কালো বিকিনিতে পুলের জলে আরও সাহসী ত্রিধা, শীতের আমেজে উষ্ণতা ছড়ালেন বঙ্গতনয়া

 


ODD বাংলা ডেস্ক: বঙ্গতনয়া ত্রিধা চৌধুরী  হামেশাই খোলামেলা ছবি শেয়ার করে থাকে সামাজিক মাধ্যমে। এবারও তার ব্যতিক্রম হল না।বাঙালি কন্যার শরীরী জাঁদুতে ঘায়েল আট থেকে অষ্টাদশী। ফ্যানেরা মজেছে তার শরীরী উষ্ণতায়। 

 

বাঙালি কন্যার হট অবতারে কাঁপছে মায়ানগরী মুম্বই। খুব অল্প সময়ের মধ্যেই মুম্বইয়ের গ্ল্যামার ওয়ার্ল্ডে নিজের জায়গা পাকিয়ে নিয়েছেন বঙ্গতনয়া ত্রিধা চৌধুরী। অভিনেত্রীর শরীরী নেশায় পুড়ে ছাই নেটিজেনরা।



টলি ইন্ডাস্ট্রিতে ৩ টে বাংলা ছবি করার পরই তেলেগু ইন্ডাস্ট্রিতে পা রাখেন ত্রিধা চৌধুরী। তারপর থেকেই বলিউডের ছোট পর্দা, ওটিটি, বলিউড ছবিতে দাপটের সঙ্গে কাজ করছেন ত্রিধা চৌধুরী। এর পাশাপাশি বাঙালি কন্যার শরীরী জাঁদুতে কাঁপছে সোশ্যাল মিডিয়া।


অভিনেত্রীর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ঢুঁ মারলেই বোঝা যাবে তিনি নিজের পছন্দকে ঠিক কতটা প্রাধান্য দেন। এবং এই কারণেই তিনি বিকিনি থেকে ব্রালেট সব পোশাকেই এতটাই সাবলীল। 



স্টারপ্লাসের ধারাবাহিক দেহলিজে অভিনয় করে সকলের মনের কাছে পৌঁছে গেছিলেন ত্রিধা চৌধুরী। তারপর থেকেই বলিউডে একের পর এক কাজ করে চলেছেন ত্রিধা চৌধুরী। কখনও সুইমস্যুটে তো কখনও আবার বিকিনিতে -সবেতেই যেন উজ্জ্বল ছাপ রাখেন ত্রিধা।


বেশ অনেকদিন ধরেই কলকাতার বাইরে রয়েছেন ত্রিধা। শুধু তাই নয় একাধিক প্রজেক্টেও নিজের বেস্টটাই উজার করে দিচ্ছেন বঙ্গতনয়া। এবার শীতের আমেজে হট ভিডিও পোস্ট করে উষ্ণতা যেন কয়েকগুণ আরও বাড়িয়ে দিলেন ত্রিধা।


সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে একটি  ভিডিও পোস্ট করেছেন ত্রিধা, যেখানে কালো রঙের বিকিনিতে দেখা গিয়েছে নায়িকাকে। রাতের বেলায় সুইমিংপুলে শরীর ডুবিয়ে স্টিম অ্যান্ড সওনা উপভোগ করছেন বঙ্গতনয়া।



একাধিক টুকরো টুকরো ছবি জুড়েই ভিডিও পোস্ট করেছেন ত্রিধা। ফ্ল্যাট অ্যাবস,নির্মেদ চেহারায় চোখ আটকে রয়েছে ভক্তদের।  সেক্সি বোল্ড ফিগারে ত্রিধাকে দেখে ফিদা ভক্তরা। কমেন্টে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা।


ত্রিধার এই ছবিতে কেউ লিখেছেন সুন্দর, তো কেউ আবার প্রশংসায় ভরিয়ে দিয়েছেন। তবে কেউ কেউ আবার কটাক্ষ করতেও ছাড়েননি। নেটিজেনদের একজন কমেন্টে লিখেছেন, আপনি তাড়াতাড়ি কাজ পান এই প্রার্থনা করি, তাহলে আর এমন সব ছবি পোস্ট করবেন না।  যদি সমালোচনায় কান দিতে নারাজ ত্রিধা।

 

প্রকাশ ঝা প্রোডাকশন হাউজের 'আশ্রম' সিজন ২-এ সকলের মুখের কথা যেন এক লহমায় বন্ধ করে দিয়েছিল ত্রিধা চৌধুরী। বলি অভিনেতা ববি দেওলের বিপরীতে লিড রোলে অভিনয় করে সকলকে তাক লাগিয়ে দিয়েছিলেন ত্রিধা চৌধুরী। ওটিটি প্ল্যাটফর্মে বেশ কয়েকটি ওয়েবসিরিজেই ঘুম উড়িয়েছেন বাঙালি কন্যা। ওয়েব সিরিজ আশ্রম ২-এ ববিতার চরিত্রে অভিনয় করে বোল্ড লুকে নজর কেড়েছেন ত্রিধা। বলি অভিনেতা ববি দেওলের বিপরীতে তার রোম্য়ান্স যেন নাড়িয়ে দিয়েছিল দর্শকদের। 

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.