বছরের প্রথম সপ্তাহে কেরিয়ারে অসাধারণ সাফল্য এই রাশির, হাতে আসবে টাকা!

 


ODD বাংলা ডেস্ক: সাপ্তাহিক আর্থিক ও কেরিয়ার রাশিফল অনুযায়ী ২০২৩ সালের প্রথম সপ্তাহ তুলা ও মিথুন রাশির জাতকদের খুব ভালো কাটবে। এ সপ্তাহে একসঙ্গে একাধিক শুভ সংযোগ তৈরি হবে। এই সংযোগ অর্থ ব্যবস্থা ও কেরিয়ারের জন্য শুভ। এর ফলে বাজারের পরিস্থিতি এ বছর ভালো থাকবে। তুলা ও মিথুন রাশি ছাড়া কিছু রাশির জাতকরা এ সপ্তাহে প্রচুর লাভ এবং উন্নতি করবে, পাশাপাশি কিছু কিছু রাশির জাতকদের সতর্ক থাকতে হবে। ২ জানুয়ারি থেকে ৮ জানুয়ারি ২০২৩ পর্যন্ত কোন রাশির জাতকদের আর্থিক জীবন ও কেরিয়ার কেমন থাকবে? জেনে নিন সাপ্তাহিক কেরিয়ার ও আর্থিক রাশিফল।


​মেষ রাশিফল 

এ সপ্তাহে মেষ রাশির জাতকদের আর্থিক বিষয়ে উন্নতি হতে পারে। জীবনে একাধিক সাফল্য লাভ করবেন মেষ রাশির জাতকরা। সৃজনশীল প্রকল্পের মাধ্যমে আর্থিক উন্নতি করতে পারবেন এই রাশির জাতকরা। কর্মক্ষেত্রে নিজের পরিশ্রমের জোরে সাফল্য লাভ করবেন। আবার মেষ রাশির ব্যবসায়ী জাতকদের ব্যবসার কারণে যাত্রা করতে হতে পারে, এর মাধ্যমেও সুসংবাদ পাবেন মেষ রাশির জাতকরা। সপ্তাহের শেষে স্বস্তি পেতে পারেন।


শুভ দিন: ২, ৪, ৫, ৬


​বৃষ রাশিফল 

জ্যোতিষ বলছে এ সপ্তাহে বৃষ রাশির জাতকরা সুখ-সমৃদ্ধি লাভ করবেন। ব্যবসায়িক যাত্রার মাধ্যমে সাফল্য লাভ করবেন এই রাশির ব্যবসায়ী জাতকরা। আর্থিক জীবনে ধীরগতিতে স্বস্তি ফিরবে। জ্যোতিষ গণনা অনুযায়ী আবেগপ্রবণতার কারণে কর্মক্ষেত্রে কষ্ট বাড়তে পারে। সপ্তাহের শেষে কোনও কারণে বৃষ রাশির জাতকদের মনে দুঃখ থাকবে।


শুভ দিন: ৩, ৪, ৫


​মিথুন রাশিফল 

এ সপ্তাহে মিথুন রাশির জাতকদের আর্থিক পরিস্থিতি ক্রমশ মজবুত হবে। সারা সপ্তাহ ধরে ধনলাভ হয়ে যাবে। জ্যোতিষ গণনা অনুযায়ী এ সপ্তাহে মিথুন রাশির ব্যবসায়ী জাতকদের যাত্রা এড়িয়ে যাওয়া উচিত। আবার চাকরিজীবীরা কর্মক্ষেত্রে চিন্তাভাবনা না-করে সিদ্ধান্ত নিলে তাঁদের কষ্ট বেড়ে যেতে পারে। কিন্তু সপ্তাহের শেষে এমন পরিস্থিতি তৈরি হবে যার ফলে নিজের সমস্যা থেকে বেরিয়ে আসবেন এবং স্বস্তি লাভ করতে পারবেন।


শুভ দিন: ২, ৪, ৮


কর্কট রাশির 

এই সপ্তাহটি কর্কট রাশির জাতকদের জন্য শুভ। পাশাপাশি কোনও নতুন লগ্নির ফলে শুভ ফলাফল লাভ করতে পারেন। কর্মক্ষেত্রে থাকতে থাকতে আপনার আবদ্ধ মনে হতে পারে। জ্যোতিষ বলছে ঝুঁকি নিয়ে কোনও সিদ্ধান্ত চূড়ান্ত করতে পারলে, এ সপ্তাহে ভালো পরিণাম লাভ করবেন। আবার যে কোনও ব্যবসায়িক যাত্রার দ্বারা সাফল্য লাভ করতে পারেন কর্কট রাশির ব্যবসায়ীরা।


শুভ দিন: ২, ৪, ৫, ৬, ৭


​সিংহ রাশি 

এ সপ্তাহে কর্মক্ষেত্রে উন্নতি করতে পারবেন। এ ক্ষেত্রে এমন কোনও ব্যক্তির সাহায্য লাভ করবেন, যাঁরা পরিশ্রম করে জীবনে উন্নতি লাভ করেছেন। আর্থিক দিক দিয়ে সময় উত্তম এবং ধন লাভ সম্ভব। বছরের সূচনা অসাধারণ, কারণ প্রায় সমস্ত ক্ষেত্রে সুখ লাভ করতে পেরেছেন সিংহ রাশির জাতক। ব্যবসায়িক যাত্রার ফলে সুসংবাদ লাভ করতে পারবেন। সপ্তাহের শেষে কোনও প্রভাবশালী ব্যক্তির সাহায্য পাবেন।


শুভ দিন: ৩, ৪, ৬


​কন্যা রাশি 

সপ্তাহের শুরুতেই কর্মক্ষেত্রে কোনও সুসংবাদ পেতে পারেন কন্যা রাশির জাতকরা। আর্থিক বিষয়ের জন্য সপ্তাহ ঠিকঠাক থাকবে। অর্থ ব্যয় হবে, তার পাশাপাশি লাভের সম্ভাবনা রয়েছে। আবার যে কন্যা ব্যবসায়ীরা ব্যবসায়িক যাত্রায় যাবেন, তাঁদের ব্যাকুলতা বৃদ্ধি পাবে, তাই এ সপ্তাহে যাত্রা বাতিল করুন। সপ্তাহের শেষে সুসংবাদ পাবেন।


শুভ দিন: ৪, ৫, ৬, ৭


​তুলা রাশি 

কর্মক্ষেত্রে উন্নতি ও সাফল্যের পথ উন্মুক্ত হবে। তবে এই উন্নতি প্রত্যাশার চেয়ে কম হতে পারে। আর্থিক বিষয়ে অবসাদ বৃদ্ধি পেতে পারে। পাশাপাশি আপনাদের ব্যয়ও প্রচুর পরিমাণে বৃদ্ধি পাবে। ব্যবসায়িক যাত্রা বাতিল করা শ্রেয়। সপ্তাহের শেষে সুখ-সমৃদ্ধির সংযোগ তৈরি হবে। জীবনে স্বস্তি পাবেন তুলা রাশির জাতকরা।


শুভ দিন: ৩, ৪, ৬, ৮


​বৃশ্চিক রাশি 

বছরের প্রথম সপ্তাহে কর্মক্ষেত্রে উন্নতি হবে। মান-সম্মান বৃদ্ধি পেতে পারে। আবার যুবকদের মাধ্যমে কর্মক্ষেত্রে উন্নতি লাভ করতে পারেন। কোনও পিতাতুল্য ব্যক্তির সাহায্যে জীবনে আনন্দ লাভ করবেন। আবার ব্যবসায়িক যাত্রার মাধ্যমে সাধারণ সাফল্য লাভ করবেন বৃশ্চিক রাশির জাতকরা। সপ্তাহের শেষে যে প্রচেষ্টা করবেন, তা আপনাকে ভবিষ্যতে ভালো পরিণাম প্রদান করবে।


শুভ দিন: ২, ৪, ৬


​ধনু রাশি 

আর্থিক দিক দিয়ে সময় অনুকূল। বছরের প্রথম সপ্তাহে ধন লাভের পরিস্থিতি তৈরি হচ্ছে। লগ্নির ফলে ধনু রাশির জাতকদের বিশেষ লাভ হবে। জ্যোতিষ বলছে যে, কর্মক্ষেত্রে কিছু জটিলতা দেখা দেবে। এ সপ্তাহে আপনার ইচ্ছামতো কোনও বিশেষ পরিবর্তন চোখে পড়বে না। তাই কর্মক্ষেত্র সংযমী থাকুন। ভালোভাবে চিন্তাভাবনা করে কোনও কথা বলুন।


শুভ দিন: ২, ৩, ৭


​মকর রাশির 

আর্থিক বিষয়ের জন্য সপ্তাহ ভালো। ধন লাভের প্রবল সম্ভাবনা থাকবে। পাশাপাশি অর্থ বৃদ্ধির একাধিক সুযোগ লাভ করবেন। জীবনে লাভের পরিস্থিত তৈরি হবে। এ সপ্তাবে মকর জাতকরা কোনও ব্যবসায়িক যাত্রা করে থাকলে ভালো ফলাফল লাভ করবেন। মনে আনন্দ থাকবে। কর্মক্ষেত্রে কষ্ট বৃদ্ধি সম্ভব, পাশাপাশি মনে দুশ্চিন্তা থাকবে। কর্মক্ষেত্রে যেমন পরিবর্তন কামনা করছেন, তাতে এখনও বিলম্ব হবে।


শুভ দিন: ২, ৩, ৪, ৫


​কুম্ভ রাশির 

বছরের প্রথম সপ্তাহে কুম্ভ রাশির জাতকদের কর্মক্ষেত্রে উন্নতি হবে। যশ ও সম্মান লাভ করবেন। এ সপ্তাহে যে ব্যবসায়িক যাত্রা করবেন, তার ফলে শুভ পরিণাম হাতে আসবে। জ্যোতিষ বলছে এ সপ্তাহে ব্যয় বাড়বে। তাই চিন্তাভাবনা করে লগ্নি করুন। সপ্তাহের শেষে ক্লান্তি ও আলস্যে ঘিরে থাকবেন।


শুভ দিন: ৫, ৮


​মীন রাশির 

মীন রাশির জাতকদের কর্মক্ষেত্রে উন্নতি হবে। সময়ের মধ্যে প্রকল্প পূর্ণ হবে। আবার কোনও ব্যবসায়িক যাত্রা করে থাকলে তার দ্বারা শুভ ফলাফল লাভ করবেন। নতুন চিন্তাভাবনাকে সঙ্গী করে যাত্রা করলে ভালো পরিণাম পাবেন। মহিলাদের জন্য, বিশেষত মাতৃতুল্য মহিলাদের পিছনে প্রচুর ব্যয় করতে হবে। কথাবার্তা বলে সমস্যার সমাধান করুন, তা না-হলে এমন কোনও ব্যক্তির সঙ্গে ভুল বোঝাবুঝি হতে পারে, যাঁরা আর্থিক দিক দিয়ে মজবুত।


শুভ দিন: ৪, ৫

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.