চিনে নিন এই চার রাশিকে, চাকরি করার বদল নিজের ব্যবসা খুলতে চান এরা



 ODD বাংলা ডেস্ক: বৈদিক শাস্ত্রে রয়েছে ১২টি রাশির উল্লেখ। মেষ থেকে মীন এই ১২টি রাশির অধিকর্তা গ্রহ আলাদা। সে কারণে সকলের সঙ্গে সকলের রয়েছে তফাত। তফাত ব্যক্তির আচরণে, তফাত ব্যক্তির ব্যক্তিত্বে, তেমনই তফাত রয়েছে ব্যক্তির ধ্যান ধারণাতে। আজ রইল চার রাশি কথা। এই চার রাশির ছেলে মেয়েরা সকলের থেকে আলাদা। চাকরি করার বদল নিজের ব্যবসা খুলতে চান এরা। এরা স্বাধীন মানসিকতার অধিকারী হন। এই চার রাশির ছেলে মেয়েরা কারও অধীনে কাজ করতে চান না। দেখে নিন তালিকায় কে কে আছেন।


কন্যা রাশি


রাশি চক্রের ষষ্ঠ রাশি কন্যা। এই রাশির অধিকর্তা গ্রহ হল বুধ। এরা উদ্যমশীল, হাস্যকৌতুক ও আনন্দ প্রিয় স্বভাবের হন। এরা স্বাধীন মানসিকতার অধিকারী হন। এরা চাকরি করার বদল নিজের ব্যবসা খুলতে চান। নিজের অফিস খোলার স্বপ্ন দেখেন এরা।


বৃশ্চিক রাশি


রাশি চক্রের অষ্টম রাশি হল বৃশ্চিক। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। এই রাশির ছেলে মেয়েরা তেজী, নির্ভীক ও একগুঁয়ে স্বভাবের মানুষ হন। এরাও কন্যা রাশির মতো। এরা চাকরি করতে পছন্দ করেন না। এরা ব্যবসা করতে পছন্দ করেন।


মকর রাশি


রাশি চক্রের দশম রাশি মকর। এই রাশির অধিকর্তা গ্রহ হল শনি। এই রাশির ছেলে মেয়েরা নিজের মতো স্বাধীন ব্যবসা করতে চান। ছকে বাধা জীবন এদের পছন্দ নন। সে কারণে এই রাশির ছেলে মেয়েরা নিজেরা চাকরি করতে চান। এরা কঠোর পরিশ্রমী হয়ে থাকেন। তবে, এরা কারও অধীনে কাজ করতে পছন্দ করেন না।


কর্কট রাশি


রাশি চক্রের চতুর্থ রাশি হল কর্কট। এদের অধিকর্তা গ্রহ হল চন্দ্র। এই রাশির ছেলে মেয়েরাও বাকি তিন রাশির মতো। এরাও কঠিন পরিশ্রমী হয়ে থাকেন। এই রাশির ছেলে মেয়েরা চাকরি করতে চান। এই রাশির ছেলে মেয়েরা নিজের ব্যবসা শুরু করতে চান এরা। এই চার রাশির ছেলে মেয়েরা একেবারে আলাদা স্বভাবের হয়ে থাকেন।


প্রেম নিয়ে সকলের ধারাণা আলাদা। সকলের পছন্দও আলাদা। কেউ শান্ত স্বভাবের মানুষকে জীবনসঙ্গী হিসেবে পেতে চান, তো কেউ চান তার জীবনসঙ্গী হোক বুদ্ধিমতি। তেমনই এই চাকরি নিয়ে সকলের আলাদা মত। এরা সকলেই আলাদা। নিজের মতো স্বাধীন চাকরি করতে চান এই চার রাশি।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.