বিচ্ছেদের পর একা থাকা কঠিন হয়ে দাঁড়ায়, প্রায় এক বছর সময় নেন সামলে উঠতে



 ODD বাংলা ডেস্ক: প্রেম নিয়ে কেউ উদাসীন। তেমনই কারও প্রেমের সম্পর্ক নিয়ে বেশিই সিরিয়াস। তেমনই কেউ সঙ্গীর সকল সুবিধার কথা খেয়াল রাখেন। তো কেউ নিজের ইচ্ছা তার ওপর চাপিয়ে দিয়ে চান। বিশ্বের সব কয়টি প্রেমের সম্পর্ক যেমন আলাদা তেমনই আলাদা সকলের অনুভূতি। ভিন্ন সকলের প্রেম কাহিনি। কারও কাহিনি আনন্দের তো কারও দুঃখের। আবার বিচ্ছেদের প্রভাব সকলের ওপর সমান ভাবে পড়ে না। বিচ্ছেদের পর কেউ সহজে প্রাক্তনকে ভুলে যান। তো কেউ ডিপ্রেশনে চলে যান। আজ রইল চার রাশির কথা। এই চার রাশির ছেলে মেয়েরা বিচ্ছেদের পর সহজে প্রাক্তনকে ভুলতে পারেন না। বিচ্ছেদের পর এক থাকা কঠিন হয়ে দাঁড়ায়। প্রায় এক বছর সময় নেন সামলে উঠতে। দেখে নিন তালিকায় কে কে আছেন।


কুম্ভ রাশি


রাশি চক্রের একাদশ রাশি হল কুম্ভ। এই রাশির অধিকর্তা শনি। বিচ্ছেদের পর কঠিন সময়ের মধ্যে দিয়ে যান এরা। সংবেদনশীল স্বভাবের এই চার রাশির ছেলে মেয়েরা। সহজে প্রাক্তনকে ভুলতে পারেন না।


বৃষ রাশি


রাশির দ্বিতীয় রাশি হল বৃষ রাশি। এই রাশির অধিকর্তা গ্রহ হল শুক্র। বিচ্ছেদের পর নিজেকে সামলাতে প্রায় এক বছর সময় লাগে এদের। সম্পর্ক টিকিয়ে রাখতে কঠিন লড়াই করেন। তবে, তা ভেঙে গেলে নিজেকে সামলাতে পারেন না সহজে। প্রাক্তনকে ভুলে যেতে দীর্ঘ সময় নিয়ে থাকেন এরা।


সিংহ রাশি


রাশি চক্রের পঞ্চম রাশি হল সিংহ রাশি। এই রাশির অধিকর্তা গ্রহ হল রবি। এরাও বাকি তিন রাশির মতো। প্রেমের সম্পর্ক নিয়ে এরা খুবই সতর্ক থাকেন। সে কারণে প্রেম ভাঙলে সহজে নিজেকে সামলাতে পারেন না। বিচ্ছেদের পর প্রাক্তনকে ভুলতে প্রায় এক বছর সময় লেগে যায় এদের।


মেষ রাশি


রাশি চক্রের প্রথম রাশি হল মেষ। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। সম্পর্ক যতই তিক্ত হয়ে যাক না কেন, বিচ্ছেদের পর প্রাক্তনকে মন থেকে মুছে ফেলা এদের জন্য কঠিন কাজ। এরা বিচ্ছেদের পর হতাশা গ্রস্থ হয়ে পড়েন। কী করবেন স্থির করতে পারেন না। প্রায় এক বছর সময় নেন সামলে উঠতে। তাই এই রাশির মন ভাঙার আগে সতর্ক হন। তা না হলে সে পড়তে পারে বিপদে। চিনে নিন এই চার রাশির ছেলে মেয়েদের। 

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.