সঙ্গীর ওপর নির্ভরশীল হন এই চার রাশির ছেলে মেয়ে, দেখে নিন তালিকায় কে কে আছেন



ODD বাংলা ডেস্ক: বৈদিক শাস্ত্রে রয়েছে ১২টি রাশির উল্লেখ। এই সকল রাশির অধিকর্তা গ্রহ ভিন্ন। আর এই সকল গ্রহের প্রভাব পড়ে ব্যক্তির জীবনে। সে কারণে সকলের সঙ্গে সকলের রয়েছে তফাত। কেউ শান্ত তো কেউ উদ্ধত। কেউ বুদ্ধিমান তো কেউ বোকা। আবার পার্থক্য ব্যক্তির মানসিকতায়। প্রেম নিয়েও রয়েছে তারতম্য। আজ রইল চার রাশির কথা। এই চার রাশির ছেলে মেয়েরা। এই চার রাশির ছেলে মেয়েদের প্রেম নিয়ে ভাবনা চিন্তা একেবারে অন্য। এরা সম্পর্কে জড়ানোর পর নিজের প্রতি নিয়ন্ত্রণ রাখতে পারেন না। এরা আবেগে ভেসে যান। সঙ্গীর ওপর অধিক নির্ভরশীল হয়ে পড়েন এই রাশির ছেলে মেয়েরা। দেখে নিন কারা এমন স্বভাবের হয়ে থাকেন। চিনে নিন এদের।


বৃশ্চিক রাশি


রাশি চক্রের অষ্টম রাশি হল বৃশ্চিক। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। এরা সঙ্গীর ওপর সব বিষয় নির্ভর করে থাকেন। এদের আবেগ অন্যদের তুলনা বেশি। এরা সম্পর্কে জড়ানোর পর সঙ্গীর ওপর অধিক নির্ভরশীল হয়ে যান। এরা নিজেদের আটকে রাখতে পারেন না।


মিথুন রাশি


রাশি চক্রের তৃতীয় রাশি হল মিথুন। এই রাশির অধিকর্তা গ্রহ বুধ। এরা সব কাজে সঙ্গীর সহযোগীতা নেন। এরা সম্পর্কের ওপর অধিক ভরসা করেন। এই রাশির ছেলে মেয়েরা দ্রুত সঙ্গীর প্রতি আকৃষ্ট হন। এরা সম্পর্কে জড়ানোর পর নিজের প্রতি নিয়ন্ত্রণ রাখতে পারেন না। এরা আবেগে ভেসে যান। এদের সঙ্গে সম্পর্কে জড়ালে সতর্ক হন।


মীন রাশি


রাশি চক্রের দ্বাদশ রাশি হল মীন রাশি। সঙ্গীর ওপর সব বিষয় নির্ভর করেন এরা। সম্পর্কে এরা স্থিতিশীলতা ও নিরাপত্তা খোঁজেন। এরা সম্পর্ককে অবহেলা করেন না। এদের মানসিক অবস্থা সকলের থেকে আলাদা। এর সব সময় সঙ্গীর ওপর নির্ভর করেন। ছোট খাটো বিষয় এরা সঙ্গীর ওপর নির্ভর করেন এরা।


তুলা রাশি


রাশি চক্রের সপ্তম রাশি হল তুলা। এই রাশি অধিকর্তা গ্রহ হল শুক্র। এরা সকলের থেকে আলাদা। বাকি তিন রাশির সঙ্গে এদের মিল থাকে বিস্তর। এই রাশির ছেলে মেয়েরাও সহ্গীর ওপর সব সময় নির্ভর করেন। এরা সম্পর্কে জড়ানোর পর নিজের প্রতি নিয়ন্ত্রণ রাখতে পারেন না। এরা আবেগে ভেসে যান। এদের সঙ্গে সম্পর্কে জড়ালে সতর্ক হন। মেনে চলুন এই সকল শাস্ত্র মত। 

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.