শুক্রের গোচরে গঠিত হবে মালব্য রাজযোগ! ফেব্রুয়ারিতে সেরা সময় কাটাবে ৩ রাশি

 


ODD বাংলা ডেস্ক:  জ্যোতিষশাস্ত্রে শুক্র গ্রহকে সুখ, সম্পদ, সমৃদ্ধি ও বিলাসিতার কারক গ্রহ হিসেবে মনে করা হয়। শুক্রের অবস্থান পরিবর্তন সব রাশির উপরেই উল্লেখযোগ্য প্রভাব ফেলে। আগামী মাসের মাঝামাঝি, অর্থাত্‍ ফেব্রুয়ারি মাসের ১৫ তারিখ মীন রাশিতে প্রবেশ করতে চলেছে শুক্র। শুক্রের মীন রাশিতে গোচরের ফলে গঠিত হতে চলেছে মালব্য রাজযোগ। জ্যোতিষ গণনা বলছে যে এই রাজযোগের প্রভাবে সুখ ও সম্পদ বাড়তে চলেছে তিন রাশির জাতকদের জীবনে। মীন রাশিতে বৃহস্পতির সঙ্গে যুতি করবে শুক্র। দেখে নিন এই শুভ যোগ ভাগ্য খুলতে চলেছে কোন কোন রাশির।


মিথুন রাশি


শুক্রের গোচরের প্রভাবে আচমকা আর্থিক লাভ হতে পারে মিথুন রাশির জাতকদের। এমনকি লটারি জয়ের সম্ভাবনাও রয়েছে। মিথুন রাশির ছকের দশম ঘরে গোচর করবে শুক্র। এর ফলে চাকরি ও ব্য়বসায় আগামী মাসে বড় লাভের যোগ রয়েছে এঁদের সামনে। চাকরিতে পদোন্নতি হতে পারে। নতুন ব্যবসাও শুরু করতে পারেন এই সময়। জীবনে নতুন প্রেম আসতে পারে।


কন্যা রাশি


কন্যা রাশির ছকের সপ্তম ঘরে গোচর করবে শুক্র। এর ফলে আপনার জীবনে পজিটিভ ফল পাবেন। দাম্পত্য জীবন সুখ ও ভালোবাসায় উপচে পড়বে। প্রেম সম্পর্কও আরও ভালো হবে। আর্থিক সমৃদ্ধিও আগামী মাসে আসতে চলেতে কন্যা রাশির জাতকদের জীবনে। কোনও মহিলা সহকর্মীর সাহায্যে কর্মক্ষেত্রে দারুণ উন্নতি করতে চলেছেন আপনি। কন্যা রাশির মহিলারা এই সময় নতুন কোনও কাজ শুরু করতে পারেন। নতুন গাড়ি কেনার সম্ভাবনা আছে। এই সময় বাড়িতে কোনও শুভ অনুষ্ঠান হতে পারে।


তুলা রাশি


তুলা রাশির ষষ্ঠ ঘরে গোচর করতে চলেছে শুক্র। শুক্রের মালব্য রাজযোগের প্রভাবে ফেব্রুয়ারি মাসে শত্রুদের থেরে মুক্তি পাবেন তুলা রাশির জাতকরা। চাকরি করুন, বা ব্যবসা আগামী মাসে বড় উন্নতি করতে পারেন। হঠাত্‍ করে বেশ কিছু টাকা হাতে আসতে পারে তুলা রাশির জাতকদের। লটারি জেতার সম্ভাবনা আছে বলে আশা করা হচ্ছে। চাকরিতে বেতন বাড়তে পারে। প্রেম জীবনও দারুণ সুখে কাটবে। বিয়ের পথে পরিবারের আপত্তি কেটে যাবে। যাঁরা লেখালেখির সঙ্গে যুক্ত, তাঁরা বড় কিছু লাভজনক প্রস্তাব পেতে পারেন।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.