কন্যা থেকে কর্কট রাশি- এই চার রাশির ছেলে মেয়েরা সন্দেহবাতিক হন, সম্পর্কে প্রতারণার ভয় পান এরা

 


ODD বাংলা ডেস্ক: সকলের জীবনের প্রেমের কাহিনি আলাদা। কারও কাহিনি আনন্দের, কারও বিরহের। তেমনই কেউ সহজে প্রেম জীবনে সুখ পান তো কেউ নয়। কারও সঙ্গে সঙ্গীর মানসিকতা সহজে মিল হয় তো কারও নয়। তেমনই কেউ পার্টনারকে বিশ্বাস করেন ও ভরসা করেন। তেমনই কেউ পার্টনারকে সন্দেহ করেন। শাস্ত্র্রে রয়েছে এর ব্যখ্যা। আজ রইল চার রাশির কথা। কন্যা থেকে কর্কট রাশি- এই চার রাশির ছেলে মেয়েরা সন্দেহ বাতিক হন, সম্পর্কে প্রতারণার ভয় পান এরা। সে কারণে সব সময় পার্টনারের আচরণের ওপর নজর রাখেন এরা। দেখে নিন তালিকা।


কর্কট রাশি


রাশি চক্রের চতুর্থ রাশি হল কর্কট। এদের অধিকর্তা গ্রহ হল চন্দ্র। এরা সন্দেহ বাতিক স্বভাবের হয়ে থাকেন। এরা পার্টনারের সকল আচরণের ওপর নজর রাখেন। তারা কী করছে, কেন করছে সব বিষয় খেয়াল রাখে। যে কারণে এদের প্রেম জীবনে নানান সমস্যা দেখা দেয়। এই সন্দেহ বাতিক স্বভাবের জন্য সম্পর্ক ভাঙতে দেখা যায়।


কন্যা রাশি


রাশি চক্রের ষষ্ঠ রাশি কন্যা। এই রাশির অধিকর্তা গ্রহ হল বুধ। এই রাশির ছেলে মেয়েরা সন্দেহ বাতিক হন, সম্পর্কে প্রতারণার ভয় পান এরা। সে কারণে সব সময় পার্টনারের আচরণের ওপর নজর রাখেন এরা।


মকর রাশি


রাশি চক্রের দশম রাশি মকর। এই রাশির অধিকর্তা গ্রহ হল শনি। এরা সকলের থেকে আলাদা। সম্পর্ক প্রসঙ্গে এদের মানসিকতা সকলের থেকে আলাদা। এরা সঙ্গীর প্রতি সকল দায়িত্ব পালন করেন। কিন্তু, সম্পর্ক নিয়ে সারাক্ষণ ভয়ে থাকেন এরা। প্রেম ভাঙার ভয় পান। সারাক্ষণ ভাবনা চিন্তা করেন সম্পর্ক নিয়ে। বারে বারে ভাবেন তারা প্রতারিত হবেন। তাই সতর্ক থাকুন। চিনে নিন এই রাশির ছেলে মেয়েকে।


ধনু রাশি


রাশি চক্রের নবম রাশির হল ধনু। এই রাশির অধিকর্তা গ্রহ বৃহস্পতি। প্রেম নিয়ে এদের মানসিকতা আলাদা। এরা সন্দেহ বাতিক হন, সম্পর্কে প্রতারণার ভয় পান এরা। পার্টনারের আচরণের ওপর নজর রাখেন এরা। তার জীবনে খবরদারি করে থাকেন। সকলের থেকে আলাদা এরা। এদের এই স্বভাব সম্পর্ক ভাঙনের কারণ হয়ে থাকে। চিনে নিন এই সকল রাশির ছেলে মেয়েদের। এরা সকলের থেকে আলাদা। সন্দেহ বাতিক হন এরা। এদের সঙ্গে সম্পর্কে জড়ালে সতর্ক থাকুন। তা না হলে পড়তে পারেন বিপদে। 

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.