস্তর তফাত। প্রেম নিয়ে সকলের ভাবনা আলাদা। প্রেম নিয়ে সকলের জীবনে আলাদা কাহিনি। কারও প্রেম আসে আনন্দ নিয়ে তো কারও কাহিনি দুঃখ নিয়ে। তেমনই সকলের স্বভাব ও মনের ভাবনাতেও রয়েছে পার্থক্য। সেই অনুসারে, সকলের থেকে আলাদা এই চার রাশি। রহস্যময় ও চাপা স্বভাবের মানুষ এরা, মনের কথা সঙ্গীকেও জানতে দেন না এই চার রাশি।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.