জীবন থেকে সমস্যা পিছু ছাড়ছে না? রান্নাঘর থেকে এখনই সরান এই জিনিসগুলো

 


ODD বাংলা ডেস্ক: অনেক সময় আমাদের জীবনে এমন সময় আসে, যখন সব কাজেই ব্যর্থতা আর সংকট যেন এসে ঘিরে ধরে আমাদের। বারবার ব্যর্থতার মুখে পড়ে আমাদের মনও তখন অবসাদে ভরে ওঠে। পরিবারে আর্থিক কষ্ট দেখা দেয়। পরিবারের সদস্যরাও অসুস্থ হয়ে পড়তে পারেন অনেক সময়। চাকরি বা ব্যবসাতেও সমস্যা দেখা দিতে পারে। এর কারণ হতে পারে বাস্তু দোষ।


বাস্তুশাস্ত্রে রান্নাঘরের বিশেষ গুরুত্ব রয়েছে। কারণ রান্নাঘরই হল একটি পরিবারের চালিকাশক্তি। রান্নাঘরেই গোটা পরিবারের জন্য খাবার তৈরি হয়। রান্নাঘরেই মা অন্নপূর্ণার বাস বলে মনে করা হয়। সেই কারণে রান্নাঘরে বাস্তুদোষ থাকলে তার অশুভ প্রভাব গোটা পরিবারের উপর এসে পড়ে। বাস্তু বিশেষজ্ঞরা কয়েকটি জিনিসের কথা উল্লেখ করেছেন, যেগুলি রান্নাঘরে থাকলে বাস্তুদোষ মাথা চাড়া দিতে পারে। আপনার পরিবারেও নানা সমস্যা লেগে থাকলে রান্নাঘর থেকে এই জিনিসগুলি এখনই সরান।


ঝাঁটা


যদিও ঝাঁটাকে মা লক্ষ্মীর প্রতীক বলে মনে করা হয়, তবুও রান্নাঘরে কখনোই ঝাঁটা রাখা ঠিক নয়। এর ফলে অশুভ বাস্তু প্রভাব দেখা দিতে পারে। রান্নাঘরে ঝাঁটা থাকলে মা অন্নপূর্ণা রুষ্ট হন এবং তার ফলে পরিবারের সদস্যগের স্বাস্থ্য খারাপ হতে পারে।


ভাঙা ডিশ


রান্নাঘরে চিড় ধরা বাসন আমরা অনেক সময় সহজে ফেলে দিই না। পুরোপুরি ভেঙে যাওয়া না পর্যন্ত সেগুলি ব্যবহার করেন অনেকেই। কিন্তু এটি কখনোই করা উচিত নয়। রান্নাঘরে কখনোই ভাঙা জিনিস জমিয়ে রাখবেন না। এর ফলে আর্থিক কষ্ট দেখা দিতে পারে।


কাঁচ


রান্নাঘরে কাঁচের জিনিস রাখবেন না। আগুনের প্রতিবিম্ব কাঁচে পড়ে অতিরিক্ত এনার্জি সৃষ্টি হতে পারে। এই অতিরিক্ত এনার্জি পরিবারের জন্য ক্ষতিকর হতে পারে।


ওষুধ


ভুলেও কোনও ওষুধ কখনোও রান্নাঘরে রাখবেন না। রান্নাঘরে কখনোই ওষুধ রাখা উচিত নয়। এর ফলে বাস্তুদোষ দেখা দিতে পারে। নেগেটিভ এনার্জির প্রভাবে পরিবারে অসুস্থতা, আর্থিক কষ্ট, মনোমালিন্য় দেখা দিতে পারে। ওষুধকে অবশ্যই রান্নাঘর থেকে দূরে রাখুন।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.