সঙ্গীর কোনও ভুল পেলে বিচ্ছেদ করতে চান এরা, প্রেম জীবন জটিল হয় এই চার রাশির



 ODD বাংলা ডেস্ক: বৈদিক শাস্ত্রে রয়েছে ১২টি রাশির উল্লেখ। মেষ থেকে মীন-এই সকল রাশির অধিকৃত গ্রহ ভিন্ন। সে কারণে সকলের সঙ্গে সকলের রয়েছে বিস্তর তফাত। প্রেম নিয়ে সকলের ভাবনা আলাদা। প্রেম নিয়ে সকলের জীবনে আলাদা কাহিনি। কারও প্রেম আসে আনন্দ নিয়ে তো কারও কাহিনি দুঃখ নিয়ে। কেউ প্রেমের সম্পর্ক সুন্দর ভাবে রাখতে চান। সঙ্গীর সকল খারাপ ভুলে এক সঙ্গে থাকতে চান। তেমনই কেউ কেউ পুরো ভিন্ন। এরা সম্পর্ক নিয়ে বেশি খুঁত খুঁতে হয়। সঙ্গীর মধ্যে কোনও কোনও ভুল পেলে বিচ্ছেদ করতে চান এরা, এদের প্রেম জীবন হয় জটিল। দেখে নিন তালিকা।


মেষ রাশি


রাশি চক্রের প্রথম রাশি হল মেষ। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। এরা তেজস্বী, স্পষ্টবক্তা ও নির্ভীক স্বভাবের হয়ে থাকেন। এরা পারফেক্ট সম্পর্কের হদিশ করেন। এরা সঙ্গীর কোনও ভুল দেখতে পেলে তৎক্ষণাত বিচ্ছেদ করতে চান। নিজের ভুল স্বভাবের পরিবর্তন করুন।। প্রেম টিকিয়ে রাখতে চাইলে নিজের স্বভাবের বদল করুন। এমন কোনও আচরণ করবনে না, যা সম্পর্কে খারাপ প্রভাব ফেলে।


সিংহ রাশি


রাশি চক্রের পঞ্চম রাশি হল সিংহ রাশি। এই রাশির অধিকর্তা গ্রহ হল রবি। এরা জেদি, প্রতিজ্ঞ, দয়াবান ও গম্ভীর স্বভাবের হয়ে থাকেন। এরা সঙ্গীর কোনও ভুল দেখতে পেলে বিচ্ছেদ করতে চান। এদের প্রেম বেশিদিন টেকে না। এরা বারে বারে বিচ্ছেদের পথে হাঁটতে চান। সম্পর্কের প্রতি এদের ভরসা খুবই কম থাকে।


কন্যা রাশি


রাশি চক্রের ষষ্ঠ রাশি কন্যা। এই রাশির অধিকর্তা গ্রহ হল বুধ। এরা সম্পর্ক নিয়ে বেশি খুঁত খুঁতে হয়। সঙ্গীর মধ্যে কোনও কোনও ভুল দেখতে পেলে বিচ্ছেদ করতে চান। এদের প্রেমের সম্পর্ক তেমন মজবুত হয় না। এদের ধৈর্য কম থাকে। সে কারণে এদের প্রেম দ্রুত ভাঙে। আপনার রাশি যদি হয় কন্যা তাহলে সতর্ক থাকুন। নিজের ভুল স্বভাবের পরিবর্তন করুন।


মীন রাশি


রাশি চক্রের দ্বাদশ রাশি হল মীন রাশি। এই রাশির ছেলে মেয়েরা জীবনে একাধিকবার উত্থান- পতন দেখেন। সে কারণে প্রেম জীবন এরা সুখের করতে বেশিই সতর্ক থাকেন। এদের প্রেম দ্রুত ভাঙে। সঙ্গীর কোনও ভুল দেখতে পেলে বিচ্ছেদ করতে চান এরা। চিনে নিন এই চার রাশির ছেলে মেয়েদের। 

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.