'বাঘাযতীন'-এর প্রথম লুকে নজর কাড়লেন সাংসদ-তারকা দেব, ছবির নায়িকা কে জানেন?

 


ODD বাংলা ডেস্ক: সুপারস্টার দেব মানেই যে বড় কোনও চমক। আপতত প্রজাপতি ছবি নিয়ে প্রতিনিয়ত চর্চায় উঠে আসছেন দেব। তবে সিনেমাই শুধু নয় ব্যক্তিগত জীবনের জন্য চর্চায় থাকেন অভিনেতা। আবার ভক্তদের নয়া চমক দিলেন দেব। নগেন্দ্রপ্রসাদ সর্বাধিকারীর পর এবার আরও এক বিখ্যাত ব্যক্তিত্বের চরিত্রে অভিনয় করতে চলেছেন দেব। পরিচালক অরুণ রায় পরিচালিত এই ছবিতে যতীন্দ্রনাথ মুখোপাধ্যায়ের চরিত্রে দেখা যাবে অভিনেতা-প্রযোজক দেবকে। নিজের প্রযোজনা সংস্থা দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চারসের ব্যানারে আসতে চলেছে দেবের আপকামিং ছবি বাঘাযতীন।


ছবিতে আরও একটি বড় চমক রয়েছে। যেখানে দেবের বিপরীতে দেখা যাবে একেবারে ফ্রেশ এক নতুন মুখ। দীর্ঘদিন ধরে এই চরিত্রের জন্য নতুন মুখ চাইছিলেন পরিচালক ও প্রযোজক। অনেকদিন ধরে নতুন মুখের সন্ধানের পর নতুন খোঁজ পেয়েছেন। গুরুনানক ইনস্টিটিউট অফ টেকনোলজির ইঞ্জিনিয়ারিংয়ের প্রথম বর্ষের ছাত্রী সৃজা দত্ত হলেন দেবের ছবির নায়িকা। সম্প্রতি প্রকাশ্যে এসেছে ছবির লুক। যেখানে পুরো ভিন্ন অবতারে দেখা গেছে দেবকে। কালো রঙের স্যুট, হাতে লাঠি নিয়ে নজর কেড়েছেন ছবিতে। ঝড়ের গতিতে ছবি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।


ছবিটি যেহেতু একটি পিরিয়ড ড্রামা,সেই কারণে ছবির লুকেও রয়েছে তার ছোঁয়া। ১৯০৫ থেকে ১৯১৫ সাল, সেই সময়কার ছবি তুলে ধরা হয়েছে ছবিতে। ব্রিটিশ সরকারের অর্থ দফতরে চাকরি করতেন বাঘাযতীন। সে সময়েরও একটা লুক রয়েছে ছবিতে। এবং এর পাশাপাশি বুড়িবালামের যুদ্ধ, বাঘের সঙ্গে বাঘাযতীনের লড়াই সবটাই ছবিতে ফুটে উঠবে। তবে বাঘের সঙ্গে বাঘাযতীনের দৃশ্য ছবির অন্যতম জটিল অংশ। কারণ এই ঘটনার পর বাঘাযতীনের পায়ে প্রায় ছশোটা সেলাই পড়েছিল। এই দৃশ্য পর্দায় তুলে ধরাটাই ছিল সবচেয়ে কঠিন। এই দৃশ্যের জন্য উচ্চমানের ভিএফএক্স ব্যবহার করতে হবে। যার কারণে ছবির বাজেটও বেড়েছে। ছবিতে দেবের বিপরীতে অর্থাৎ বাঘাযতীনের স্ত্রী ইন্দুবালার চরিত্রের জন্য প্রায় ৯ হাজার আবেদনের মধ্যে ছয়জনকে বেছে নেওয়া হয়েছে। সকলের মধ্যে সমস্ত ধাপ পেরিয়ে, স্ক্রিন টেস্ট হওয়ার পর সেই সুযোগ পেয়েছেন সৃজা। আর নিজের প্রিয় অভিনেতার বিপরীত অভিনয় যেন স্বপ্ন সত্যি হওয়ার মতো। গত বৃহস্পতিবারই সুসম্পন্ন হল ছবির শুভ মহরৎ। বাঘাযতীন ছবির শুটিং শুরু হবে আগামী ২৭ জানুয়ারী থেকে। ওড়িশার একটি বড় অংশে ছবির শুটিং হবে। সবকিছু ঠিক থাকলে এবার পুজোতেই মুক্তি পাবে বাঘাযতীন।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.