Love At First Sight – এই ভাবনায় বিশ্বাসী নন এরা, এই চার রাশির প্রেম জীবন হয় ভিন্ন



 ODD বাংলা ডেস্ক: প্রেমের সম্পর্ক নিয়ে সকলের মানসিকতা ভিন্ন। কেউ আবেগে ভাসেন, তো কেউ বাস্তবাদী। তেমনই কেউ সঙ্গীর সঙ্গে সহজে মানিয়ে নিতে পারেন তো কেউ সঙ্গীর ওপর নিজের ভাবনা চাপিয়ে দেন। আবার কেউ সঙ্গীকে ভালো রাখার জন্য সকল কঠিন পরিস্থিতির সামনা করেন তো কেউ সামান্য সমস্যায় পড়লে বিচ্ছেদের কথা ভাবেন। সকলের সম্পর্ক ভিন্ন। তেমনই সকল মানসিকতা ভিন্ন। আজ রইল চার রাশির কথা। এই চার রাশির ছেলে মেয়েদের প্রেম নিয়ে মানসিকতা সকলের থেকে ভিন্ন। এরা Love At First Sight – এই ভাবনায় বিশ্বাসী নন এরা। বড্ড বেশি বাস্তববাদী হন এই চার রাশির ছেলে মেয়েরা।


কর্কট রাশি


রাশি চক্রের চতুর্থ রাশি হল কর্কট। এদের অধিকর্তা গ্রহ হল চন্দ্র। প্রথম দেখায় যে কাউকে ভালো লাগতে পারে কিংবা প্রথম দেখায় কারও প্রতি ভালোবাসা তৈরি হতে পারে তা তারা বিশ্বাস করেন না।


কুম্ভ রাশি


রাশি চক্রের একাদশ রাশি হল কুম্ভ। এই রাশির অধিকর্তা শনি। এরাও কর্কট রাশির মতো। বিস্তারিত ভাবনাচিন্তার পর এরা প্রেমে পড়েন। Love At First Sight- এই ভাবনা এদের কাছে ভ্রান্ত। এরা সকলের থেকে আলাদা।


সিংহ রাশি


রাশি চক্রের পঞ্চম রাশি হল সিংহ রাশি। এই রাশির অধিকর্তা গ্রহ হল রবি। প্রথম নজরে বা প্রথম দেখায় এদের ভালোবাসা তৈরি হয় না। কারও প্রেমে পড়ার আগে তার প্রসঙ্গে বিস্তারিত জেনে নেন এরা। এরা সম্পর্কের ক্ষেত্রেও বাস্তববাদী হয়ে থাকেন।


ধনু রাশি


রাশি চক্রের নবম রাশির হল ধনু। এই রাশির অধিকর্তা গ্রহ বৃহস্পতি। রোম্যান্টিক সম্পর্ক নিয়ে এদের তেমন আবেগ নেই। এরা বাস্তবাদী হন। কারও সঙ্গে সম্পর্কে জড়ানোর আগে বিস্তারিত জেনে নিন। চারিদিন ভাবনা চিন্তা করে প্রেমে পড়েন এই রাশির ছেলে মেয়েরা।


প্রতিটি মানুষের স্বভাব আলাদা। সকলের কথা বলার ভঙ্গি, মানসিকতা থেকে শুরু করে আচরণে রয়েছে ভিন্নতা। এই পার্থক্যের ব্যখ্যা রয়েছে শাস্ত্রে। আজ রইল চার রাশির কথা। শাস্ত্র মতে, এই চার রাশির ছেলে মেয়ের সকলের থেকে আলাদা। এরা Love At First Sight – এই ভাবনায় বিশ্বাসী নন। এদের প্রেম জীবন হয় ভিন্ন। বিস্তারিত ভাবনা চিন্তার পর সম্পর্কে জড়ান এরা। এমনই উল্লেখ আছে শাস্ত্রে। এদের প্রেম জীবন হয় সকলের থেকে আলাদা। 

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.