নিজের মনের কথা সহজে সঙ্গীকে বলতে পারেন না এরা, দেখে নিন তালিকায় কে কে আছেন



 ODD বাংলা ডেস্ক: সকলের প্রেমের সম্পর্ক ভিন্ন। শাস্ত্রে রয়েছে এর ব্যাখ্যা। শাস্ত্র মতে, প্রেম নিয়ে সকলে জীবনে থাকে ভিন্ন কাহিনি। কারও কাহিনি আনন্দের তো কারও দুঃখের। তেমনই কেউ প্রেমের ব্যাপারে উদাসীন তো কেউ প্রেম নিয়ে খুবই সতর্ক থাকেন। আজ রইল চার রাশির কথা। এদের প্রেমের সম্পর্ক একেবারে ভিন্ন। সঙ্গীর সঙ্গে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক গঠন করেন এরা। তেমনই কিছুজন আছেন যারা সঙ্গীর সঙ্গে সঠিক ভাব কথা বলতে পারেন না। আজ রইল চার রাশির কথা। নিজের মনের কথা সহজে সঙ্গীকে বলতে দ্বিধা করেন। যা চান তা স্পষ্ট করে বলতে পারেন না। দেখে নিন তালিকায় কে কে আছেন।


বৃষ রাশি


রাশির দ্বিতীয় রাশি হল বৃষ রাশি। এই রাশির অধিকর্তা গ্রহ হল শুক্র। এরা মনের কথা মনেই রাখেন। নিজের ভাবনা সঙ্গীর থেকে আড়াল করেন। যে কারণে এদের সম্পর্কে প্রায়শই দেখা দেয় অশান্তি ও ভুল বোঝাবুঝি। সঙ্গীর কাছে কিছু বলতে ভয় পান।


কর্কট রাশি


রাশি চক্রের চতুর্থ রাশি হল কর্কট। এদের অধিকর্তা গ্রহ হল চন্দ্র। সম্পর্কের ক্ষেত্রে এদের ভাবনা ভিন্ন রকম। এরা সঙ্গীর সঙ্গে মন খুলে কথা বলতে পারেন না। সে কী মনে করবে, এই ভাবনা থাকে এদের। সে কারণে মনের দিক থেকে দুজনের থাকে দূরত্ব। যা অনেক সময় সম্পর্কে খারাপ প্রভাব ফেলে।


কন্যা রাশি


রাশি চক্রের ষষ্ঠ রাশি কন্যা। এই রাশির অধিকর্তা গ্রহ হল বুধ। এই রাশির ছেলে মেয়েরাও মনের কথা মনেই রাখেন। এরা হাজার সমস্যা থাকা সত্ত্বেও কিছু মুখ খুলে বলেন না। সঙ্গীর প্রতি এদের তীব্র ভক্তি থাকে। সঙ্গীকে সম্মান করেন এরা।


বৃশ্চিক রাশি


রাশি চক্রের অষ্টম রাশি হল বৃশ্চিক। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। এই রাশির ছেলে মেয়েরা যে কোনও পরিস্থিতিতে চুপ থাকেন। এরা সঙ্গীকে মনের কথা জানাতে দ্বিধা করেন। অনেক সময় অশান্তির ভয় থাকে এই রাশির মনে। সে কারণে এরা সঙ্গীর সঙ্গে মানসিক দূরত্ব রাখার চেষ্টা করেন। কোনও কথা বলার আগে বারে বারে ভাবনাচিন্তা করেন এই রাশির ছেলে মেয়ের। সকলের থেকে আলাদা স্বভাবের হন বৃশ্চিক রাশি।


শাস্ত্র মতে, নিজের মনের কথা সহজে সঙ্গীকে বলতে পারেন না এই চার রাশির ছেলে মেয়েরা। সঙ্গীর সঙ্গে থাকে মানসিক দূরত্ব।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.