ঝগড়ার পর বাড়ে প্রেম, মনোমালিন্যের পর সঙ্গীর প্রতি আকর্ষণ অনুভব করেন এই চার রাশি



 ODD বাংলা ডেস্ক: দাম্পত্য জীবনে সমস্যা চললে তা সব সময় মন খারাপের কারণ হয়। সঙ্গীর সঙ্গে সামান্য মনোলালিন্য তা কর্মক্ষেত্রে প্রভাব ফেলে। তাই ভালোবাসার মানুষের সঙ্গে সব ঠিক থাকুক তা সকলেরই কাম্য। আসলে প্রেম নিয়ে সকলের মানসিকতা ভিন্ন। কারও সঙ্গে সঙ্গীর মানসিকতা সহজে মিল হয় তো কারও নয়। তেমনই কেউ পার্টনারকে বিশ্বাস করেন ও ভরসা করেন। তেমনই কেউ পার্টনারকে সন্দেহ করেন। আজ রইল চার রাশির কথা। এই চার রাশির প্রেম সম্পর্ক সকলের থেকে ভিন্ন। এদের ঝগড়ার পর বাড়ে প্রেম, মনোমালিন্যের পর সঙ্গীর প্রতি আকর্ষণ অনুভব করেন এই চার রাশি।


মীন রাশি


রাশি চক্রের দ্বাদশ রাশি হল মীন রাশি। এই রাশির ছেলে মেয়েরা জীবনে একাধিকবার উত্থান- পতন দেখেন। এরা প্রেম জীবন নিয়ে খুবই সতর্ক থাকেন। এই রাশি ছেলে মেয়েরা ছোট ছোট বিষয় সঙ্গীর সঙ্গে অশান্তি করেন। তবে, ঝগড়ার পর এদের প্রেম আরও মজবুত হয়।


কর্কট রাশি


রাশি চক্রের চতুর্থ রাশি হল কর্কট। এদের অধিকর্তা গ্রহ হল চন্দ্র। ছোট খাটো বিষয় ঝগড়া করা এদের স্বভাব। তবে, বিবাদের পর সঙ্গীর প্রতি প্রেম বাড়ে এদের। ঝগড়া হলে এদের প্রেম হয় আরও মজবুত।


সিংহ রাশি


রাশি চক্রের পঞ্চম রাশি হল সিংহ রাশি। এই রাশির অধিকর্তা গ্রহ হল রবি। এদের প্রেমের সম্পর্ক সকলের থেকে ভিন্ন। এদের ঝগড়ার পর বাড়ে প্রেম, মনোমালিন্যের পর সঙ্গীর প্রতি আকর্ষণ অনুভব করেন এরা। সিংহ রাশির প্রেম জীবন হয় বেশ মজবুত।


মিথুন রাশি


রাশি চক্রের তৃতীয় রাশি হল মিথুন। এই রাশির অধিকর্তা গ্রহ বুধ। মিথুন রাশির প্রেমের সম্পর্ক সকলের থেকে আলাদা। এরা পার্টনারের প্রতি সকল দায়িত্ব পালন করেন। তেমনই পার্টনারের সঙ্গে ছোট খাটো বিষয় ঝগড়া করা এদের স্বভাব। এই রাশির ছেলে মেয়েরা ঝগড়ার পর পার্টনারের প্রতি আকর্ষণ অনুভব করে থাকেন।


আমরা কেউ শান্ত, কেউ উদ্ধত, কেউ চঞ্চল তো কেউ ধূর্ত। আমরা সকলে একে অপরের থেকে আলাদা। সকলের মধ্যে এই তফাতের কারণ হল তাদের রাশি। রাশি ভিন্ন হওয়ায় সকলের মধ্যে রয়েছে তফাত। সেই অনুসারেও প্রেম নিয়ে সকলের মানসিকতা ভিন্ন। প্রেম নিয়ে ভাবনাও আলাদা এই সকল রাশির ছেলে মেয়েদের।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.