এই চার রাশির দাম্পত্য জীবন হয় জটিল, হানিমুন পিরিয়ড কেটে গেলে দাম্পত্য জীবনে দেখা দেয় অশান্তি



 ODD বাংলা ডেস্ক: দাম্পত্য জীবন সুখের হোক তা সকলেরই কাম্য। কিন্তু, বাস্তবে তা এমন হওয়া কঠিন। বিয়ের প্রথম তিন থেকে পাঁচ বছর সব ঠিক থাকলেও ধীরে ধীরে তা বদল হতে থাকে। অশান্তি, ঝগড়া, মত বিরোধ শুরু হয়। আজ রইল চার রাশির কথা। শাস্ত্র মতে, মেষ থেকে মীন- এই চার রাশির দাম্পত্য জীবন হয় জটিল। হানিমুন পিরিয়ড কেটে গেলে দাম্পত্য জীবনে দেখা দেয় অশান্তি। দেখে নিন তালিকায় কে কে আছে।

বৃষ রাশি

রাশির দ্বিতীয় রাশি হল বৃষ রাশি। এই রাশির অধিকর্তা গ্রহ হল শুক্র। এরা সহজে সম্পর্ক নিয়ে সন্তুষ্ট হন না। এদের বিয়ের প্রথম দিকে সম্পর্ক সুন্দর থাকলেও ধীরে ধীরে সম্পর্ক নষ্ট হতে শুরু করে। এরা দ্রুত সম্পর্ক নিয়ে অধৈর্য হয়ে যান। এদের ভুলেই দাম্পত্য জীবন তেমন সঠিক নয় না।

মেষ রাশি

রাশি চক্রের প্রথম রাশি হল মেষ। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। সম্পর্কে সহজে বিরক্ত হয়ে যান এরা। সঙ্গীর সঙ্গে মানিয়ে নিতে চান না এরা। এরা একগুঁড়ে স্বভাবের হন। এই রাশির ছেলে মেয়েদের হানিমুন পিরিয়ড কেটে গেলে অশান্তি দেখা দেয়। এরা দ্রুত সম্পর্ক নিয়ে অধৈর্য হয়ে যান।

কর্কট রাশি

বিয়ের প্রথম দিকে সব ঠিক থাকেও পরে দেখা দেয় অশান্তি। রাশি চক্রের চতুর্থ রাশি হল কর্কট। এদের অধিকর্তা গ্রহ হল চন্দ্র। এরা বিয়ের কয়েক সপ্তাহ সব ধরনের সমস্যা মানিয়ে নিতে চান। কিন্তু, হানিমুন পিরিয়ড কেটে গেলে এরা সম্পর্ক থেকে দূরে যেতে চান। এদের বিয়ে এই কারণে সুখের হয় না।

মীন রাশি

রাশি চক্রের দ্বাদশ রাশি হল মীন রাশি। দাম্পত্য জীবন এদের তেমন সুখের হয় না। এরা সম্পর্কের প্রতি ধৈর্য রাখেরন না। এরা সম্পর্কের শুরুর দিকে আনন্দে থাকেন। এরা সঙ্গীর সঙ্গে মানিয়ে নিতে চান না। এরা সম্পর্কে নিজের জেদ দেখান। যা কারণে অশান্তি দেখা দেয়। সে কারণে বিয়ের প্রথম দিকে সব ঠিক থাকলেও তারপর সম্পর্ক খারাপ হতে থাকে। এরা দ্রুত সম্পর্ক নিয়ে অধৈর্য হয়ে যান।

চিনে নিন এই চার রাশিকে। মেষ থেকে মীন- এই চার রাশির দাম্পত্য জীবন হয় জটিল, হানিমুন পিরিয়ড কেটে গেলে দাম্পত্য জীবনে দেখা দেয় অশান্তি।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.