সঙ্গীর সঙ্গে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক গঠন করেন এরা, দেখে নিন তালিকা কে কে আছেন

 


ODD বাংলা ডেস্ক: সকলের প্রেমের সম্পর্ক ভিন্ন। প্রেম নিয়ে সকলে জীবনে থাকে ভিন্ন কাহিনি। কারও কাহিনি আনন্দের তো কারও দুঃখের। তেমনই কেউ প্রেমের ব্যাপারে উদাসীন তো কেউ প্রেম নিয়ে খুবই সতর্ক থাকেন। আজ রইল চার রাশির কথা। এদের প্রেমের সম্পর্ক একেবারে ভিন্ন। সঙ্গীর সঙ্গে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক গঠন করেন এরা। পার্টনারের মধ্যে বন্ধু খোঁজার চেষ্টা করেন এই চার রাশি। রইল তালিকা।


মেষ রাশি


রাশি চক্রের প্রথম রাশি হল মেষ। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। এরা সঙ্গীর ওপর নির্ভর করতে পছন্দ করেন। ভালোবাসার মানুষের সঙ্গে সব রকম কথা শেয়ার করেন। ভালোবাসার মানুষ এদের সেরা বন্ধু হোক তাই চান এরা।


মিথুন রাশি


রাশি চক্রের তৃতীয় রাশি হল মিথুন। এই রাশির অধিকর্তা গ্রহ বুধ। সব সময় বন্ধুত্বপূর্ণ সম্পর্ক গড়তে চান সঙ্গীর সঙ্গে। এদের সম্পর্ক আলাদা ধরনের হয়। প্রিয় বন্ধুর প্রেমে পড়েন অনেক সময় এরা। এই রাশির ছেলে মেয়েরা সম্পর্কের শুরু থেকে ভালোবাসার মানুষের সঙ্গে এমন সম্পর্ক গড়ে থাকেন এরা।


কর্কট রাশি


রাশি চক্রের চতুর্থ রাশি হল কর্কট। এদের অধিকর্তা গ্রহ হল চন্দ্র। প্রেম তো আছেই, সম্পর্কে বন্ধুত্ব গাঢ় করতে চান এরা। এরা সঙ্গীর সঙ্গে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক গঠনের দিকে গুরুত্ব দিয়ে থাকেন।


কুম্ভ রাশি


রাশি চক্রের একাদশ রাশি হল কুম্ভ। এই রাশির অধিকর্তা শনি। সঙ্গীর সঙ্গে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক গঠন করেন এরা। পার্টনারের মধ্যে বন্ধু খোঁজার চেষ্টা করেন এই রাশির ছেলে মেয়েরা।


বৈদিক শাস্ত্রে রয়েছে, ১২ টি রাশির উল্লেখ। রয়েছে এর ব্যাখ্যাও। শাস্ত্র মতে, মেষ থেকে মীন- এই ১২ রাশির অধিকর্তা গ্রহ ভিন্ন। সে কারণে, সকলের পছন্দ ও আচরণ ভিন্ন। সেই অনুসারে, এই চার রাশির পছন্দ হয় ভিন্ন। এরা ভালোবাসার মানুষের মধ্যে সেরা বন্ধু খোঁজেন। সম্পর্কে শুরু থেকে সঙ্গীর সঙ্গে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক গঠনের চেষ্টা করেন এরা। এদের মতে, বন্ধুত্বপূর্ণ সম্পর্ক গঠনে সম্পর্ক আরও মজবুত হয়। অনেক সময় এরা বন্ধুর সঙ্গেও প্রেমের সম্পর্ক গড়ে ফেলেন। চিনে নিন এই চার রাশিকে। এরা সকলের থেকে আলাদা। প্রেম নিয়ে এদের ধারণা সকলের থেকে ভিন্ন হয়ে থাকে। কারণ, সঙ্গীর সঙ্গে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক গঠন করেন এরা।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.